• বুধবার   ২৭ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১২ ১৪২৭

  • || ০৪ শাওয়াল ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে: কাদের ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন শনাক্ত, মৃত্যু আরও ২০ জনের মমতাকে সহমর্মিতা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন মোংলা ও পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত মহাবিপদ সংকেত জারি সকালে, রাতের মধ্যে আসতে হবে আশ্রয় কেন্দ্রে ২ লাখ ৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন আম্পানের আঘাতে ১০ ফুটের অধিক উচ্চতার জলোচ্ছ্বাসের আশঙ্কা আরও ১২৫১ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২১ জনের আরও ৭ হাজার কওমি মাদ্রাসাকে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা পায়রা-মংলায় ৭, চট্টগ্রাম-কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত দেশে একদিনে আক্রান্ত ও মৃত্যুর নতুন রেকর্ড সমুদ্রসীমায় অবৈধ মৎস্য আহরণ বন্ধ করতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী পাঁচ হাজার টেকনোলজিস্ট নিয়োগের ঘোষণা স্বাস্থ্যমন্ত্রীর করোনা সংক্রমণে বাংলাদেশ কিছুটা ভালো অবস্থানে আছে: কাদের করোনায় ২৪ ঘণ্টায় ১৪ মৃত্যু, শনাক্ত ১২৭৩ আম্ফান : সমুদ্রবন্দরে ৪ নম্বর স্থানীয় হুঁশিয়ারি সংকেত ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘আম্ফান’, সাগরে ২ নম্বর সংকেত আজ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস ত্রাণ নিয়ে অনিয়ম করলে দলীয় পরিচয় দিলেও ছাড় হবে না : কাদের স্বাস্থ্যবিধি উপেক্ষা করলে ঘোর অমানিশা নেমে আসবে : সেতুমন্ত্রী
৯৩

ট্রেলারেই কাঁপিয়ে দিলেন তিন সুপারস্টার, সঙ্গে ক্যাটরিনা

আলোকিত ভোলা

প্রকাশিত: ৩ মার্চ ২০২০  

হিন্দি সিনেমার দুনিয়া অপেক্ষা করছে একসঙ্গে অজয় দেবগণ, অক্ষয় কুমার ও রণবীর সিংকে দেখবেন বলে। তারা ‘সূর্যবংশী’ নামের একটি ছবিতে অভিনয় করেছেন। অ্যাকশনে ভরপুর এই সিনেমাটির ট্রেলার মুক্তি পেয়েছে সম্প্রতি।

সেখানে পুলিশ চরিত্রে বলিউডের তিন সুপারস্টার বাজিমাত করে দিলেন। তাদের সঙ্গে ট্রেলারে গ্ল্যামার ছড়িয়ে হাজির হতে দেখা গেছে সেক্স সিম্বল ক্যাটরিনা কাইফকেও।

২ মার্চ মুক্তি পেয়েছে রোহিত শেঠির এই সিনেমার ট্রেলার। ৪ মিনিট ১৫ সেকেন্ডের ভিডিওতে আভাস পাওয়া গেলে পাকিস্তান থেকে আসা ৬০০ কেজি আরডিএক্স কোথায় লুকনো রয়েছে, তা খুঁজে বের করার এক মিশন চলবে ছবিতে। সেই সঙ্গে মুম্বাইয়ের মানুষের জীবনও বাঁচাতে হবে। সেই দায়িত্বই এবার নিয়েছেন ভীর সূর্যবংশী নামে এক দাপুটে অফিসার।

তার সঙ্গে যোগ দিয়েছেন সিম্বা এবং সিংহম। তিনজন একযোগে হাজির হয়ে শেষ পর্যন্ত কি মুম্বাইকে নতুন করে হামলার হাত থেকে রক্ষা করতে পারবেন? পুরোটা তো জানা যাবে ছবি মুক্তি পেলেই। আপাতত ধুন্ধুমার অ্যাকশনের আভাসে উত্তাল বলিউডপ্রেমীরা।

‘সূর্যবংশী’ ছবিতে মূল চরিত্রে অভিনয় করবেন অক্ষয় কুমারকে। ডিসিপি ভীর সূর্যবংশী নাম তার চরিত্রের। তার সঙ্গে যোগ দেবেন সিংহম চরিত্রের অজয় দেবগণ এবং সিম্বা চরিত্রের রণবীর সিং। এর আগে আলাদা দুটি সিনেমায় এই দুটি পুলিশ চরিত্রে বাজিমাত করেছেন তারা। দুটি ছবিই পরিচালনা করেছেন রোহিত। এবার পরিচালক তাদের হাজির করছেন ‘সূর্যবংশী’-তে অক্ষয়ের সঙ্গে।

সিনেমায় অক্ষয় কুমারের স্ত্রীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে। তবে সূর্যবংশীর ট্রেলারে খলনায়কের চরিত্রে বিশেষভাবে নজর কেড়েছেন জ্যাকি শ্রফ। ‘বাগি থ্রি’-র পর আবারও বড় পর্দায় হাজির এই অভিনেতা। ট্রেলারে অক্ষয় কুমারের বস হিসেবে অভিনয় করতে দেখা গেছে জাভেদ জাফরিকেও।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর