• শুক্রবার   ২৩ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ৮ ১৪২৭

  • || ০৬ রবিউল আউয়াল ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
সারা দেশের নৌ ধর্মঘট প্রত্যাহার করোনায় ২৪ ঘণ্টায় ২৪ জনের মৃত্যু, শনাক্ত ১৬৯৬ বিপদে নিজেদের একা ভাববেন না: আইনমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৪, শনাক্ত ১৫৪৫ মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা বাতিল ১২ বছরের ব্যর্থতার জন্য বিএনপির নেতৃত্বের পদত্যাগ করা উচিত বিদেশে পালালেও এসআই আকবরকে ফিরিয়ে আনা হবে: পররাষ্ট্রমন্ত্রী পরিপত্র জারি : ৭ মার্চকে ঐতিহাসিক দিবস ঘোষণা করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২১, শনাক্ত ১৬৩৭ জনগণের ভাষা বুঝে না বলেই বিএনপি ব্যর্থ: কাদের ৭ কার্যদিবসেই শিশু ধর্ষণ মামলার রায়, আসামির যাবজ্জীবন ২৫ টাকা কেজিতে আলু বিক্রি করবে টিসিবি: বাণিজ্যমন্ত্রী পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী ৩০ অক্টোবর সরকারের আশ্বাসে ইন্টারনেট-ডিশ সংযোগ ধর্মঘটের সিদ্ধান্ত স্থগিত ইন্টারনেট-ক্যাবল টিভি বন্ধের সিদ্ধান্ত স্থগিত করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৩, শনাক্ত ১২০৯ ৬০ মিশনে দূতাবাস অ্যাপ চালু করা হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী বাংলাদেশ সঠিক পথেই হাঁটছে: তাজুল ইসলাম করোনায় ২৪ ঘণ্টায় ১৫ জনের মৃত্যু, শনাক্ত ১৬০০ টাঙ্গাইলে গণধর্ষণ মামলায় ৫ জনের মৃত্যুদণ্ড

ট্রেলারেই কাঁপিয়ে দিলেন তিন সুপারস্টার, সঙ্গে ক্যাটরিনা

আলোকিত ভোলা

প্রকাশিত: ৩ মার্চ ২০২০  

হিন্দি সিনেমার দুনিয়া অপেক্ষা করছে একসঙ্গে অজয় দেবগণ, অক্ষয় কুমার ও রণবীর সিংকে দেখবেন বলে। তারা ‘সূর্যবংশী’ নামের একটি ছবিতে অভিনয় করেছেন। অ্যাকশনে ভরপুর এই সিনেমাটির ট্রেলার মুক্তি পেয়েছে সম্প্রতি।

সেখানে পুলিশ চরিত্রে বলিউডের তিন সুপারস্টার বাজিমাত করে দিলেন। তাদের সঙ্গে ট্রেলারে গ্ল্যামার ছড়িয়ে হাজির হতে দেখা গেছে সেক্স সিম্বল ক্যাটরিনা কাইফকেও।

২ মার্চ মুক্তি পেয়েছে রোহিত শেঠির এই সিনেমার ট্রেলার। ৪ মিনিট ১৫ সেকেন্ডের ভিডিওতে আভাস পাওয়া গেলে পাকিস্তান থেকে আসা ৬০০ কেজি আরডিএক্স কোথায় লুকনো রয়েছে, তা খুঁজে বের করার এক মিশন চলবে ছবিতে। সেই সঙ্গে মুম্বাইয়ের মানুষের জীবনও বাঁচাতে হবে। সেই দায়িত্বই এবার নিয়েছেন ভীর সূর্যবংশী নামে এক দাপুটে অফিসার।

তার সঙ্গে যোগ দিয়েছেন সিম্বা এবং সিংহম। তিনজন একযোগে হাজির হয়ে শেষ পর্যন্ত কি মুম্বাইকে নতুন করে হামলার হাত থেকে রক্ষা করতে পারবেন? পুরোটা তো জানা যাবে ছবি মুক্তি পেলেই। আপাতত ধুন্ধুমার অ্যাকশনের আভাসে উত্তাল বলিউডপ্রেমীরা।

‘সূর্যবংশী’ ছবিতে মূল চরিত্রে অভিনয় করবেন অক্ষয় কুমারকে। ডিসিপি ভীর সূর্যবংশী নাম তার চরিত্রের। তার সঙ্গে যোগ দেবেন সিংহম চরিত্রের অজয় দেবগণ এবং সিম্বা চরিত্রের রণবীর সিং। এর আগে আলাদা দুটি সিনেমায় এই দুটি পুলিশ চরিত্রে বাজিমাত করেছেন তারা। দুটি ছবিই পরিচালনা করেছেন রোহিত। এবার পরিচালক তাদের হাজির করছেন ‘সূর্যবংশী’-তে অক্ষয়ের সঙ্গে।

সিনেমায় অক্ষয় কুমারের স্ত্রীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে। তবে সূর্যবংশীর ট্রেলারে খলনায়কের চরিত্রে বিশেষভাবে নজর কেড়েছেন জ্যাকি শ্রফ। ‘বাগি থ্রি’-র পর আবারও বড় পর্দায় হাজির এই অভিনেতা। ট্রেলারে অক্ষয় কুমারের বস হিসেবে অভিনয় করতে দেখা গেছে জাভেদ জাফরিকেও।