• বৃহস্পতিবার   ২৮ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭

  • || ০৫ শাওয়াল ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
বিকেল ৪টার মধ্যে বন্ধ করতে হবে দোকান-শপিংমল দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ২ হাজার ছাড়ালো, মৃত্যু ১৫ স্বাস্থ্যবিধি মেনে ৩১ মে থেকে গণপরিবহন চালুর সিদ্ধান্ত দেশে একদিনে নতুন শনাক্ত ১৫৪১, মৃত্যু ২২ জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে: কাদের ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন শনাক্ত, মৃত্যু আরও ২০ জনের মমতাকে সহমর্মিতা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন মোংলা ও পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত মহাবিপদ সংকেত জারি সকালে, রাতের মধ্যে আসতে হবে আশ্রয় কেন্দ্রে ২ লাখ ৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন আম্পানের আঘাতে ১০ ফুটের অধিক উচ্চতার জলোচ্ছ্বাসের আশঙ্কা আরও ১২৫১ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২১ জনের আরও ৭ হাজার কওমি মাদ্রাসাকে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা পায়রা-মংলায় ৭, চট্টগ্রাম-কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত দেশে একদিনে আক্রান্ত ও মৃত্যুর নতুন রেকর্ড সমুদ্রসীমায় অবৈধ মৎস্য আহরণ বন্ধ করতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী পাঁচ হাজার টেকনোলজিস্ট নিয়োগের ঘোষণা স্বাস্থ্যমন্ত্রীর করোনা সংক্রমণে বাংলাদেশ কিছুটা ভালো অবস্থানে আছে: কাদের করোনায় ২৪ ঘণ্টায় ১৪ মৃত্যু, শনাক্ত ১২৭৩ আম্ফান : সমুদ্রবন্দরে ৪ নম্বর স্থানীয় হুঁশিয়ারি সংকেত
৩০

ডিসির মাধ্যমে সব এসিল্যান্ডকে সতর্ক করা হয়েছে: প্রতিমন্ত্রী

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৮ মার্চ ২০২০  

যশোরের মণিরামপুরে তিন বৃদ্ধকে কান ধরিয়ে ছবি তোলার ঘটনায় মর্মাহত জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। যদিও ইতোমধ্যেই তুমুল সমালোচনার মুখে এসিল্যান্ড (উপজেলা সহকারী কমিশনার-ভূমি) সাইয়েমা হাসানকে প্রত্যাহার করা হয়েছে।

শনিবার (২৮ মার্চ) দুপুরে প্রতিমন্ত্রী বলেন, তাকে (এসিল্যান্ড) প্রশিক্ষণ দেওয়া হয়েছে মানুষের সঙ্গে কেমন ব্যবহার করতে হবে। তারপরও উনি এমনটা কেন করলেন, মানতে পারছি না। দুই একজনের জন্য সুনাম ক্ষুণ্ন হচ্ছে। ডিসিকে দিয়ে বিষয়টি তদন্ত করা হচ্ছে। এমনকি ডিসিদের মাধ্যমে সব এসিল্যান্ডকে শতর্ক করা হয়েছে। তারা (ডিসি) এসিল্যান্ড-ইউএনও-কে নিয়ে বসবেন। যাতে কোনো শৃঙ্খলা ভঙ্গ না হয়। মাঠে কাজ করতে গিয়ে সবসময় সবার সঙ্গে বিনয়ের সঙ্গে আচরণ করতে হবে। জনগণ কষ্ট পায়, এমন আচরণ সহ্য করা হবে না।

ফরহাদ হোসেন বলেন, চার এপ্রিল অফিস খুলবে। তখন তার বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের দায়ে ডিপি (ডিপার্টমেন্টাল প্রসিডিউর) শুরু হবে। এমন দুর্নাম সহ্য করা হবে না।

তিনি বলেন, ডিসি ও স্থানীয় প্রশাসনকে আমার পিতৃতুল্য তিনজনের কাছে ক্ষমা চাওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। উনাদের মাস্ক, স্যানিটাইজার, খাবারসহ প্রাথমিকভাবে সহায়তার কথা বলা হয়েছে। এই ঘটনায় আমি ব্যথিত। এমন আচরণ কখনই কাম্য নয়।

জাতীয় বিভাগের পাঠকপ্রিয় খবর