শনিবার   ২৯ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৬ ১৪২৬   ০৫ রজব ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
খালেদা জিয়ার জামিন আবেদন খারিজ বঙ্গবন্ধু অসাম্প্রদায়িক বাংলাদেশ দিয়েছেন : স্বরাষ্ট্রমন্ত্রী মশা যেন ভোট খেয়ে না ফেলে, নতুন মেয়রদের প্রধানমন্ত্রী তাপস-আতিককে শপথ পড়ালেন প্রধানমন্ত্রী দ্বিতীয় কিস্তির ২৭ কোটি ৬০ লাখ টাকা বিটিআরসিকে দিল রবি মাধ্যমিক পর্যন্ত বিজ্ঞান বাধ্যতামূলকের নির্দেশ প্রধানমন্ত্রীর মাদক মামলায় ‘ক্যাসিনো খালেদের’ বিচার শুরু বিশ্ববিদ্যালয়গুলোর ওপর নজরদারি বাড়াতে বললেন প্রধানমন্ত্রী আজকের স্বর্ণপদক প্রাপ্তরা ২০৪১ এর বাংলাদেশ গড়ার কারিগর যে কোন অর্জনের পেছনে দৃঢ় মনোবল এবং আত্মবিশ্বাস গুরুত্বপূর্ণ ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক’ পেলেন ১৭২ শিক্ষার্থী আজ ১৭২ শিক্ষার্থী প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন অশান্ত দিল্লিতে কারফিউ, নিহত ১৭ পিকে হালদারসহ ২০ জনের ব্যাংক হিসাব জব্দের আদেশ বহাল ৭ মার্চ জাতীয় দিবস ঘোষণা করে হাইকোর্টের রায় ১৪ দিনেই ভালো হচ্ছেন করোনা রোগী : আইইডিসিআর মুশফিক-নাঈমে ইনিংস ব্যবধানে দূর্দান্ত জয় টাইগারদের পিলখানা ট্র্যাজেডি দিবস আজ রিফাত হত্যা মামলার আসামি সিফাতের বাবা গ্রেফতার কুষ্টিয়ায় জগো বাহিনীর প্রধানের ফাঁসি, ১১ জনের যাবজ্জীবন
২৪৬১

সংসদ নির্বাচন

ড. কামাল হোসেন এখন পাগল হয়ে গেছে-তোফায়েল

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০১৮  

বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, আওয়ামীলীগ ক্ষমতায় গেলে দেশের উন্নয়ন হয়, আর বিএনপি ক্ষমতায় গেলে এতিমের টাকা লুট হয়। ২১ আগষ্ট গ্রেনেড হামলা করে ২৪ জনকে হত্যার দায়ে তারেক জিয়া যাবজজীবন কারাদন্ড প্রাপ্ত আসামি।
তিনি আজ ভোলা -২ আসনে বোরহানউদ্দিন পৌরসভার আবদুল জব্বার কলেজের  পাশে নির্বাচনী এক পথসভা এসব কথা বলেন।
তিনি আরো বলেন, ডঃ কামাল হোসেনকে বিএনপি ভারাটিয়া নেতা হিসাবে দলে এনেছেন। ডঃ কামাল হোসেন পুলিশ এবং সাংবাদিকদের সাথে অসৎ আচারন করে তিনি নিজেকে  পাগল বলে প্রমান করেছেন।
এসময় ভোলা-২ আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আলী আজম মুকুল, বোরহানউদ্দিন উপজেলা আওয়ামীলীগ সভাপতি জসিমউদ্দিন হায়দার, পৌর মেয়র মোঃ রফিকুল ইসলাম,ডঃ তাসলিমা আহমেদ মুন্নি সহ আওয়ামীলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর