বুধবার   ২৬ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৪ ১৪২৬   ০২ রজব ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
দ্বিতীয় কিস্তির ২৭ কোটি ৬০ লাখ টাকা বিটিআরসিকে দিল রবি মাধ্যমিক পর্যন্ত বিজ্ঞান বাধ্যতামূলকের নির্দেশ প্রধানমন্ত্রীর মাদক মামলায় ‘ক্যাসিনো খালেদের’ বিচার শুরু বিশ্ববিদ্যালয়গুলোর ওপর নজরদারি বাড়াতে বললেন প্রধানমন্ত্রী আজকের স্বর্ণপদক প্রাপ্তরা ২০৪১ এর বাংলাদেশ গড়ার কারিগর যে কোন অর্জনের পেছনে দৃঢ় মনোবল এবং আত্মবিশ্বাস গুরুত্বপূর্ণ ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক’ পেলেন ১৭২ শিক্ষার্থী আজ ১৭২ শিক্ষার্থী প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন অশান্ত দিল্লিতে কারফিউ, নিহত ১৭ পিকে হালদারসহ ২০ জনের ব্যাংক হিসাব জব্দের আদেশ বহাল ৭ মার্চ জাতীয় দিবস ঘোষণা করে হাইকোর্টের রায় ১৪ দিনেই ভালো হচ্ছেন করোনা রোগী : আইইডিসিআর মুশফিক-নাঈমে ইনিংস ব্যবধানে দূর্দান্ত জয় টাইগারদের পিলখানা ট্র্যাজেডি দিবস আজ রিফাত হত্যা মামলার আসামি সিফাতের বাবা গ্রেফতার কুষ্টিয়ায় জগো বাহিনীর প্রধানের ফাঁসি, ১১ জনের যাবজ্জীবন এখন পর্যন্ত বাংলাদেশ করোনামুক্ত: আইইডিসিআর লোভ-লালসার ঊর্ধ্বে থেকে দায়িত্ব পালন করতে বললেন রাষ্ট্রপতি নাঈমুল আবরার হত্যা : ৪ আসামিকে গ্রেফতারের নির্দেশ আইন মেনেই বিদেশি কম্পানিকে এদেশে ব্যবসা করতে হবে- প্রধান বিচারপতি
৯৫

তজুমদ্দিনে জলদস্যুদের হামলায় ৪ জেলে গুলিবিদ্ধ, আটক ৪

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৫ জানুয়ারি ২০২০  

ভোলার তজুমদ্দিন উপজেলার মেঘনা নদীতে জেলেদের ট্রলারে জলদস্যুরা হামলা চালিয়েছে। এসময় ৪ জেলে গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছে। এক পর্যায়ে আশে পাশের জেলেরা এক হয়ে ঘেরাও করে ৪ ডাকাতকে আটক করে গনধোলাই দেয়। ঘটনাটি ঘটে বুধবার ভোরে ভোলার তজুমদ্দিন উপজেলার নাগর পাটওয়ারী এলাকায়। পরে পুলিশ সংবাদ পেয়ে বেলা ১২ টার দিকে ৪ জনকে উদ্ধার করে আটক করে তজুমদ্দিন থানায় নিয়ে আসে। এসময় তাদের কাছ থেকে সট গানের ৩ রাউন্ড তাজা গুলি উদ্ধার করে।

ডাকাত কবলিত জেলে সালাউদ্দিন মাঝী স্থানীয় সাংবাদিকদের জানান, তজুমদ্দিনের নাগর পাটওয়ারীর চর সংলগ্ন মেঘনা নদীতে তার মাছ ধরা ট্রলার নিয়ে জেলেরা মাছ ধরছিলো। ওই সময় ১০/১২ জন ডাকাত মাছধরা ট্রলারে ধাওয়া করে হামলা চালায়। এ সময় জেলেরা সংঘবদ্ধ হয়ে প্রতিরোধ করলে ডাকাতরা এলোপাথারি গুলি ছুরে। এতে করে অন্য ট্রলারের জেলে মোঃ জসিম, ইউনুস, মোঃ বাচ্ছু, ও মহসিন গুলিবিদ্ধ হয়। আহত জেলেতের বাড়ি উপজেলার সোনপুর ইউনিয়নে । এদিকে জেলেরা ধাওয়া করে ৪ ডাকাতকে জেলেরা আটক করলেও অন্যরা পালিয়ে যায়। আটককৃত ডাকাতদেরকে ওই সময় উত্তেজিত জেলেরা গনধোলাই দেয়। আটককৃত ডাকাতরা হচ্ছে মোঃ শামীম. মোঃ ওসমান, মোঃ সোহেল ও মোঃ দিদার। তাদের বাড়ি লক্ষীপুর জেলার রামগতি উপজেলায়। এদিকে গুলিবিদ্ধ ৪ জেলেকে উদ্ধার করে চিকিৎসা দেয়া হচ্ছে।

তজুমদ্দিন থানা অফিসার ইন-চার্জ এসএম জিয়াউল হক সন্ধ্যায় জানান, সংবাদ পেয়ে তারা ৩ রাউন্ড গুলিসহ ৪ জনকে আটক করেন। গনপিটুনিতে আহত ৪ জনের মধ্যে ১ জনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ভোলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে একটি মামলার প্রস্তুতি চলছে বলে জানাগেছে।

এই বিভাগের আরো খবর