• শুক্রবার   ১৮ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৩ ১৪২৭

  • || ৩০ মুহররম ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৬, শনাক্ত ১৫৯৩ পেঁয়াজ আমদানিতে ৫ শতাংশ শুল্ক কমানোর চিন্তা: অর্থমন্ত্রী সরকার ওজোনস্তর রক্ষায় কার্যকর পদক্ষেপ গ্রহণ করেছে: পরিবেশ মন্ত্রী শামুকের পাশাপাশি ঝিনুকও সংরক্ষণ করতে হবে: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৪৩, শনাক্ত ১৭২৪ পাটকল শ্রমিকদের পাওনা পরিশোধের কার্যক্রম শুরু তুরস্কে বাংলাদেশ চ্যান্সারি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৬, শনাক্ত ১৮১২ এবার দুদকের মামলায় ওসি প্রদীপ গ্রেপ্তার প্রধানমন্ত্রী কাল আঙ্কারায় বাংলাদেশ চ্যান্সেরির উদ্বোধন করবেন ২০২২ সালের মধ্যে ঢাকা-কক্সবাজার সরাসরি ট্রেন চলবে: রেলমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৪, শনাক্ত ১২৮২ শিক্ষার্থীদের আমরা এক হাজার করে টাকা দেব: প্রধানমন্ত্রী সিনহা হত্যা: জবানবন্দি শেষে কারাগারে চার পুলিশ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৬, শনাক্ত ১৮৯২ বীরশ্রেষ্ঠ শহীদ মোস্তফা কামালের মা আর নেই মসজিদে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ২৭ মসজিদে বিস্ফোরণ: মৃত্যু বেড়ে ২৪ মসজিদে এসি বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ১৭ দেশে একদিনে ৩৫ মৃত্যু, আক্রান্ত দুই হাজারের কম
১৪৬

তজুমদ্দিনে জলদস্যুদের হামলায় ৪ জেলে গুলিবিদ্ধ, আটক ৪

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৫ জানুয়ারি ২০২০  

ভোলার তজুমদ্দিন উপজেলার মেঘনা নদীতে জেলেদের ট্রলারে জলদস্যুরা হামলা চালিয়েছে। এসময় ৪ জেলে গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছে। এক পর্যায়ে আশে পাশের জেলেরা এক হয়ে ঘেরাও করে ৪ ডাকাতকে আটক করে গনধোলাই দেয়। ঘটনাটি ঘটে বুধবার ভোরে ভোলার তজুমদ্দিন উপজেলার নাগর পাটওয়ারী এলাকায়। পরে পুলিশ সংবাদ পেয়ে বেলা ১২ টার দিকে ৪ জনকে উদ্ধার করে আটক করে তজুমদ্দিন থানায় নিয়ে আসে। এসময় তাদের কাছ থেকে সট গানের ৩ রাউন্ড তাজা গুলি উদ্ধার করে।

ডাকাত কবলিত জেলে সালাউদ্দিন মাঝী স্থানীয় সাংবাদিকদের জানান, তজুমদ্দিনের নাগর পাটওয়ারীর চর সংলগ্ন মেঘনা নদীতে তার মাছ ধরা ট্রলার নিয়ে জেলেরা মাছ ধরছিলো। ওই সময় ১০/১২ জন ডাকাত মাছধরা ট্রলারে ধাওয়া করে হামলা চালায়। এ সময় জেলেরা সংঘবদ্ধ হয়ে প্রতিরোধ করলে ডাকাতরা এলোপাথারি গুলি ছুরে। এতে করে অন্য ট্রলারের জেলে মোঃ জসিম, ইউনুস, মোঃ বাচ্ছু, ও মহসিন গুলিবিদ্ধ হয়। আহত জেলেতের বাড়ি উপজেলার সোনপুর ইউনিয়নে । এদিকে জেলেরা ধাওয়া করে ৪ ডাকাতকে জেলেরা আটক করলেও অন্যরা পালিয়ে যায়। আটককৃত ডাকাতদেরকে ওই সময় উত্তেজিত জেলেরা গনধোলাই দেয়। আটককৃত ডাকাতরা হচ্ছে মোঃ শামীম. মোঃ ওসমান, মোঃ সোহেল ও মোঃ দিদার। তাদের বাড়ি লক্ষীপুর জেলার রামগতি উপজেলায়। এদিকে গুলিবিদ্ধ ৪ জেলেকে উদ্ধার করে চিকিৎসা দেয়া হচ্ছে।

তজুমদ্দিন থানা অফিসার ইন-চার্জ এসএম জিয়াউল হক সন্ধ্যায় জানান, সংবাদ পেয়ে তারা ৩ রাউন্ড গুলিসহ ৪ জনকে আটক করেন। গনপিটুনিতে আহত ৪ জনের মধ্যে ১ জনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ভোলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে একটি মামলার প্রস্তুতি চলছে বলে জানাগেছে।

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর