• বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৮ ১৪২৭

  • || ১৭ রবিউস সানি ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
করোনায় ২৪ ঘণ্টায় ৩৮ জনের মৃত্যু, শনাক্ত ২১৯৮ বীর মুক্তিযোদ্ধা আতিক হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড ফাইজারের ভ্যাকসিন অনুমোদন দিলো যুক্তরাজ্য করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩১, শনাক্ত ২২৯৩ ঘরোয়া অনুষ্ঠানের কথাও পুলিশকে জানাতে হবে: স্বরাষ্ট্রমন্ত্রী সম্রাটের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ৭ জানুয়ারি ভাস্কর্য নিয়ে উস্কানি ছড়ালে সরকার বসে থাকবে না: তথ্যমন্ত্রী চাকরি দেওয়ার নামে প্রতারণা, ২৮ প্রতারক আটক করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৯, শনাক্ত ১৭৮৮ ঢাকা থেকে পায়রাবন্দর পর্যন্ত রেললাইন নিয়ে যাব: প্রধানমন্ত্রী একুশে পদকপ্রাপ্ত ওস্তাদ শাহাদাত হোসেন খান আর নেই করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৬, শনাক্ত ১৯০৮ ভ্যাকসিনের জন্য ৫০ শতাংশ টাকা ছাড়: স্বাস্থ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৭, শনাক্ত ২২৯২ কিংবদন্তি ফুটবলার ম্যারাডোনা আর নেই এসআই আকবরকে পালাতে সহায়তাকারী ২ পুলিশ বরখাস্ত করোনায় আরও ৩৯ জনের মৃত্যু ডিসেম্বরেই এইচএসসির ফল: শিক্ষামন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৮, শনাক্ত ২৪১৯ শিক্ষার্থী সাওদা হত্যাকাণ্ডে আসামির যাবজ্জীবন

তজুমদ্দিনে শিক্ষক অপহরণ, আটক ১

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২০  

তজুমদ্দিন সংবাদদাতাঃ

ভোলার তজুমদ্দিনে শিক্ষক অপহরণের ঘটনায় সুমন চৌধুরী নামের একজনকে আটক করেছে পুলিশ। গতকাল রাতে তজুমদ্দিন ও বোরহানউদ্দিন থানা পুলিশের সমন্ময়ে তাকে আটক করা হয়। এদিকে অপহরণকারী আটকের পর তজুমদ্দিনের শিক্ষক সমাজের আয়োজিত মানববন্ধন কর্মসূচি প্রত্যাহার করা হয়।

তজুমদ্দিন থানা অফিসার ইন-চার্জ এসএম জিয়াউল হক জানান, চাঁপড়ি আলিম মাদ্রাসার ইংরেজী প্রভাষক গোলম সরোয়ার জুয়েলকে অপহরনের ঘটনায় এসআই সানাউল্লাহ ও বোরহানউদ্দিন খাসমহল পুলিশ ফাঁড়ির এসআই জামালউদ্দিন টবগী ইউনিয়নে অভিযান চালিয়ে অভিযুক্ত সুমন চৌধুরীকে আটক করে। এঘটনায় শিক্ষক গোলম সরোয়ার জুয়েল বাদী হয়ে তজুমদ্দিন থানায় লিখিত অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে মামলা রুজু করা হয়। মামলা নং ১১।

চাপড়ী আলিম মাদ্রাসা অধ্যক্ষ মাওঃ হাবিবুর রহমান হারুন জানান, অভিযুক্তদের একজন গ্রেপ্তার হওয়ায় মানববন্ধন কর্মসূচি প্রত্যাহার করা হয়েছে।

উল্লেখ্য, গত শনিবার রাতে শম্ভুপুর ইউনিয়ন ও হাসাননগর ইউনিয়নের সীমান্তবর্তী মধ্যমধলী এলাকার মাছের ঘের থেকে নয়ন চৌধুরী ও সুমন চৌধুরীর নেতৃত্বে জোড়পুর্বক মোটরসাইকেলে তুলে জুয়েল মাস্টারকে অপহরণ করা হয়। পরে দুই গ্রাম পুলিশের সহায়তায় বোরহানউদ্দিনের সাতবাড়িয়া মসজিদ এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়।