• সোমবার   ০৮ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ২৩ ১৪২৭

  • || ২৪ রজব ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
৭ মার্চের ভাষণে সব নির্দেশনা দিয়েছিলেন বঙ্গবন্ধু: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ১১ জনের মৃত্যু, শনাক্ত ৬০৬ ইতিহাস বিকৃতকারী মহল কূটকৌশল করে ৭ মার্চ পালন করছে: কাদের ৭ মার্চের ভাষণ বাঙালির মুক্তির ডাক: রাষ্ট্রপতি মুশতাককে নিয়ে বিএনপি মায়াকান্না করছে : তথ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১০, শনাক্ত ৫৪০ স্বল্প আয় থেকে উন্নয়নশীল দেশে পদার্পণ বড় সুখবর: ড. মোমেন বিএনপির ৭ মার্চের কর্মসূচি ভণ্ডামি: কাদের বাংলাদেশের ঝুড়ি এখন খাদ্যে পরিপূর্ণ : কৃষিমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে থাকলে বাংলাদেশের ভবিষ্যত পাল্টে যাবে:আইনমন্ত্রী করোনার টিকা নিলেন প্রধানমন্ত্রী দেশের উন্নয়নে গবেষণা ও বিজ্ঞানের বিবর্তন অপরিহার্য: প্রধানমন্ত্রী সীমান্তে হত্যাকাণ্ড দুঃখজনক: জয়শঙ্কর ২৪ ঘণ্টায় আরও সাতজনের মৃত্যু, শনাক্ত ৬১৯ বিএনপি এখন মায়াকান্না করছে: কাদের ২৪ ঘণ্টায় করোনায় ৫ মৃত্যু, শনাক্ত ৬১৪ সুন্দরবনে বিষ দিয়ে মাছ ধরা বন্ধ করতে হবে: বনমন্ত্রী ৪ কোটি ডোজ করোনার টিকা সংগ্রহ করা হবে: জাহিদ মালেক ১০ বছরে জিডিপি প্রবৃদ্ধিতে শীর্ষে বাংলাদেশ: অর্থমন্ত্রী মানুষকে খাদ্য সরবরাহ-সময়মতো ভ্যাকসিন দিতে হবে: প্রধানমন্ত্রী

তজুমদ্দিনে ৪ ব্যবসায়ীসহ প্রবাসীর জরিমানা

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৩ মার্চ ২০২০  

মরণ ব্যাধি ‘করোনাভাইরাসের’ আতঙ্ককের সুযোগে অতিরিক্ত দামে নিত্যপ্রয়োজনী দ্রব্য সামগ্রী অতিরিক্ত দামে বিক্রি করার দায়ে রবিবার বিকালে ভোলার তজুমদ্দিনে ৪ ব্যবসায়ীকে বাজার মনিটরিংয়ের মাধ্যমে জরিমানা করা হয় এবং হোম কোয়ারেন্টাইন না মেনে বাহিরে চলাফেরা করার সময় এক প্রবাসীকে জরিমানা করা হয়েছে।

সূত্রে জানা যায়, জেলা প্রশাসনের নির্দেশে মোতাবেক ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তজুমদ্দিন উপজেলার শম্ভুপুর খাসেরহাটে বাজার মনিটরিংয়ে নামেন উপজেলা নির্বাহি কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহি ম্যাজিষ্ট্রেট মোঃ আশরাফুল ইসলাম।

এ সময় বেশি দামে পিয়াজ বিক্রির দায়ে শম্ভুপুর খাসেরহাট বাজারের ব্যবসায়ী মোঃ ইউনুসকে ১০ হাজার টাকা, আরিফের ৫ হাজার টাকা, নুরে আলমকে ২ হাজার টাকা ও শাহাবুদ্দিনকে ৩ হাজার টাকা জরিমানা করেন।
এছাড়া হোম কোয়ারেন্টাইনে না থেকে বাহিরে ঘোরাঘুরি করার সময় ওমান থেকে আসা দক্ষিণ চাঁচড়া গ্রামের নজির আহম্মদের ছেলে প্রবাসি মোঃ সিরাজকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এনিয়ে ২জন প্রবাসিকে মোট ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।

পরে প্রবাসী সিরাজকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয় এ তথ্য নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহি কর্মকর্তার কার্যালয়ের সার্টিফিকেট সহকারী মোঃ হেলাল উদ্দিন।