মঙ্গলবার   ৩১ মার্চ ২০২০   চৈত্র ১৭ ১৪২৬   ০৬ শা'বান ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ ভোলায় সামাজিক দূরত্ব বজায় রাখতে নৌ-বাহিনীর টহল পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে আজ ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নিষেধাজ্ঞা অক্ষরে অক্ষরে পালন করুন : স্বরাষ্ট্রমন্ত্রী প্রধানমন্ত্রীর নির্দেশেই খালেদা জিয়াকে মুক্তির সিদ্ধান্ত করোনা ছোঁয়াচে, এক মিটার দূরত্বে থাকার পরামর্শ
৬৭

তজুমদ্দিনে ৫০ লক্ষ টাকার কারেন্ট জাল জব্দ

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০২০  

ভোলার তজুমদ্দিনের কোষ্টগার্ড ও মৎস্য অধিদপ্তর দিনভর যৌর্থ অভিযান চালিয়ে প্রায় দুইলক্ষ মিটার অবৈধ কারেন্টজাল ও একটি বেড়জাল জব্দ করেছে। পরে বিকেলে আটককৃত এসব জাল শশীগঞ্জ ঘাটে জনসম্মুখে আগুণে পুড়ে ধ্বংস করা হয়েছে।
উপজেলা মৎস্য কর্মকর্তা (অ.দা) আমির হোসেন জানান, মঙ্গলবার দিনভর মৎস্য অধিদপ্তর ও কোষ্টগার্ড কন্টিনজেন্ট কমান্ডারের নেতৃত্বে যৌথ টিম তজুমদ্দিনের শশীগঞ্জ , কাটাখালী, মহেশখালী, চরমোজাম্মেল সহ বিভিন্ন মাট ঘাট সংলগ্ন মেঘনায় অভিযান পরিচালনা করেন। এ সময় মেঘনা নদী থেকে প্রায় দুইলক্ষ মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করা হয়, যার মূল্য প্রায় ৫০ লক্ষ টাকা।
পরে বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফুল ইসলামের উপস্থিতিতে জব্দকৃতজাল আগুণে পুড়ে ধ্বংস করা হয়। এ সময় উপস্থিত ছিলেন কোষ্টগার্ড কমান্ডার মো. আবদুর রহমান , প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. রাসেদ খান, প্রেস ক্লাব সভাপতি মো. রফিক সাদী প্রমুখ।

এই বিভাগের আরো খবর