শুক্রবার   ২১ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৯ ১৪২৬   ২৬ জমাদিউস সানি ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
উন্নত দেশ গড়তে বেসরকারি সহযোগিতা প্রয়োজন: পররাষ্ট্রমন্ত্রী মুজিববর্ষে বিএনপিকেও আমন্ত্রণ জানানো হবে: কাদের ভণ্ডপীরসহ ৯ জনের কারাদণ্ড প্রধানমন্ত্রী সব সময় শিক্ষাকে গুরুত্ব দেন: পরিকল্পনামন্ত্রী মুজিব বর্ষে নতুন শিল্প কারখানা স্থাপন করা হবে: শিল্প প্রতিমন্ত্রী আসন্ন সেচ মৌসুমে লোডশেডিংয়ের শঙ্কা নেই : বিদ্যুৎ বিভাগ একুশে পদক হাতে তুলে দিলেন প্রধানমন্ত্রী শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস শুক্রবার একুশে পদক মেধা ও মনন চর্চার ক্ষেত্র সম্প্রসারিত করবে : রাষ্ট্রপতি এনামুল বাছিরের পদোন্নতির আবেদন হাইকোর্টে খারিজ সমৃদ্ধ দেশ গড়তে সুস্থ যুব সমাজের বিকল্প নেই : প্রতিমন্ত্রী ফরহাদ ডাকঘর সঞ্চয়ের সুদহার পুনর্বিবেচনা করা হবে : অর্থমন্ত্রী মুঠোফোন প্রতারক জিনের বাদশা গ্রেফতার করোনাভাইরাস নিয়ে গুজবে কান দিবেন না : স্বাস্থ্যমন্ত্রী সাগর তীরে উঁচু স্থাপনা নির্মাণ না করার নির্দেশ প্রধানমন্ত্রীর বিএনপি জ্বালাও-পোড়াও না করলে দেশ আরো এগিয়ে যেত : তথ্যমন্ত্রী শহীদ দিবসে জঙ্গি হামলার কোনো সম্ভাবনা নেই : ডিএমপি কমিশনার দেশে ব্রয়লারসহ কোন পশু-পাখির মধ্যে করোনা পাওয়া যায়নি : আইইডিসিআর বিশ্ববাসীর কাছে বাংলাদেশ এখন অনুকরণীয়: শ ম রেজাউল ওআইসিকে শক্তিশালী করতে চাই: ড. মোমেন
৬৬২

তিশার জন্যে ইমোশনাল অপূর্ব

আলোকিত ভোলা

প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০১৮  

টেলিভিশন নাটকে জনপ্রিয় অভিনেতা অপূর্ব। তিনি বিভিন্ন চরিত্রে অভিনয় করে টিভি দর্শকের পছন্দের সেরা অভিনেতা। এদিকে তানজিন তিশা গত একবছর ধরেই নিয়মিত অভিনয় করছেন। ইতোমধ্যে তিশা দর্শক নন্দিত হয়েছেন। এবার নতুন একটি নাটকে জুটি বদ্ধ হয়েছেন অপূর্ব ও তিশা।  

গত ৮ ডিসেম্বর রাজধানীর উত্তরায় শুরু হয়েছে নাটকটির শুটিং। নাটকের নাম ‘ইমোশনাল ফুল’। নাটকটি  নির্মাণ করছেন মাবরুর রশীদ বান্নাহ।   

নির্মাতা বলেন,‘মানুষের ইমোশন (আবেগ)কে ঘিরেই এই নাটকের গল্প আবর্তিত। একটা ছেলে যে কিনা খুবই ইমোশনাল এবং একটু বোকা থাকে। সে কথায় কথায় শুধু কান্না করে। কাকতালীয়ভাবে একটা মেয়ের সাথে তার পরিচয় হয়, এরপর প্রেম হয় দুজনের। কিন্তু এর মধ্যে এমন কিছু ঘটনা ঘটে যেগুলা স্বাভাবিক জীবনে যা আমরা প্রত্যেকে ফেইস করে আসছি। পুরো নাটকটাই ফান এবং কমেডি ধাঁচের। কমেডির মধ্য দিয়েও এখানে একটা মেসেজ দিতে চেয়েছি।     

নাটকটি নিয়ে অপূর্ব বলেন, এই নাটকে আমি খুবই ইমোশনাল থাকি। সেই সঙ্গে বোকাও। একটু পর পর কান্না করি। আজকে (৮ ডিসেম্বর) সারাটাদিন শুধু কান্নার উপর দিয়েই গিয়েছে। দিনভর কান্নার দৃশ্য।’’

অভিনেত্রী তানজিন তিশা বলেন, ‘এই নাটকের গল্পটা বেশ ইন্টারেস্টিং। এটা কমেডি ঘরনার একটা নাটক। মানুষকে কাঁদানো খুব সহজ কিন্ত হাসানো খুব কঠিন কাজ। সেই চেষ্টাই করেছি আমরা।

এই বিভাগের আরো খবর