• মঙ্গলবার   ১১ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৭ ১৪২৭

  • || ২১ জ্বিলহজ্জ ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
করোনায় আরও ৩৯ জনের মৃত্যু, শনাক্ত ২৯০৭ পদ্মা ব্যাংকের অর্থ আত্মসাৎ মামলায় সাহেদ ৭ দিনের রিমান্ডে করোনায় ২৪ ঘণ্টায় ৩৪ জনের মৃত্যু, শনাক্ত ২৪৮৭ দলীয় পরিচয় কোনো অপরাধীকে রক্ষা করতে পারেনি: কাদের লাইসেন্স নবায়ন না করলেই বেসরকারি হাসপাতাল বন্ধ দেশে করোনায় আরও ৩২ মৃত্যু, শনাক্ত ২৬১১ কাল অনলাইনে শুরু একাদশের ভর্তি, যেভাবে আবেদন করবেন সুযোগ আছে, করোনা সংকটেও বিনিয়োগ আনতে হবে: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জাপানের প্রধানমন্ত্রী আবের ফোন করোনায় আরও ৩৩ মৃত্যু, শনাক্ত ২৬৫৪ কামাল বেঁচে থাকলে সমাজকে অনেক কিছু দিতে পারতো: শেখ হাসিনা সাবেক সেনা কর্মকর্তা সিনহার মাকে প্রধানমন্ত্রীর ফোন করোনায় ২৪ ঘণ্টায় ৫০ মৃত্যু, শনাক্ত ১৯১৮ করোনায় আরও ৪৮ মৃত্যু, শনাক্ত ২৬৯৫ প্রধানমন্ত্রীর নির্দেশে অসচ্ছল গর্ভবতী নারীরা পাবে চার হাজার টাকা ট্রাফিক পুলিশ বক্সে বিস্ফোরণ, ‘নব্য জেএমবির সদস্য’ আটক করোনায় আরও ৩৫ মৃত্যু, শনাক্ত ৩০০৯ ১২ কোটি টাকা আত্মসাত করে গ্রেফতার যমুনা ব্যাংকের ম্যানেজার থানায় বিস্ফোরণে জঙ্গি সংশ্লিষ্টতা নেই : পুলিশ ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত ২৯৬০, মৃত্যু ৩৫
১১৬

তেতুলিয়া নদীতে বেহুন্দির স্থাপনা উচ্ছেদ

আলোকিত ভোলা

প্রকাশিত: ৮ জানুয়ারি ২০২০  

বোরহানউদ্দিন প্রতিনিধিঃ

ভোলা বোরহানউদ্দিন সীমান্তবর্তী তেতুলিয়া নদীতে মৎস্য বিভাগ অভিযান চালিয়ে ৩টি বেহুন্দি জাল, ১২টি ড্রাম, ৩টি চরঘেরা জাল ও ১২টি বেহুন্দির স্থাপনা উচ্ছেদ করেন। বুধবার দুপুর হতে বিকাল পর্যন্ত গংগাপুর ইউনিয়ন এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। ভোলা জেলা মৎস্য কর্মকর্তা এস এম আজহারুল ইসলাম ও বোরহানউদ্দিন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা এ.এফ.এম. নাজমুস সালেহীন এর নেতৃত্বে থানা পুলিশের সহযোগিতায় এ অভিযান পরিচালনা করা হয়। 

এছাড়া মঙ্গলবার দরুন ও কাচারি বাজার এলাকায় ৩০টি ড্রাম ও ২০টি বেহুন্দির স্থাপনা উচ্ছেদ করা হয়। জব্দকৃত বেহুন্দি জাল গুলো আগুন দিয়ে পুড়িয়ে ফেলা হয়। 

এব্যাপারে বোরহানউদ্দিন মৎস্য কর্মকর্তা এ.এফ.এম. নাজমুস সালেহীন সত্ব্যতা স্বীকার করে বলেন, তেতুলিয়া ও মেঘনা নদীতে তাদের অভিযান অব্যাহত রয়েছে। যেখানেই এসকল অবৈধ বেহুন্দি জাল দেখবে তা উচ্ছেদ করবে বলেও তিনি জানান।
 

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর