• বৃহস্পতিবার   ২৮ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৩ ১৪২৭

  • || ০৫ শাওয়াল ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
দেশে একদিনে নতুন শনাক্ত ১৫৪১, মৃত্যু ২২ জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে: কাদের ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন শনাক্ত, মৃত্যু আরও ২০ জনের মমতাকে সহমর্মিতা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন মোংলা ও পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত মহাবিপদ সংকেত জারি সকালে, রাতের মধ্যে আসতে হবে আশ্রয় কেন্দ্রে ২ লাখ ৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন আম্পানের আঘাতে ১০ ফুটের অধিক উচ্চতার জলোচ্ছ্বাসের আশঙ্কা আরও ১২৫১ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২১ জনের আরও ৭ হাজার কওমি মাদ্রাসাকে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা পায়রা-মংলায় ৭, চট্টগ্রাম-কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত দেশে একদিনে আক্রান্ত ও মৃত্যুর নতুন রেকর্ড সমুদ্রসীমায় অবৈধ মৎস্য আহরণ বন্ধ করতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী পাঁচ হাজার টেকনোলজিস্ট নিয়োগের ঘোষণা স্বাস্থ্যমন্ত্রীর করোনা সংক্রমণে বাংলাদেশ কিছুটা ভালো অবস্থানে আছে: কাদের করোনায় ২৪ ঘণ্টায় ১৪ মৃত্যু, শনাক্ত ১২৭৩ আম্ফান : সমুদ্রবন্দরে ৪ নম্বর স্থানীয় হুঁশিয়ারি সংকেত ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘আম্ফান’, সাগরে ২ নম্বর সংকেত আজ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস ত্রাণ নিয়ে অনিয়ম করলে দলীয় পরিচয় দিলেও ছাড় হবে না : কাদের
১৮৮

দৌলতখানে ৮ ব্যবসায়ীকে দোকান খোলা রাখায় জরিমানা

আলোকিত ভোলা

প্রকাশিত: ৪ এপ্রিল ২০২০  

ভোলা  প্রতিনিধিঃ

করোনা ভাইরাস প্রতিরোধে জনসমাগম ঠেকাতে জনসচেতনতা বৃদ্ধির লক্ষে প্রশাসনের ঘোষিত আইন অমান্য করে দোকান খোলা রাখায় এবং এম্বুলেন্সে করে যাত্রী নেয়ার দায়ে  দৌলতখান উপজেলার বিভিন্ন হাটবাজারে  অভিযান চালিয়ে  ২ চালক সহ ৮ ব্যবসায়ীকে ৮ হাজার টাকা জরিমানা করেছন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার জিতেন্দ্র কুমার নাথ, থানার ভারপ্রাপ্ত  কর্মকর্তা বজলার রহমান,ও নৌবাহিনীর যৌথ অভিযানে পৃথক পৃথক স্থানে সকাল ১১টা থেকে ঘন্টাব্যাপী এ আদালত পরিচালনা করে তাদেরকে জরিমানা করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার জিতেন্দ্র কুমার নাথ জানান,চায়ের দোকান, কসমেট্রিকস,মোটরসাইকেলের পার্টসের দোকান, এম্বুলেন্সে করে যাত্রী নেয়া,করোনা প্রতিরোধে সরকারি নির্দেশ অমান্য করে এসব দোকান খোলা রাখা এবং এম্বুলেন্সে করে যাত্রী নেয়ার দায়ে এসব ব্যবসায়ী এবং চালককে ৮ হাজার টাকা জরিমানা করা হয়। 

অভিযান শেষে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট  জানান, ভোলা জেলা প্রশাসকের নির্দেশনা মোতাবেক ওষুধ, কাঁচা বাজার ও নিত্য পণ্যের দোকান সকাল ৯টা থেকে বিকাল ৫ পর্যন্ত  খোলা রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। ৫টার পর থেকে ওষুধের দোকান ব্যতীত সব ধরনের দোকান বন্ধ থাকবে। এরই ধারাবাহিকতায় আমাদের এই অভিযান প্রতিনিয়ত পরিচালনা করা হবে। এ সময় উপস্থিত ছিলেন পৌর মেয়র জাকির হোসেন তালুকদার সহ আইনশৃঙ্খলাবাহিনীর সদস্য বৃন্দ।

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর