মঙ্গলবার   ৩১ মার্চ ২০২০   চৈত্র ১৬ ১৪২৬   ০৬ শা'বান ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ ভোলায় সামাজিক দূরত্ব বজায় রাখতে নৌ-বাহিনীর টহল পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে আজ ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নিষেধাজ্ঞা অক্ষরে অক্ষরে পালন করুন : স্বরাষ্ট্রমন্ত্রী প্রধানমন্ত্রীর নির্দেশেই খালেদা জিয়াকে মুক্তির সিদ্ধান্ত করোনা ছোঁয়াচে, এক মিটার দূরত্বে থাকার পরামর্শ টিসিবি-ভোক্তা অধিদফতরের কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল ২৬ মার্চ থেকে সারাদেশে ১০ দিন গণপরিবহন বন্ধ সকল বেসরকারি প্রতিষ্ঠানও বন্ধের নির্দেশ
২০৭

দৌলতখানে এসএসসি ও দাখিল পরীক্ষায় বহিষ্কার-৯

আলোকিত ভোলা

প্রকাশিত: ৯ ফেব্রুয়ারি ২০২০  

ভোলা প্রতিনিধি॥ 
ভোলার দৌলতখানে  রবিবার (৯ ফেব্রুয়ারি) এসএসসি ইংরেজি ২য় ও সমমান দাখিল আরবি সাহিত্য ২য় পত্র বিষয়ে পরীক্ষা চলার সময় ৯ জন পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে। বহিস্কৃত পরীক্ষার্থীরা হলো, দৌলতখান সরকারি বালক উচ্চ বিদ্যালয় এসএসসি পরীক্ষা কেন্দ্রের রোমান রোল নম্বর ১১১৮৩৮ , মোঃ জিহাদ মোমেন রোল নম্বর ৪১১৪৮২, ও ফাতিয়া তাছলিম মালিহা রোল নম্বর ১১১৭৭৮, আজহার আলী মাধ্যমিক বিদ্যালয়ের পরীক্ষা কেন্দ্রের মো: জাবেদ ওমর রোল নম্বর ২১২৬৪৩, তানিয়া আক্তার রোল নম্বর ২১২৭৯৮। এদেরকে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট পরীক্ষা পরিচালনা সংক্রান্ত নীতিমালা-২০২০ অনুযায়ী ৩২ এর ১ ধারার  বহিষ্কার করা হয়েছে।

অন্যদিকে দৌলতখান সরকারি আবু আবদুল্লা কলেজ দাখিল মাদরাসা কেন্দ্র  থেকে মো: হোসেন রোল নম্বর ২০৭২২০ , জাকির হোসেন রোল নম্বর ২০৭০৯৬, আঃ রাজ্জাক  রোল নম্বর ২০৭০৪৫ ও আজাদ হোসেন  রোল নম্বর ৬২৯০৩৩। এদের দাখিল পরীক্ষা পরিচালনা সংক্রান্ত নীতিমালা-২০২০ অনুযায়ী ২৯ এর  ২ ধারায় বহিস্কার করা হয়।

এসব তথ্য নিশ্চিত করেছেন দৌলতখান সরকারি উচ্চ বিদ্যালয়ের এসএসসি কেন্দ্র  সচিব শীব সংকর দেবনাথ, আজহার আলী মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি কেন্দ্র সচিব এম.এ তাহের ও দৌলতখান সরকারি আবু আবদুল্লা কলেজের দাখিল কেন্দ্র সচিব অধ্যক্ষ মো: আবদুছ ছামাদ।
এদিকে ওইদিন বরিশাল শিক্ষাবোর্ডের সন্জয় কুমার বিশ্বাসের নেতৃত্বে ৮ সদস্যের বিশিষ্ট একটি দল উপজেলা তিনটি পরীক্ষা কেন্দ্রে পরিদর্শন করেন। এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট ও দৌলতখান উপজেলা নির্বাহী কর্মকর্তা জীতেন্দ্র কুমার নাথ এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম কেন্দ্র পরিদর্শনে ছিলেন।

এই বিভাগের আরো খবর