সোমবার   ১৭ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৪ ১৪২৬   ২২ জমাদিউস সানি ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
খালেদার প্যারোলে মুক্তির কোনো আবেদন পাইনি: স্বরাষ্ট্রমন্ত্রী উহান ফেরত শিক্ষার্থীরা নজরদারিতেই থাকবেন : আইইডিসিআর রোহিঙ্গা ইস্যুতে ইন্দোনেশিয়ার সহায়তা চাইলেন ড. মোমেন ইউএনও’দের মাধ্যমে রাজাকারের তালিকা করা হবে : মোজাম্মেল হক মানবপাচারে অভিযুক্ত এমপির বিষয়ে দুদককে তদন্তের আহ্বান কাদেরের হত্যা মামলায় ৯ জনের যাবজ্জীবন বিশ্বকাপজয়ী ৬ ক্রিকেটারকে নিয়ে বিসিবি একাদশ ঘোষণা মশা মারার পর্যাপ্ত ঔষধ মজুত আছে : স্থানীয় সরকারমন্ত্রী সাবেক মন্ত্রী অ্যাডভোকেট রহমত আলী আর নেই নিঃস্বার্থভাবে জনগণের কাজ করুন, নেতাকর্মীদের শেখ হাসিনা ৫ আসনের উপ-নির্বাচনে আ’লীগের মনোনয়ন পেলেন যারা কে ভোট দিল কে দিল না তা বিবেচনা করে না আ. লীগ : প্রধানমন্ত্রী আ.লীগ উন্নয়নে বিশ্বাসী: প্রধানমন্ত্রী চীন থেকে দেশে আসা সবাই সুস্থ : আইইডিসিআর বিএনপি এখন টেলিফোনে প্রেমালাপ শুরু করেছে : নানক মুজিববর্ষে দেশের প্রতিটি ঘর আলোকিত হবে: নাসিম দাখিল পরীক্ষায় নকল করায় ৬ ছাত্র বহিষ্কার খালেদার মুক্তি নিয়ে বিএনপি-ই দ্বিধান্বিত: তথ্যমন্ত্রী ৩৫ এলাকায় ফ্রি ওয়াই-ফাই পাচ্ছেন কক্সবাজারবাসী করোনা নিয়ে গুজব ছড়ানো ব্যক্তিরা দেশের মঙ্গল চায় না: জাহিদ মালেক
১১৯

দৌলতখানে এসএসসি ও দাখিল পরীক্ষায় বহিষ্কার-৯

আলোকিত ভোলা

প্রকাশিত: ৯ ফেব্রুয়ারি ২০২০  

ভোলা প্রতিনিধি॥ 
ভোলার দৌলতখানে  রবিবার (৯ ফেব্রুয়ারি) এসএসসি ইংরেজি ২য় ও সমমান দাখিল আরবি সাহিত্য ২য় পত্র বিষয়ে পরীক্ষা চলার সময় ৯ জন পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে। বহিস্কৃত পরীক্ষার্থীরা হলো, দৌলতখান সরকারি বালক উচ্চ বিদ্যালয় এসএসসি পরীক্ষা কেন্দ্রের রোমান রোল নম্বর ১১১৮৩৮ , মোঃ জিহাদ মোমেন রোল নম্বর ৪১১৪৮২, ও ফাতিয়া তাছলিম মালিহা রোল নম্বর ১১১৭৭৮, আজহার আলী মাধ্যমিক বিদ্যালয়ের পরীক্ষা কেন্দ্রের মো: জাবেদ ওমর রোল নম্বর ২১২৬৪৩, তানিয়া আক্তার রোল নম্বর ২১২৭৯৮। এদেরকে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট পরীক্ষা পরিচালনা সংক্রান্ত নীতিমালা-২০২০ অনুযায়ী ৩২ এর ১ ধারার  বহিষ্কার করা হয়েছে।

অন্যদিকে দৌলতখান সরকারি আবু আবদুল্লা কলেজ দাখিল মাদরাসা কেন্দ্র  থেকে মো: হোসেন রোল নম্বর ২০৭২২০ , জাকির হোসেন রোল নম্বর ২০৭০৯৬, আঃ রাজ্জাক  রোল নম্বর ২০৭০৪৫ ও আজাদ হোসেন  রোল নম্বর ৬২৯০৩৩। এদের দাখিল পরীক্ষা পরিচালনা সংক্রান্ত নীতিমালা-২০২০ অনুযায়ী ২৯ এর  ২ ধারায় বহিস্কার করা হয়।

এসব তথ্য নিশ্চিত করেছেন দৌলতখান সরকারি উচ্চ বিদ্যালয়ের এসএসসি কেন্দ্র  সচিব শীব সংকর দেবনাথ, আজহার আলী মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি কেন্দ্র সচিব এম.এ তাহের ও দৌলতখান সরকারি আবু আবদুল্লা কলেজের দাখিল কেন্দ্র সচিব অধ্যক্ষ মো: আবদুছ ছামাদ।
এদিকে ওইদিন বরিশাল শিক্ষাবোর্ডের সন্জয় কুমার বিশ্বাসের নেতৃত্বে ৮ সদস্যের বিশিষ্ট একটি দল উপজেলা তিনটি পরীক্ষা কেন্দ্রে পরিদর্শন করেন। এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট ও দৌলতখান উপজেলা নির্বাহী কর্মকর্তা জীতেন্দ্র কুমার নাথ এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম কেন্দ্র পরিদর্শনে ছিলেন।

এই বিভাগের আরো খবর