মঙ্গলবার   ৩১ মার্চ ২০২০   চৈত্র ১৭ ১৪২৬   ০৬ শা'বান ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ ভোলায় সামাজিক দূরত্ব বজায় রাখতে নৌ-বাহিনীর টহল পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে আজ ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নিষেধাজ্ঞা অক্ষরে অক্ষরে পালন করুন : স্বরাষ্ট্রমন্ত্রী প্রধানমন্ত্রীর নির্দেশেই খালেদা জিয়াকে মুক্তির সিদ্ধান্ত করোনা ছোঁয়াচে, এক মিটার দূরত্বে থাকার পরামর্শ
২২৬

দৌলতখানে তিন হোটেল ব্যবসায়ীকে জরিমানা

আলোকিত ভোলা

প্রকাশিত: ৯ ফেব্রুয়ারি ২০২০  

ভোলা প্রতিনিধি ॥
ভোলার দৌলতখানে ভ্রাম্যমান আদালতের অভিযানে তিন হোটেল ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে। আজ রোববর (৯ ফেব্রয়ারী) সকাল ১১টায় জাতীয়  ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ মাহমুদুল হাসান ঘন্টাব্যাপী এই অভিযান পরিচালানা করে তাদের জরিমানা করেন। এ সময়  অস্বাস্থ্যকর পরিবেশে রান্না কারার দায়ে জাতীয় ভোক্তা আইনের ৪৩ ধারায় নুর হোটেল কে ৫ হাজার টাকা মূল্যের দাম নির্ধারন না করায় জাতীয় ভোক্তা আইনের ৩৮ ধারায়  স্বপন হোটেল কে ২ হাজার ও অপরিচ্ছন্ন পরিবেশে রান্না ও খাবার রাখার দায়ে বিসমিল্লাহ হোটেল কে ৫ হাজার টাকা জরিমানা করা হয় । ভোলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ মাহমুদুল হাসান,জানান  অস্বাস্থ্যকর অপরিচ্ছন্ন পরিবেশে ও মূল্যের দাম নির্ধারন না করায় তিন হোটেল ব্যবসায়ীকে ১২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
তিনি জানান,এ অভিযান আমাদের অব্যাহত থাকবে পাশাপাশি যারা আমাদের আসার সংবাদ পেয়ে দোকান বন্ধ করে চলে গেছে তাদের নামের তালিকা সংগ্রহ করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান এই কর্মকর্তা। এ সময় উপস্থিতি জন সাধারনের মাঝে জাতীয় ভোক্তা অধিকার আইনের লিফলেট বিতরণ করা হয়।

এই বিভাগের আরো খবর