সোমবার   ১৭ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৪ ১৪২৬   ২২ জমাদিউস সানি ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
খালেদার প্যারোলে মুক্তির কোনো আবেদন পাইনি: স্বরাষ্ট্রমন্ত্রী উহান ফেরত শিক্ষার্থীরা নজরদারিতেই থাকবেন : আইইডিসিআর রোহিঙ্গা ইস্যুতে ইন্দোনেশিয়ার সহায়তা চাইলেন ড. মোমেন ইউএনও’দের মাধ্যমে রাজাকারের তালিকা করা হবে : মোজাম্মেল হক মানবপাচারে অভিযুক্ত এমপির বিষয়ে দুদককে তদন্তের আহ্বান কাদেরের হত্যা মামলায় ৯ জনের যাবজ্জীবন বিশ্বকাপজয়ী ৬ ক্রিকেটারকে নিয়ে বিসিবি একাদশ ঘোষণা মশা মারার পর্যাপ্ত ঔষধ মজুত আছে : স্থানীয় সরকারমন্ত্রী সাবেক মন্ত্রী অ্যাডভোকেট রহমত আলী আর নেই নিঃস্বার্থভাবে জনগণের কাজ করুন, নেতাকর্মীদের শেখ হাসিনা ৫ আসনের উপ-নির্বাচনে আ’লীগের মনোনয়ন পেলেন যারা কে ভোট দিল কে দিল না তা বিবেচনা করে না আ. লীগ : প্রধানমন্ত্রী আ.লীগ উন্নয়নে বিশ্বাসী: প্রধানমন্ত্রী চীন থেকে দেশে আসা সবাই সুস্থ : আইইডিসিআর বিএনপি এখন টেলিফোনে প্রেমালাপ শুরু করেছে : নানক মুজিববর্ষে দেশের প্রতিটি ঘর আলোকিত হবে: নাসিম দাখিল পরীক্ষায় নকল করায় ৬ ছাত্র বহিষ্কার খালেদার মুক্তি নিয়ে বিএনপি-ই দ্বিধান্বিত: তথ্যমন্ত্রী ৩৫ এলাকায় ফ্রি ওয়াই-ফাই পাচ্ছেন কক্সবাজারবাসী করোনা নিয়ে গুজব ছড়ানো ব্যক্তিরা দেশের মঙ্গল চায় না: জাহিদ মালেক
১৪১

দৌলতখানে তিন হোটেল ব্যবসায়ীকে জরিমানা

আলোকিত ভোলা

প্রকাশিত: ৯ ফেব্রুয়ারি ২০২০  

ভোলা প্রতিনিধি ॥
ভোলার দৌলতখানে ভ্রাম্যমান আদালতের অভিযানে তিন হোটেল ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে। আজ রোববর (৯ ফেব্রয়ারী) সকাল ১১টায় জাতীয়  ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ মাহমুদুল হাসান ঘন্টাব্যাপী এই অভিযান পরিচালানা করে তাদের জরিমানা করেন। এ সময়  অস্বাস্থ্যকর পরিবেশে রান্না কারার দায়ে জাতীয় ভোক্তা আইনের ৪৩ ধারায় নুর হোটেল কে ৫ হাজার টাকা মূল্যের দাম নির্ধারন না করায় জাতীয় ভোক্তা আইনের ৩৮ ধারায়  স্বপন হোটেল কে ২ হাজার ও অপরিচ্ছন্ন পরিবেশে রান্না ও খাবার রাখার দায়ে বিসমিল্লাহ হোটেল কে ৫ হাজার টাকা জরিমানা করা হয় । ভোলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ মাহমুদুল হাসান,জানান  অস্বাস্থ্যকর অপরিচ্ছন্ন পরিবেশে ও মূল্যের দাম নির্ধারন না করায় তিন হোটেল ব্যবসায়ীকে ১২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
তিনি জানান,এ অভিযান আমাদের অব্যাহত থাকবে পাশাপাশি যারা আমাদের আসার সংবাদ পেয়ে দোকান বন্ধ করে চলে গেছে তাদের নামের তালিকা সংগ্রহ করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান এই কর্মকর্তা। এ সময় উপস্থিতি জন সাধারনের মাঝে জাতীয় ভোক্তা অধিকার আইনের লিফলেট বিতরণ করা হয়।

এই বিভাগের আরো খবর