• বুধবার   ০৮ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৫ ১৪২৬

  • || ১৪ শা'বান ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
নিয়োগ পেলেন নতুন আইজিপি বেনজীর, র‌্যাব মহাপরিচালক মামুন মাজেদের মৃত্যু পরোয়ানা জারি যারা সাহায্য চাইতে পারবে না তাদের তালিকা করতে বললেন প্রধানমন্ত্রী দেশে করোনায় আরও ৫ জনের মৃত্যু, আক্রান্ত বেড়ে ১৬৪ কারাগারে বঙ্গবন্ধুর পলাতক খুনি ক্যাপ্টেন মাজেদ বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনি ক্যাপ্টেন মাজেদ আদালতে বঙ্গবন্ধু হত্যা: আত্মস্বীকৃত খুনি ক্যাপ্টেন মাজেদ গ্রেফতার চিকিৎসকরা কেন চিকিৎসা দেবে না, এটা খুব দুঃখজনক : প্রধানমন্ত্রী দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নীতিমালা করার নির্দেশ রমজানে সরকারি অফিস ৯টা থেকে সাড়ে ৩টা প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন হলে অর্থনীতি ঘুরে দাঁড়াবে: অর্থমন্ত্রী করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী
৭১

দৌলতখানে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৭ মার্চ ২০২০  


নানা আয়োজনের মধ্যেদিয়ে ভোলার দৌলতখানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ’মুজিববর্ষ’ ২০২০ উদযাপন করা হয়েছে। ১৭ মার্চ সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করার মধ্যদিয়ে দিনের কর্মসূচি শুরু হয় । পরবর্তিতে উপজেলা পরিষদ ,উপজেলা প্রশাসন ও উপজেলা  আওয়ামীলীগের উদ্দ্যোগে পৃথক পৃথক ভাবে  কেক কাটা হয়। দিবসটি উপলক্ষে সকাল সাড়ে ১১ টায় ভোলা- ২ আসনের সংসদ আলহাজ্ব আলী আজম মুকুল দৌলতখানের চরখলিফা ইউনিয়নের বুদ্ধি প্রতিবন্ধি অটিস্টিক স্কুলে প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে মিষ্টি বিতরণ করেন।এর পর ফিতা কেটে দৌলতখান সরকারি আবু আব্দুল্লাহ কলেজে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণারের উদ্বোধন করেন এমপি মুুকুল। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীদের মাঝে খাবার বিতরণ সহ বিভিন্ন কর্মসূচী পালণ করা হয়। প্রধান অতিথি বক্তৃতায় এমপি মুকুল বলেন, বঙ্গবন্ধু সারা জীবন মানুষের জন্য কাজ করেছেন। আন্দোলন সংগ্রাম আর কারাবরণ করেছেন জীবনের বেশির ভাগ সময়। তিনি এদেশের মানুষের মুক্তির জন্য আজীবন নিজেকে উৎসগ করেছেন।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মনজুর আলম খান, উপজেলা নির্বাহী অফিসার জিতেন্দ্র কুমার নাথ, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বজলার রহমান, পৌর মেয়র জাকির হোসেন তালুকদার , উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসের জাহাঙ্গীর ,যুগ্ন সাধারণ সম্পাদক গোলাম নবী নবু, গোলাম মোর্শেদ কিরণ তালুকদার ,সাংগঠনিক সম্পাদক হামিদুর রহমান টিপু, সৈয়দুর ইউনিয়ন চেয়ারম্যান শাহী সরোয়ার  ভুট্রো সহ বিভিন্ন স্থরের নেতা কর্মীরা।


 

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর