• বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৮ ১৪২৭

  • || ১৭ রবিউস সানি ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
করোনায় ২৪ ঘণ্টায় ৩৮ জনের মৃত্যু, শনাক্ত ২১৯৮ বীর মুক্তিযোদ্ধা আতিক হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড ফাইজারের ভ্যাকসিন অনুমোদন দিলো যুক্তরাজ্য করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩১, শনাক্ত ২২৯৩ ঘরোয়া অনুষ্ঠানের কথাও পুলিশকে জানাতে হবে: স্বরাষ্ট্রমন্ত্রী সম্রাটের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ৭ জানুয়ারি ভাস্কর্য নিয়ে উস্কানি ছড়ালে সরকার বসে থাকবে না: তথ্যমন্ত্রী চাকরি দেওয়ার নামে প্রতারণা, ২৮ প্রতারক আটক করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৯, শনাক্ত ১৭৮৮ ঢাকা থেকে পায়রাবন্দর পর্যন্ত রেললাইন নিয়ে যাব: প্রধানমন্ত্রী একুশে পদকপ্রাপ্ত ওস্তাদ শাহাদাত হোসেন খান আর নেই করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৬, শনাক্ত ১৯০৮ ভ্যাকসিনের জন্য ৫০ শতাংশ টাকা ছাড়: স্বাস্থ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৭, শনাক্ত ২২৯২ কিংবদন্তি ফুটবলার ম্যারাডোনা আর নেই এসআই আকবরকে পালাতে সহায়তাকারী ২ পুলিশ বরখাস্ত করোনায় আরও ৩৯ জনের মৃত্যু ডিসেম্বরেই এইচএসসির ফল: শিক্ষামন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৮, শনাক্ত ২৪১৯ শিক্ষার্থী সাওদা হত্যাকাণ্ডে আসামির যাবজ্জীবন

দৌলতখানে মেয়াদোর্ত্তীণ ওষুধ বিক্রির দায়ে চার ফার্মেসীকে জরিমানা

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৭ আগস্ট ২০২০  

ভোলার দৌলতখানে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে চার ফার্মেসী ব্যবসায়ী মালিককে জরিমানা করা হয়েছে।

সোমবার দুপুরে পৌরশহরের উত্তর মাথায় অভিযান চালিয়ে ওই চার ফার্মেসী ব্যবসায়ীকে ৭ হাজার টাকা জরিমানা করা হয়। পৌরশহরের উত্তর মাথায় অবস্থিত রহমান এজেন্সীকে ফিজিশিয়ান স্যাম্পল এবং উৎপাদন ও মেয়াদোর্ত্তীণ বিহীন ঔষধ রাখায় দায়ে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ৩৭ ধারায় ২ হাজার ও আফিফ মেডিকেল হলকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়।

অপরদিকে দৌলতখান মেডিকেল হলকে  মেয়াদোর্ত্তীণ ঔষধ রাখার দায়ে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ৫১ ধারায় ১ হাজার ও আল আমীন ড্রাগ হাউজকে ১ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযান পরিচালনা করেন, ভোলা জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মাহমুদুল হাসান। তিনি বিষয়টি নিশ্চিত করে বলেন, আমাদের অভিযান চলমান থাকবে।

এসময় দৌলতখান থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ইমরান সহ সংগীয় ফোর্স উপস্থিত ছিলেন।