• বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৮ ১৪২৭

  • || ১৭ রবিউস সানি ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
করোনায় ২৪ ঘণ্টায় ৩৮ জনের মৃত্যু, শনাক্ত ২১৯৮ বীর মুক্তিযোদ্ধা আতিক হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড ফাইজারের ভ্যাকসিন অনুমোদন দিলো যুক্তরাজ্য করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩১, শনাক্ত ২২৯৩ ঘরোয়া অনুষ্ঠানের কথাও পুলিশকে জানাতে হবে: স্বরাষ্ট্রমন্ত্রী সম্রাটের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ৭ জানুয়ারি ভাস্কর্য নিয়ে উস্কানি ছড়ালে সরকার বসে থাকবে না: তথ্যমন্ত্রী চাকরি দেওয়ার নামে প্রতারণা, ২৮ প্রতারক আটক করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৯, শনাক্ত ১৭৮৮ ঢাকা থেকে পায়রাবন্দর পর্যন্ত রেললাইন নিয়ে যাব: প্রধানমন্ত্রী একুশে পদকপ্রাপ্ত ওস্তাদ শাহাদাত হোসেন খান আর নেই করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৬, শনাক্ত ১৯০৮ ভ্যাকসিনের জন্য ৫০ শতাংশ টাকা ছাড়: স্বাস্থ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৭, শনাক্ত ২২৯২ কিংবদন্তি ফুটবলার ম্যারাডোনা আর নেই এসআই আকবরকে পালাতে সহায়তাকারী ২ পুলিশ বরখাস্ত করোনায় আরও ৩৯ জনের মৃত্যু ডিসেম্বরেই এইচএসসির ফল: শিক্ষামন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৮, শনাক্ত ২৪১৯ শিক্ষার্থী সাওদা হত্যাকাণ্ডে আসামির যাবজ্জীবন

দৌলতখানে ২২৬৩ মিটার নিষিদ্ধ কারেন্ট জাল উদ্ধার, গ্রেফতার ১

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৭ আগস্ট ২০২০  

র‌্যাব-৮, বরিশাল, সিপিএসসি‘র ভোলা ক্যাম্প এর একটি বিশেষ আভিযানিক দল গতকাল ১৬ আগষ্ট বিকাল ৩টা ৪০ মিনিটে ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, ভোলা জেলার দৌলতখান থানাধীন দৌলতখান বাজার সাকিনস্থ মা কটন ষ্টোরে অবৈধভাবে নিষিদ্ধ কারেন্ট জাল ক্রয়/বিক্রয়ের জন্য মজুদ আছে।

প্রাপ্ত সংবাদের ভিত্তিতে র‌্যাবের আভিযানিক দলটি ৪টা ১০ মিনিটে উক্ত স্থানে উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্ঠাকালে র‌্যাব সদস্যরা ঘেরাও পূর্বক একজন ব্যক্তিকে আটক করে। আটককৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে তার নাম সঞ্জয় রায়(৩৫), পিতাঃ মৃত সেন্টু রঞ্জন রায়, সাং-পৌরসভা ০৫ নং ওয়ার্ড, থানাঃ দৌলতখান, জেলাঃ ভোলা বলে জানায়। উক্ত আসামীকে  জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, সে নিষিদ্ধ কারেন্ট জাল ক্রয়/বিক্রয়ের সাথে জড়িত। তার নিজ দোকান মা কটন ষ্টোরে বিপুল পরিমাণ নিষিদ্ধ কারেন্ট জাল মজুদ রয়েছে। উক্ত দোকান থেকে ০২ টি প্লাষ্টিকের বস্তার ভিতর থেকে সর্বমোট ২২৬৩ মিটার, ১৩০ পাউন্ড = ৬০ কেজি, নিষিদ্ধ কারেন্ট জাল উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৫০,০০০/- (পঞ্চাশ হাজার) টাকা।

পরবর্তীতে র‌্যাব-৮, বরিশাল সিপিএসসি'র ভোলা ক্যাম্প এর ডিএডি মোঃ সাবুর আলী বাদী হয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে ভোলা জেলার দৌলতখান থানায় পৃথক মৎস সুরক্ষা ও সংরক্ষণ আইন ১৯৫০ (সংশোধীত /১৩) ৫ (২)(ক) আইনে একটি নিয়মিত মামলা দায়ের করেন।