শনিবার   ১৮ জানুয়ারি ২০২০   মাঘ ৪ ১৪২৬   ২২ জমাদিউল আউয়াল ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
বিপিএলে প্রথম শিরোপার স্বাদ পেলো রাজশাহী আদালতে মজনুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি শিক্ষাপ্রতিষ্ঠানে সাউন্ড সিস্টেমে জাতীয় সংগীত পরিবেশন করা যাবে প্রথম আলোর সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা আমরা ক্রসফায়ারকে সাপোর্ট করতে পারি না : ওবায়দুল কাদের পোশাক রপ্তানিকে ছাড়িয়ে যাবে আইসিটি : জয় বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব শুরু কাল তজুমদ্দিনে জলদস্যুদের হামলায় ৪ জেলে গুলিবিদ্ধ, আটক ৪ বিশ্ব ইজতেমার ২য় পর্বে ময়দানে আসতে শুরু করেছেন মুসল্লিরা অন্ধকার ভেদ করে আলোর পথে বাংলাদেশ: সংসদে প্রধানমন্ত্রী রিফাত হত্যা : দুই আসামি জামিনে মুক্ত দুর্নীতি মামলা : বিএনপি প্রার্থী ইশরাকের বিচার শুরু কাদেরের বাইপাস পরবর্তী স্বাস্থ্যের উন্নতি, দেশে ফিরছেন রাতেই  এসডিজি অর্জনে বাংলাদেশ সঠিক পথে রয়েছে : প্রধানমন্ত্রী আবুধাবি থেকে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী সরকারের জনপ্রিয়তা অনেক বেড়েছে: আইআরআই ওমানের সুলতানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোকবার্তা আবুধাবি থেকে দেশের পথে প্রধানমন্ত্রী ভোলায় অপহৃত দুই জেলে উদ্ধার, দস্যু আটক রিট খারিজ, নির্ধারিত তারিখেই হচ্ছে ঢাকার দুই সিটি নির্বাচন
১২৪

দৌলতখানে ২ ফার্মেসীকে জরিমানা

প্রকাশিত: ৮ জানুয়ারি ২০২০  

ভোলা প্রতিনিধিঃ
ভোলার দৌলতখানে ভ্রাম্যমান আদালতের অভিযানে দুই ফার্মেসীকে মেয়াদ উত্তীর্ণ এবং নিষিদ্ধ ঔষুধ বিক্রির দায়ে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

আজ বুধবার (৮জানুয়ারি) দুপুর ১ টায় ভ্রম্যমানের আদালতের সহকারী পরিচালক মাহমুদুল হাসান পৃথকভাবে অভিযান চালিয়ে মেয়াদ উত্তীর্ণ ঔষুধ বিক্রির দায়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ৫১ ধারায় আফিফ ফার্মেসীকে  ৫ হাজার টাকা, এবং নিষিদ্ধ ঔষুধ ফার্মেসীতে রাখার দায়ে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ৩৭ ধারায় রহমান এজেন্সীকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এ সময় এই দুই ফার্মেসীতে অভিযান চালিয়ে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযান পরিচালনা করেন ভোলা জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মাহমুদুল হাসান। দৌলতখান থানার উপ-পরিদর্শক(এসআই) কল্লোল সহ সংগীয় ফোর্স উপস্থিত ছিলেন। এদিকে ভ্রাম্যমান আদালত আসার এমন সংবাদ ছড়িয়ে পড়লে মূহুর্তেই অসাধু ব্যবসায়ীরা দোকান তালাবদ্ধ করে সটকে পড়ে। 
 

এই বিভাগের আরো খবর