• সোমবার   ০৬ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৩ ১৪২৬

  • || ১২ শা'বান ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নীতিমালা করার নির্দেশ রমজানে সরকারি অফিস ৯টা থেকে সাড়ে ৩টা প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন হলে অর্থনীতি ঘুরে দাঁড়াবে: অর্থমন্ত্রী করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার
৬৫

নতুন ইন্ডিয়ান আইডল হলেন সানি হিন্দুস্তানি

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারি ২০২০  

ভারতীয় সনি টেলিভিশনের সংগীতবিষয়ক প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘ইন্ডিয়ান আইডল’র ১১তম আসরে সেরার মুকুট জিতে নিলেন সানি হিন্দুস্তানি। তিনি পুরস্কার হিসেবে পেয়েছেন ২৫ লাখ রুপি ও একটি টাটা গাড়ি। এছাড়া টি-সিরিজের নতুন সিনেমায় প্লেব্যাক করার সুযোগ।

রোববার (২৩ ফেব্রুয়ারি) রাতে ইন্ডিয়ান আইডলের চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়। এতে প্রতিযোগিতার বিচারকদের সঙ্গে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগীতশিল্পী আদিত্য নারায়ণ ও বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানাসহ বেশ কয়েকজন তারকা।

বিজয়ী হয়ে সানি হিন্দুস্তানি বলেন, আমি কখনো ভাবিনি পুরো ভারত আমার গান শুনবে, আমাকে ভোট দেবে। আমি সবার প্রতি কৃতজ্ঞ। আমার কষ্টের দিনগুলো হয়তো শেষ হলো। পুরস্কারটি মা তোমার জন্য৷ অনেক দিন পর মাকে হাসতে দেখলাম৷ আমার স্বপ্ন পূরণ হয়েছে। 

ইন্ডিয়ান আইডল ১১-তে দ্বিতীয় হয়েছেন লাতুরের রোহিত রাউত ও তৃতীয় হয়েছেন বাঁকুড়ার মেয়ে অঙ্কনা মুখার্জি৷ তারা পেয়েছেন ৫ লক্ষ টাকা করে। এছাড়া মুর্শিদাবাদের অদ্রিজ ঘোষ ও অমৃতসরের ঋধম কল্যাণ ছিলেন সেরা পাঁচে৷ চতুর্থ এবং পঞ্চম হওয়াতে পেয়েছেন ৩ লক্ষ টাকা।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর