• শনিবার   ১৫ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ৩০ ১৪২৭

  • || ২৫ জ্বিলহজ্জ ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
দুদকের ‘ভুয়া কমিশনার’ গ্রেফতার মৃত্যুহার কম হওয়াতেই করোনা ব্রিফিং বন্ধ হয়েছে: স্বাস্থ্যমন্ত্রী সাবরিনা-আরিফসহ ৮ আসামির জামিন নামঞ্জুর করোনায় আরও ৪২ জনের মৃত্যু, শনাক্ত ২৯৯৫ দেশে একদিনে ৩৩ মৃত্যু, আক্রান্ত ২৯৯৬ করোনায় আরও ৩৯ জনের মৃত্যু, শনাক্ত ২৯০৭ পদ্মা ব্যাংকের অর্থ আত্মসাৎ মামলায় সাহেদ ৭ দিনের রিমান্ডে করোনায় ২৪ ঘণ্টায় ৩৪ জনের মৃত্যু, শনাক্ত ২৪৮৭ দলীয় পরিচয় কোনো অপরাধীকে রক্ষা করতে পারেনি: কাদের লাইসেন্স নবায়ন না করলেই বেসরকারি হাসপাতাল বন্ধ দেশে করোনায় আরও ৩২ মৃত্যু, শনাক্ত ২৬১১ কাল অনলাইনে শুরু একাদশের ভর্তি, যেভাবে আবেদন করবেন সুযোগ আছে, করোনা সংকটেও বিনিয়োগ আনতে হবে: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জাপানের প্রধানমন্ত্রী আবের ফোন করোনায় আরও ৩৩ মৃত্যু, শনাক্ত ২৬৫৪ কামাল বেঁচে থাকলে সমাজকে অনেক কিছু দিতে পারতো: শেখ হাসিনা সাবেক সেনা কর্মকর্তা সিনহার মাকে প্রধানমন্ত্রীর ফোন করোনায় ২৪ ঘণ্টায় ৫০ মৃত্যু, শনাক্ত ১৯১৮ করোনায় আরও ৪৮ মৃত্যু, শনাক্ত ২৬৯৫ প্রধানমন্ত্রীর নির্দেশে অসচ্ছল গর্ভবতী নারীরা পাবে চার হাজার টাকা
২১৮

নারী নির্যাতন মামলায় ওয়ারেন্টভূক্ত আসামি রিয়াজ ভোলায় গ্রেফতার

আলোকিত ভোলা

প্রকাশিত: ৮ জানুয়ারি ২০২০  

 

ভোলায় নারী ও শিশু নির্যাতন মামলার ওয়ারেন্টভূক্ত আসামি মসিউর রহমান রিয়াজ (৩৩)কে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (০৭ জানুয়ারি) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে দৌলতখান থানার এসআই আশরাফ ভোলার জিয়া সুপার মার্কেটের সামনে থেকে তাকে গ্রেফতার করে। পরে রাতে তাকে দৌলতখান থানায় নিয়ে যাওয়া হয়।
মামলা সূত্রে জানা গেছে, দৌলতখান উপজেলার নলগোড়া গ্রামের মোতাহার মাস্টার বাড়ির মোতাহার উদ্দিনের ছেলে অগ্রনী ব্যাংক ভোলা শাখার অফিসার ক্যাশ মসিউর রহমান রিয়াজ তার স্ত্রী জিনিয়া বেগম (২৫)কে তার ঢাকা নর্থ মুগদা পাড়া বাসায় যৌতুকের জন্য প্রতিনিয়ত অমানবিক নির্যাতন করে আসছিলো। তার নির্যাতনের হাত থেকে বাঁচার জন্য ভিকটিম জিনিয়া বেগম ঢাকা সিএমএম কোর্টে একটি নারী ও শিশু নির্যাতন মামলা দায়েরর করেন। যার মামলা নং-৩০৭/২০১৯। ওই মামলার তদন্ত শেষে ১৭-১১-২০১৯ইং তারিখে বিজ্ঞ আদালত রিয়াজের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী করেন। আসামী রিয়াজকে দ্রুত গ্রেফতারের জন্য আদালত ভোলা জেলা পুলিশ সুপার বরাবর আদেশ দেয়। জেলা পুলিশ সুপার রিয়াজকে গ্রেফতার করার জন্য দৌলতখান থানার ওসিকে নির্দেশ দেন। গ্রেফতারী পরোয়ানা জারী করা হলে রিয়াজ গা ডাকা দেয়। দীর্ঘদিন অভিযানের পর মঙ্গলবার (৭ জানুয়ারী) দৌলতখান থানার এসআই আশরাফ গোপন সংবাদের ভিত্তিতে ভোলা শহরের জিয়া সুপার মার্কেটের সামনে থেকে মসিউর রহমান রিয়াজকে গ্রেফতার করে। পরে তাকে ভোলা থানায় নিয়ে যাওয়া হয়। সেখান থেকে রাতেই আসামী রিয়াজকে দৌলতখান থানায় হস্তান্তর করা হয়।
ভোলার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মহসিন বলেন, নারী ও শিশু নির্যাতন মামলার ওয়ারেন্টভূক্ত আসামী মসিউর রহমান রিয়াজকে মঙ্গলবার রাতে শহরের জিয়া সুপার মার্কেটের সামনে থেকে গ্রেফতার করা হয়। পরে তাকে দৌলতখান থানায় হস্তান্তর করা হয়েছে। আসামী রিয়াজ যদি বিজ্ঞ আদালত থেকে জামিনের কাগজ দেখাতে পারেন তাহলে তাকে ছেড়ে দেওয়া হবে। না হলে তাকে কোর্টে প্রেরণ করা হবে।


 

ভোলা বিভাগের পাঠকপ্রিয় খবর