রোববার   ১৯ জানুয়ারি ২০২০   মাঘ ৫ ১৪২৬   ২৩ জমাদিউল আউয়াল ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
ফাইভজির স্বপ্ন বাস্তবে পরিণত হবে শিগগির: অর্থমন্ত্রী ঢাকা সিটি ভোট পিছিয়ে ১ ফেব্রুয়ারি করার সিদ্ধান্ত ইসির এসএসসি ও সমমানের পরীক্ষা পিছিয়ে ৩ ফেব্রুয়ারি সংসদের দক্ষিণ প্লাজায় সোমবার মান্নানের জানাজা এমপি আব্দুল মান্নানের মৃত্যুতে গভীর শোক রাষ্ট্রপতির পদ্মা সেতুর ২২তম স্প্যান বসছে এ মাসেই আব্দুল মান্নানের মৃত্যুতে ওবায়দুল কাদেরের শোক এমপি মান্নানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বয়ানে চলছে দ্বিতীয় দিনের ইজতেমা,কাল আখেরী মোনাজাত বিপিএলে প্রথম শিরোপার স্বাদ পেলো রাজশাহী আদালতে মজনুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি শিক্ষাপ্রতিষ্ঠানে সাউন্ড সিস্টেমে জাতীয় সংগীত পরিবেশন করা যাবে প্রথম আলোর সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা আমরা ক্রসফায়ারকে সাপোর্ট করতে পারি না : ওবায়দুল কাদের পোশাক রপ্তানিকে ছাড়িয়ে যাবে আইসিটি : জয় বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব শুরু কাল তজুমদ্দিনে জলদস্যুদের হামলায় ৪ জেলে গুলিবিদ্ধ, আটক ৪ বিশ্ব ইজতেমার ২য় পর্বে ময়দানে আসতে শুরু করেছেন মুসল্লিরা অন্ধকার ভেদ করে আলোর পথে বাংলাদেশ: সংসদে প্রধানমন্ত্রী রিফাত হত্যা : দুই আসামি জামিনে মুক্ত
১৪৮

নারী নির্যাতন মামলায় ওয়ারেন্টভূক্ত আসামি রিয়াজ ভোলায় গ্রেফতার

প্রকাশিত: ৮ জানুয়ারি ২০২০  

 

ভোলায় নারী ও শিশু নির্যাতন মামলার ওয়ারেন্টভূক্ত আসামি মসিউর রহমান রিয়াজ (৩৩)কে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (০৭ জানুয়ারি) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে দৌলতখান থানার এসআই আশরাফ ভোলার জিয়া সুপার মার্কেটের সামনে থেকে তাকে গ্রেফতার করে। পরে রাতে তাকে দৌলতখান থানায় নিয়ে যাওয়া হয়।
মামলা সূত্রে জানা গেছে, দৌলতখান উপজেলার নলগোড়া গ্রামের মোতাহার মাস্টার বাড়ির মোতাহার উদ্দিনের ছেলে অগ্রনী ব্যাংক ভোলা শাখার অফিসার ক্যাশ মসিউর রহমান রিয়াজ তার স্ত্রী জিনিয়া বেগম (২৫)কে তার ঢাকা নর্থ মুগদা পাড়া বাসায় যৌতুকের জন্য প্রতিনিয়ত অমানবিক নির্যাতন করে আসছিলো। তার নির্যাতনের হাত থেকে বাঁচার জন্য ভিকটিম জিনিয়া বেগম ঢাকা সিএমএম কোর্টে একটি নারী ও শিশু নির্যাতন মামলা দায়েরর করেন। যার মামলা নং-৩০৭/২০১৯। ওই মামলার তদন্ত শেষে ১৭-১১-২০১৯ইং তারিখে বিজ্ঞ আদালত রিয়াজের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী করেন। আসামী রিয়াজকে দ্রুত গ্রেফতারের জন্য আদালত ভোলা জেলা পুলিশ সুপার বরাবর আদেশ দেয়। জেলা পুলিশ সুপার রিয়াজকে গ্রেফতার করার জন্য দৌলতখান থানার ওসিকে নির্দেশ দেন। গ্রেফতারী পরোয়ানা জারী করা হলে রিয়াজ গা ডাকা দেয়। দীর্ঘদিন অভিযানের পর মঙ্গলবার (৭ জানুয়ারী) দৌলতখান থানার এসআই আশরাফ গোপন সংবাদের ভিত্তিতে ভোলা শহরের জিয়া সুপার মার্কেটের সামনে থেকে মসিউর রহমান রিয়াজকে গ্রেফতার করে। পরে তাকে ভোলা থানায় নিয়ে যাওয়া হয়। সেখান থেকে রাতেই আসামী রিয়াজকে দৌলতখান থানায় হস্তান্তর করা হয়।
ভোলার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মহসিন বলেন, নারী ও শিশু নির্যাতন মামলার ওয়ারেন্টভূক্ত আসামী মসিউর রহমান রিয়াজকে মঙ্গলবার রাতে শহরের জিয়া সুপার মার্কেটের সামনে থেকে গ্রেফতার করা হয়। পরে তাকে দৌলতখান থানায় হস্তান্তর করা হয়েছে। আসামী রিয়াজ যদি বিজ্ঞ আদালত থেকে জামিনের কাগজ দেখাতে পারেন তাহলে তাকে ছেড়ে দেওয়া হবে। না হলে তাকে কোর্টে প্রেরণ করা হবে।


 

এই বিভাগের আরো খবর