• সোমবার   ০৬ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৩ ১৪২৬

  • || ১২ শা'বান ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নীতিমালা করার নির্দেশ রমজানে সরকারি অফিস ৯টা থেকে সাড়ে ৩টা প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন হলে অর্থনীতি ঘুরে দাঁড়াবে: অর্থমন্ত্রী করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার
১২

নেচে মায়ের কথা মনে করালেন শ্রীদেবীকন্যা জানভি

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি ২০২০  

 


বিভিন্ন অনুষ্ঠানে নাচের জন্য প্রশংসা-সুনাম আগেও কুড়িয়েছেন শ্রীদেবীকন্যা জানভি কাপুর। এবার নেচে নানা মহলের নজর কাড়লেন তিনি। হ্যাঁ, জানভির একটি নাচের ভিডিও ভাইরাল হল সামাজিক যোগাযোগমাধ্যমে।
১৯৬৫ সালের ‘গাইড’ সিনেমার ‘পিয়া তোসে ন্যায়না লাগে’ শিরোনামের বিখ্যাত গানের তালে নেচে খবরের শিরোনামেও ভেসে বেড়াচ্ছেন জানভি।

ভিডিওতে আকাশী রঙের আনারকলি পরে নাচতে দেখা যায় শ্রীদেবীকন্যা’কে। সেই ভিডিও ইনস্টাগ্রামে প্রকাশ হওয়ার পরপরই তা ভাইরাল হয়ে যায়। শুধু তাই নয়, ওয়াহিদা রহমানের সিনেমার গানে জানভিকে নাচতে দেখে তার মায়ের কথা মনে পড়ে যাচ্ছে বলে মন্তব্য করতে শুরু করেন অনেকে। এমনকি, শ্রীদেবী যেমন সুন্দরভাবে ক্লাসিক্যাল ড্যান্সকে উচ্চ পর্যায়ে নিয়ে গেছেন, জানভিও সেই দিকেই এগোচ্ছেন বলে মন্তব্য করেন অনেকে।

সম্প্রতি শ্রীদেবীর মৃত্যুবার্ষিকীতে আবেগপ্লুত হয়ে পড়েন জানভি। প্রতিদিন মায়ের অভাব তিনি অনুভব করেন বলে মন্তব্য করেন তিনি। 

বর্তমানে গুঞ্জন সাক্সেনার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন জানভি । ‘ধড়ক’ দিয়ে বলিউডে পা রাখার পর বর্তমানে বায়োপিক নিয়ে ব্যস্ত তিনি। এছাড়া করণ জোহরের ‘তখত’ সিনেমায়ও দেখা যাবে শ্রীদেবী কন্যাকে।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর