• মঙ্গলবার   ২০ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ৫ ১৪২৭

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
১২ বছরের ব্যর্থতার জন্য বিএনপির নেতৃত্বের পদত্যাগ করা উচিত বিদেশে পালালেও এসআই আকবরকে ফিরিয়ে আনা হবে: পররাষ্ট্রমন্ত্রী পরিপত্র জারি : ৭ মার্চকে ঐতিহাসিক দিবস ঘোষণা করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২১, শনাক্ত ১৬৩৭ জনগণের ভাষা বুঝে না বলেই বিএনপি ব্যর্থ: কাদের ৭ কার্যদিবসেই শিশু ধর্ষণ মামলার রায়, আসামির যাবজ্জীবন ২৫ টাকা কেজিতে আলু বিক্রি করবে টিসিবি: বাণিজ্যমন্ত্রী পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী ৩০ অক্টোবর সরকারের আশ্বাসে ইন্টারনেট-ডিশ সংযোগ ধর্মঘটের সিদ্ধান্ত স্থগিত ইন্টারনেট-ক্যাবল টিভি বন্ধের সিদ্ধান্ত স্থগিত করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৩, শনাক্ত ১২০৯ ৬০ মিশনে দূতাবাস অ্যাপ চালু করা হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী বাংলাদেশ সঠিক পথেই হাঁটছে: তাজুল ইসলাম করোনায় ২৪ ঘণ্টায় ১৫ জনের মৃত্যু, শনাক্ত ১৬০০ টাঙ্গাইলে গণধর্ষণ মামলায় ৫ জনের মৃত্যুদণ্ড ভূমিহীনদের ২ শতাংশ জমি দেয়া হবে: ত্রাণ প্রতিমন্ত্রী টেকনাফে সমুদ্র থেকে বাংলাদেশি ৭ জেলে উদ্ধার করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩১, শনাক্ত ১৪৭২ পাপিয়া দম্পতির ২৭ বছরের কারাদণ্ড আইন সংশোধনে প্রধানমন্ত্রী নিজেই উদ্যোগ নিয়েছেন: কাদের

নেতাদের পাশে বসা নিয়ে বিএনপির দু’গ্রুপের সংঘর্ষ

আলোকিত ভোলা

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২০  

উপনির্বাচন উপলক্ষে পাবনার ঈশ্বরদীতে ঢাকা থেকে আসা কেন্দ্রীয় নেতাদের পাশে বসাকে কেন্দ্র করে জেলা বিএনপির দু’গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ৮ নেতাকর্মী আহত হয়েছেন। সোমবার (২১ সেপ্টেম্বর) বিকেল ৪টার দিকে উপজেলার সাহাপুর এলাকায় এ ঘটনা ঘটে।

আহতদেরকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় তিনজনকে ঢাকায় স্থানান্তর করা হয়। এ ঘটনায় আহত আরো ৪ জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ধানের শীষের প্রচারণায় অংশ নিতে কেন্দ্রীয় বিএনপি নেতা আমান উল্লাহ আমান, ডাকসুর সাবেক জিএস ও বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, বিএনপির যুগ্ম মহাসচিব ও ডাকসুর সাবেক জিএস নাজিম উদ্দিন আলম, বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক মন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলু এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা মোস্তাফিজুর রহমান বাবুলসহ বিএনপির কেন্দ্রীয় ও জেলার নেতৃবৃন্দ সোমবার ঈশ্বরদীতে আসেন।

ঈশ্বরদীতে পথসভা ও গণসংযোগ শেষে কেন্দ্রীয় নেতৃবৃন্দ হাবিবুর রহমান হাবিবের গ্রামের বাড়ি সাহাপুরের বাসভবনে যান। এ সময় নেতাদের সঙ্গেই ছিলেন পাবনা জেলা বিএনপি, যুবদল ও স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ। বিকেল ৪টার দিকে খাবার দেয়ার সময় কেন্দ্রীয় নেতাদের পাশে বা সাথে বসা নিয়ে পাবনা থেকে আসা জেলা বিএনপির দু’টি গ্রুপ প্রথমে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন। পরে তা সংঘর্ষে রূপ নেয়। এ ঘটনায় উত্তেজনা বিরাজ করছে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসীর উদ্দীন এ ঘটনা সম্পর্কে বলেন, শহরে পুলিশ মোতায়েন ও বিশেষ নিরাপত্তার ব্যবস্থা জোরদার করা হয়েছে। এ ঘটনায় কোনো পক্ষই থানায় অভিযোগ দায়ের করেনি তবে শহরের পরিস্থিতি এখন শান্ত।

উল্লেখ্য, পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী ও সংসদ সদস্য শামসুর রহমান শরীফ ডিলুর মৃত্যুজনিত কারণে আগামী ২৬ সেপ্টেম্বর পাবনা-৪ আসেন উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।