সোমবার   ১৭ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৪ ১৪২৬   ২২ জমাদিউস সানি ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
খালেদার প্যারোলে মুক্তির কোনো আবেদন পাইনি: স্বরাষ্ট্রমন্ত্রী উহান ফেরত শিক্ষার্থীরা নজরদারিতেই থাকবেন : আইইডিসিআর রোহিঙ্গা ইস্যুতে ইন্দোনেশিয়ার সহায়তা চাইলেন ড. মোমেন ইউএনও’দের মাধ্যমে রাজাকারের তালিকা করা হবে : মোজাম্মেল হক মানবপাচারে অভিযুক্ত এমপির বিষয়ে দুদককে তদন্তের আহ্বান কাদেরের হত্যা মামলায় ৯ জনের যাবজ্জীবন বিশ্বকাপজয়ী ৬ ক্রিকেটারকে নিয়ে বিসিবি একাদশ ঘোষণা মশা মারার পর্যাপ্ত ঔষধ মজুত আছে : স্থানীয় সরকারমন্ত্রী সাবেক মন্ত্রী অ্যাডভোকেট রহমত আলী আর নেই নিঃস্বার্থভাবে জনগণের কাজ করুন, নেতাকর্মীদের শেখ হাসিনা ৫ আসনের উপ-নির্বাচনে আ’লীগের মনোনয়ন পেলেন যারা কে ভোট দিল কে দিল না তা বিবেচনা করে না আ. লীগ : প্রধানমন্ত্রী আ.লীগ উন্নয়নে বিশ্বাসী: প্রধানমন্ত্রী চীন থেকে দেশে আসা সবাই সুস্থ : আইইডিসিআর বিএনপি এখন টেলিফোনে প্রেমালাপ শুরু করেছে : নানক মুজিববর্ষে দেশের প্রতিটি ঘর আলোকিত হবে: নাসিম দাখিল পরীক্ষায় নকল করায় ৬ ছাত্র বহিষ্কার খালেদার মুক্তি নিয়ে বিএনপি-ই দ্বিধান্বিত: তথ্যমন্ত্রী ৩৫ এলাকায় ফ্রি ওয়াই-ফাই পাচ্ছেন কক্সবাজারবাসী করোনা নিয়ে গুজব ছড়ানো ব্যক্তিরা দেশের মঙ্গল চায় না: জাহিদ মালেক
৬৮৫

‘পদ্মা সেতুতে মাথা লাগবে বলে অপপ্রচারে বিএনপির ৭০ শতাংশ লোক’

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৫ জুলাই ২০১৯  

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, রাজনৈতিকভাবে পরাজিত হয়ে মানুষের মাঝে অপপ্রচার ছড়াচ্ছে বিএনপি। পদ্মা সেতুতে নাকি এক লক্ষ শিশুর মাথা লাগবে। এমন অপপ্রচার সোশ্যাল মিডিয়াতে প্রচার করছে বিএনপির ৭০ শতাংশ লোক।

তিনি বলেন, রাজনৈতিকভাবে ব্যর্থ হয় তারা অপকৌশলের আশ্রয় নিয়েছে। পদ্মা সেতুর জন্য মাথা লাগবে এই অপপ্রচার প্রথমে লন্ডন থেকে বিএনপির এক কর্মী প্রচার করে।

আজ বৃহস্পতিবার (২৫ জুলাই) সকাল ১১ টায় জাতীয় প্রেস ক্লাবে ন্যাপ ভাসানীর ৬২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন হাছান মাহমুদ।

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বলেন, বিএনপি বলছে আমরা এই নাকি দেশে অস্থিরতা সৃষ্টি করছি, এ ধরনের হাস্যকর কথা তারা কিভাবে বলতে পারে। তিনি আরও বলেন, এমন কথার মাধ্যমেই প্রমাণিত হয় যে, বিএনপি অপপ্রচারের মাধ্যমে দেশে অস্থিরতা সৃষ্টি করছে।

হাছান মাহমুদ বলেন, যারা মুক্তিযুদ্ধে বিশ্বাসী, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী, মোস্তাক ও ন্যাপ ভাসানী বিশ্বাসী, তারা এ সমস্ত গুজবকে কঠোর হাতে দমন করেতে আমাদের সাথে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবে বলে আমি বিশ্বাস করি।

তিনি বলেন, বন্যায় কবলিত মানুষের পাশে বাংলাদেশ আওয়ামী লীগ সবসময়ই ছিল এবং আছে। দেশের সকল এলাকায় বন্যা কবলিত মানুষের মাঝে ত্রাণ দেওয়ার জন্য কমিটি গঠন করে কাজ করে যাচ্ছে বাংলাদেশ আওয়ামী লীগ।

তথ্যমন্ত্রী বলেন, কেউ কেউ আছে প্রেসক্লাবে বসেই বন্যাকবলিত মানুষের জন্য দাঁড়িয়ে আছে। বিএনপি এবং তাদের অনুসারীরা প্রেস ব্রিফিং এর মাধ্যমে মানুষের পাশে দাঁড়িয়েছে। মাঠ পর্যায়ে কাজ করতে তাদের দেখা যায়নি।

ন্যাপ ভাসানীর ৬২তম প্রতিষ্ঠাবার্ষিকীর কথা বলতে গিয়ে তিনি বলেন, মাওলানা ভাসানী ক্ষমতার জন্য রাজনীতি করেননি। জনতার জন্য রাজনীতি করেছেন। তিনি চাইলে পাকিস্তানের মুখ্যমন্ত্রী ও হতে পারতেন।

হাছান মাহমুদ বলেন, বিএনপির অনেক নেতা ভাসানীর দলের লোক। বিক্রি হয়ে বিএনপিতে চলে গেছে। জাতীয় পার্টির অনেক নেতাকর্মী ভাসানীর দল থেকে বিক্রি হয়ে চলে গেছে।

আলোচনা সভায় অন্যান্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, ঢাকা মহানগর দক্ষিণের প্রচার ও প্রকাশনা সম্পাদক আকতার হোসেনসহ ন্যাপ ভাসানীর নেতাকর্মীরা।

এই বিভাগের আরো খবর