• বৃহস্পতিবার   ২৮ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭

  • || ০৫ শাওয়াল ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
দেশে একদিনে নতুন শনাক্ত ১৫৪১, মৃত্যু ২২ জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে: কাদের ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন শনাক্ত, মৃত্যু আরও ২০ জনের মমতাকে সহমর্মিতা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন মোংলা ও পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত মহাবিপদ সংকেত জারি সকালে, রাতের মধ্যে আসতে হবে আশ্রয় কেন্দ্রে ২ লাখ ৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন আম্পানের আঘাতে ১০ ফুটের অধিক উচ্চতার জলোচ্ছ্বাসের আশঙ্কা আরও ১২৫১ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২১ জনের আরও ৭ হাজার কওমি মাদ্রাসাকে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা পায়রা-মংলায় ৭, চট্টগ্রাম-কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত দেশে একদিনে আক্রান্ত ও মৃত্যুর নতুন রেকর্ড সমুদ্রসীমায় অবৈধ মৎস্য আহরণ বন্ধ করতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী পাঁচ হাজার টেকনোলজিস্ট নিয়োগের ঘোষণা স্বাস্থ্যমন্ত্রীর করোনা সংক্রমণে বাংলাদেশ কিছুটা ভালো অবস্থানে আছে: কাদের করোনায় ২৪ ঘণ্টায় ১৪ মৃত্যু, শনাক্ত ১২৭৩ আম্ফান : সমুদ্রবন্দরে ৪ নম্বর স্থানীয় হুঁশিয়ারি সংকেত ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘আম্ফান’, সাগরে ২ নম্বর সংকেত আজ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস ত্রাণ নিয়ে অনিয়ম করলে দলীয় পরিচয় দিলেও ছাড় হবে না : কাদের
২১৫

পরিস্থিতি উন্নত না হওয়া পর্যন্ত ত্রাণ দেয়া অব্যাহত থাকবে --জ্যাকব

আলোকিত ভোলা

প্রকাশিত: ৬ এপ্রিল ২০২০  

বিশ্বজুড়ে প্রাণঘাতী করোনা ভাইরাস থেকে মুক্ত থাকতে নিরাপদ স্থানে থাকুন উল্লখ করে চরফ্যাশন-মনপুরা আসনের সংসদ সদস্য আলহাজ্জ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, দান করলে সম্পদ কমে না। মানুষ মানুষের জন্য কর্মসূচির আওতায় চরফ্যাশন ও মনপুরা মানুষের জন্য হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ  দিতেছি। পরিস্থিতি উন্নত না হওয়া পর্যন্ত যত ত্রাণ লাগবে কর্মহীন ও দরিদ্রেরকে দেয়া হবে।  সোমবার বেলা ১১টায় চরফ্যাশন উপজেলার দুলারহাট মাধ্যমিক বিদ্যালয়েল মাঠে কর্মহীন দুস্থ্য মানুষের মাঝে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য ও খাদ্য সামগ্রী বিতরণকালে প্রধান অতিথি হিসাবে তিনি এসব কথা বলেন।
এমপি জ্যাকব বক্তব্যে আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা দেশব্যপী নোভেল করোনা ভাইরাস সংক্রামণ মোকাবেলায় যে ৩১ দফা নির্দেশনা দিয়েছেন, তা আমাদের সকলকে অনুসরণ করে সামাজিক দূরত্ব বজায় রেখে নিজ নিজ বাসা, বাড়িতে অবস্থান করতে হবে। করোনা ভাইরাস(কোভিড-১৯) সংক্রামণের কারণে বিশ্ব এখন বড় ধরণের বিপর্যস্ত। ধনী, দরিদ্র, উন্নত বা উন্নয়শীল, ছোট বা বড় অনেক দেশের মানুষ আজ কমবেশী এই প্রাণঘাতী ভাইরাস দ্বারা আক্রান্ত। 
আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব জনগনকে উদ্দেশ্যে করে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ত্রাণ নিয়ে কোন দুর্নীতি চলবে না। আমি আপনাদেরকে সর্তক করলাম। কেই হতাশ হবেনা সচেতন থাকবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সকল কর্মহীন দিন মজুরদের খাবার আপনাদের বাড়ি বাড়ি গিয়ে পৌছিয়ে দেয়া হচ্ছে, আরো দেয়া হবে। কোন ভাবেই বাড়ি থেকে বের হবেন না উল্লেখ করে এমপি জ্যাকব বলেন, জনগনের সুখে দুখে পাশে আছি থাকব ইন্শাহআল্লাহ। পরে ২১টি ইউনিয়নে ২১শ’মাস্ক বিতরণ করা হয়। 
খাদ্য সহায়তা বিতরণ সময় উপস্থিত ছিলেন, চরফ্যাশন উপজেলার চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা নিবার্হী অফিসার মোহাম্মদ রুহুল আমিন, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভিপি, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আনিসুর রহমান, চরফ্যাশন থানার ওসি শামসুল্ আরেফীন, দুলারহাট থানার অফিসার ইনচার্জ ওসি ইকবাল হোসেন, নুরাবাদ ইউনিয়ন চেয়ারম্যান আনোয়ার হোসেন, আহম্মদপুর ইউপির চেয়ারম্যান ফখরুল ইসলাম মিয়া, নীলকমল ইউপির চেয়ারম্যান আলমগীর হোসেন হাওলাদার প্রমুখ।
 

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর