শনিবার   ০৪ এপ্রিল ২০২০   চৈত্র ২০ ১৪২৬   ১০ শা'বান ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ ভোলায় সামাজিক দূরত্ব বজায় রাখতে নৌ-বাহিনীর টহল পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী
৩৩

পিছিয়ে যাচ্ছে টি-টুয়েন্টি বিশ্বকাপ!

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৪ মার্চ ২০২০  


  
বিশ্বজুড়ে ভয়ংকর রূপ ধারণ করেছে মহামারি করোনা ভাইরাস। এ ভাইরাসে এখন পর্যন্ত বিশ্বজুড়ে ১৬ হাজারেরও বেশি মানুষ প্রাণ হারিয়েছে। আক্রান্ত হয়েছে সাড়ে তিন লাখেরও বেশি মানুষ।

করোনার এমন ভয়ংকর পরিস্থিতিতে থমকে গেছে ক্রীড়াঙ্গন। ক্রিকেটবিশ্বেও পড়েছে এর প্রভাব। স্থগিত হয়েছে সবধরনের ক্রিকেট। বন্ধ হয়েছে বেশকিছু টুর্নামেন্ট এবং দ্বিপাক্ষিক সিরিজ।

করোনার প্রভাবে এবার পিছিয়ে যেতে পারে আসন্ন আইসিসি টি-টুয়েন্টি বিশ্বকাপও। অস্ট্রেলিয়ায় অক্টোবর-নভেম্বরে অনুষ্ঠিতব্য এ বিশ্বকাপ অন্তত ছয় মাস পিছিয়ে যেতে পারে। এমন আভাসই দিয়েছে অস্ট্রেলিয়া সরকার।

দিন দিন ভয়ংকর হয়ে উঠছে করোনা। অস্ট্রেলিয়ায়ও পড়েছে এর প্রভাব। দেশটিতে প্রায় ২ হাজার মানুষ ছোঁয়াচে এ ভাইরাসে আক্রান্ত হয়েছে। এ পর্যন্ত প্রাণ হারিয়েছে ৭ জন। এছাড়া বিশ্বকাপে অংশ নেওয়া সবকয়টি দেশেই ছড়িয়ে পড়েছে এ ভাইরাস। এসব দিক বিবেচনায় বিশ্বকাপ পিছিয়ে যেতে পারে বলে জানা গেছে।

এই বিভাগের আরো খবর