রোববার   ০৫ এপ্রিল ২০২০   চৈত্র ২১ ১৪২৬   ১১ শা'বান ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ ভোলায় সামাজিক দূরত্ব বজায় রাখতে নৌ-বাহিনীর টহল পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী
১১

পিরোজপুরে করোনা নিয়ে গুজব ছড়ানোর দায়ে গ্রেফতার ২

আলোকিত ভোলা

প্রকাশিত: ২২ মার্চ ২০২০  

করোনা ভাইরাসে আক্রান্ত নিয়ে ফেইজবুক পেইজে ভিডিও প্রকাশ করে গুজব ছড়িয়ে ২ জন গ্রেফতার হয়েছে। এদের মধ্যে সোহেল শেখ (১৮)  পিতাঃ ইসমাইল শেখ, সাং শেখপাড়া, পিরোজপুর সদর থানা তার ব্যক্তিগত ফেইজবুক পেইজে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে তাকে চিকিৎসা করার মত কেউ নেই এমন ভিডিও গতকাল ২১ তারিখ দুপুর ১:৩০ মিনিটে প্রকাশ করে। তার ওই ভিডিও মুহুর্তের মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। অপরজন সোহেল শেখ এর বন্ধু আহাদ, পিতাঃ নান্নু শেখ, সাং মধ্যরাস্তা, তার ব্যক্তিগত ফেইজবুকে সোহেল শেখের ভিডিও পোস্ট করে এতে পিরোজপুর জেলার সাধারন মানুষের মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়।

বিষয়টি পিরোজপুর জেলার সাইবার ক্রাইম টিম অনুসন্ধান করে দেখে উক্ত ব্যক্তি সোহেল শেখ করোনা ভাইরাসে আক্রান্ত নয় সে গুজব সৃষ্টি করে জনমনে আতঙ্ক সৃষ্টি করে। এরপর উভয় ব্যক্তিকে জেলা গোয়েন্দা শাখা ডিবি আজ ২২ তারিখ দুপুর ২ টার সময় গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানায় জেলা গোয়েন্দা বিভাগ।

এই বিভাগের আরো খবর