রোববার   ১৯ জানুয়ারি ২০২০   মাঘ ৫ ১৪২৬   ২৩ জমাদিউল আউয়াল ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
ফাইভজির স্বপ্ন বাস্তবে পরিণত হবে শিগগির: অর্থমন্ত্রী ঢাকা সিটি ভোট পিছিয়ে ১ ফেব্রুয়ারি করার সিদ্ধান্ত ইসির এসএসসি ও সমমানের পরীক্ষা পিছিয়ে ৩ ফেব্রুয়ারি সংসদের দক্ষিণ প্লাজায় সোমবার মান্নানের জানাজা এমপি আব্দুল মান্নানের মৃত্যুতে গভীর শোক রাষ্ট্রপতির পদ্মা সেতুর ২২তম স্প্যান বসছে এ মাসেই আব্দুল মান্নানের মৃত্যুতে ওবায়দুল কাদেরের শোক এমপি মান্নানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বয়ানে চলছে দ্বিতীয় দিনের ইজতেমা,কাল আখেরী মোনাজাত বিপিএলে প্রথম শিরোপার স্বাদ পেলো রাজশাহী আদালতে মজনুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি শিক্ষাপ্রতিষ্ঠানে সাউন্ড সিস্টেমে জাতীয় সংগীত পরিবেশন করা যাবে প্রথম আলোর সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা আমরা ক্রসফায়ারকে সাপোর্ট করতে পারি না : ওবায়দুল কাদের পোশাক রপ্তানিকে ছাড়িয়ে যাবে আইসিটি : জয় বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব শুরু কাল তজুমদ্দিনে জলদস্যুদের হামলায় ৪ জেলে গুলিবিদ্ধ, আটক ৪ বিশ্ব ইজতেমার ২য় পর্বে ময়দানে আসতে শুরু করেছেন মুসল্লিরা অন্ধকার ভেদ করে আলোর পথে বাংলাদেশ: সংসদে প্রধানমন্ত্রী রিফাত হত্যা : দুই আসামি জামিনে মুক্ত
১০৪

প্রচণ্ড শীতে মাকে গোয়ালঘরে রাখল ছেলে, পুলিশ নিল ঘরে

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২০  

প্রচণ্ড শীতের মাঝে গর্ভধারিণী মাকে গোয়ালঘরে গরুর সঙ্গে রেখে দেয় বড় ছেলে ও তার বউ। এমন ঘটনায় এলাকায় তোলপাড় শুরু হয়। আর এ খবর পেয়ে মাকে উদ্ধার করতে এগিয়ে আসেন ময়মনসিংহের অতিরিক্ত এসপি (গফরগাঁও সার্কেল) আলী হায়দার চৌধুরী।

সোমবার রাতে উপজেলার গফরগাঁও ইউপির উথুরী গ্রামে ঘটনাস্থলে গিয়ে অসহায় বৃদ্ধা হাজেরা খাতুনের পাশে দাঁড়ান পুলিশের এ কর্মকর্তা। তিনি বৃদ্ধাকে ছেলের বসতঘরে থাকার বন্দোবস্ত করেন।

স্থানীয় কাউসার জানান, সোমবার সকালে ওই বৃদ্ধাকে শীতের কাপড় দিতে যান তিনি। বৃদ্ধাকে ঘরে না পেয়ে গোয়ালঘরে গরুর সঙ্গে শুয়ে থাকতে দেখেন। ওই সময় তিনি প্রতিবাদ করলে বড় ছেলে আবদুস সাত্তার ও তার বউ রমিজা খাতুন কাউসারের ওপর ক্ষেপে যান। পরে ওই ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দেন তিনি। পরে অভিযোগ পেয়ে বৃদ্ধাকে উদ্ধার করেন ময়মনসিংহের অতিরিক্ত এসপি (গফরগাঁও সার্কেল) আলী হায়দার চৌধুরী।

ময়মনসিংহের অতিরিক্ত এসপি (গফরগাঁও সার্কেল) আলী হায়দার চৌধুরী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে গিয়ে গিয়ে বৃদ্ধাকে গোয়ালঘর থেকে ছেলের বসতঘরে রাখেন তিনি। ছেলে আবদুস ছাত্তার ও তার বউ ভুল বুঝতে পেরেছে। মায়ের সঙ্গে কখনো খারাপ আচরণ করবে না বলে অঙ্গীকার করেছে তারা।

এই বিভাগের আরো খবর