• সোমবার   ২৫ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১০ ১৪২৭

  • || ০২ শাওয়াল ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে: কাদের ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন শনাক্ত, মৃত্যু আরও ২০ জনের মমতাকে সহমর্মিতা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন মোংলা ও পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত মহাবিপদ সংকেত জারি সকালে, রাতের মধ্যে আসতে হবে আশ্রয় কেন্দ্রে ২ লাখ ৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন আম্পানের আঘাতে ১০ ফুটের অধিক উচ্চতার জলোচ্ছ্বাসের আশঙ্কা আরও ১২৫১ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২১ জনের আরও ৭ হাজার কওমি মাদ্রাসাকে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা পায়রা-মংলায় ৭, চট্টগ্রাম-কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত দেশে একদিনে আক্রান্ত ও মৃত্যুর নতুন রেকর্ড সমুদ্রসীমায় অবৈধ মৎস্য আহরণ বন্ধ করতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী পাঁচ হাজার টেকনোলজিস্ট নিয়োগের ঘোষণা স্বাস্থ্যমন্ত্রীর করোনা সংক্রমণে বাংলাদেশ কিছুটা ভালো অবস্থানে আছে: কাদের করোনায় ২৪ ঘণ্টায় ১৪ মৃত্যু, শনাক্ত ১২৭৩ আম্ফান : সমুদ্রবন্দরে ৪ নম্বর স্থানীয় হুঁশিয়ারি সংকেত ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘আম্ফান’, সাগরে ২ নম্বর সংকেত আজ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস ত্রাণ নিয়ে অনিয়ম করলে দলীয় পরিচয় দিলেও ছাড় হবে না : কাদের স্বাস্থ্যবিধি উপেক্ষা করলে ঘোর অমানিশা নেমে আসবে : সেতুমন্ত্রী
৮৩

প্রধনমন্ত্রীর নেতৃত্বে করোনার অন্ধকারও কাটবে - তোফায়েল আহমেদ

আলোকিত ভোলা

প্রকাশিত: ৩০ এপ্রিল ২০২০  


সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আমরা দেশ স্বাধীন করছি। এখন তার কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশকে করোনা দুর্যোগ কাটিয়ে আমরা আলোর পথে নিয়ে যাবো। অন্ধকারের পরে আলো আমাদের জীবনে আসবেই। তোফায়েল আহমেদ বলেছেন, করোনা মোকাবেলায় প্রধানমন্ত্রী যেসব নির্দেশনা দিয়েছেন তা মেনে চললে আমারা আশা করি দেশকে রক্ষা করতে পারবো ইনশাআল্লাহ। সততার সাথে নিষ্ঠার সাথে দূরত্ব মেনে নিয়ম কানুন অনুসরণ করে চলতে হবে। প্রধানমন্ত্রীর নির্দেশে করোনা দুর্যোগে আওয়ামী লীগের নেতাকর্মীরা দেশবাসীর পাশে রয়েছে। আমরা ঘরে ঘরে ত্রাণ সামগ্রী পৌছে দিচ্ছি। না খেয়ে কোন মানুষ কষ্ট পাবে না।
আজ বৃহস্পতিবার বেলা ১২ টায় ভোলা সদও উপজেলা পরিষদেও হল রুমে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই কার্যক্রমের উদ্বোধনকালে তোফায়েল আহমেদ ভিডিও কনফারেন্সের মাধ্যমে এসব কথা বলেন। 
করোনা ভাইরাসের কারনে ভোলায় পবিত্র রমজান মাসে ঘরে থাকা বিভিন্ন পেশার কর্মহীন ১০ হাজার পরিবারের ঘরে ঘরে ভোলা-১ আসনের সংস দসদস্য তোফায়েল আহমেদের পক্ষ থেকে তৃতীয় দফায় ইফতার ও খাদ্যসামগ্রী পৌঁছে দেয়ার কার্যক্রম শুরু হয়েছে। ব্যক্তিগত উদ্যোগে তিনি এই ব্যবস্থা করেছেন। সামাজিক দূরুত্ব নিশ্চিত করে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের আওয়ামী লীগ নেতারা এই খাদ্যসমূহ ঘরে ঘরে পৌঁছে দিবেন। এতে থাকছে চাল, ডাল, আলু, ছোলা, চিনি, তেল, পেঁয়াজ, খেজুরসহ বিভিন্ন ধরনের খাদ্য সামগ্রী। 
এ সময় ভিডিও কনফারেন্সে তোফয়েল আহমেদ আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের কৃষকের জন্য,সকল ব্যাবসায়ীদের জন্য,সকল শ্রেণী পেশার মানুষের জন্য যে নির্দেশনা ও প্যাকেজ দিয়েছেন সেগুলো আমরা যদি অনুসরন করি, তাহলে তারাতারি আজকের এই মহামারি থেকে করনো ভাইরাসের আক্রমন থেকে এই দেশকে রক্ষা করতে পারবো বলে তিনি আশা করেন।
এ সময় জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম নকিব, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার, উপজেলা ভাইস চেয়ারম্যান মো: ইউনুছ, জেলা আওয়ামী লীগের উপ প্রচার সম্পাদক গৌরাঙ্গ চন্দ্র দে, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম,উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক মো: সিরাজুল ইসলাম প্রমূখ উপস্থিত ছিলেন। 

 
 
 
 
 

ভোলা বিভাগের পাঠকপ্রিয় খবর