• বৃহস্পতিবার   ২৮ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭

  • || ০৫ শাওয়াল ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
বিকেল ৪টার মধ্যে বন্ধ করতে হবে দোকান-শপিংমল দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ২ হাজার ছাড়ালো, মৃত্যু ১৫ স্বাস্থ্যবিধি মেনে ৩১ মে থেকে গণপরিবহন চালুর সিদ্ধান্ত দেশে একদিনে নতুন শনাক্ত ১৫৪১, মৃত্যু ২২ জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে: কাদের ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন শনাক্ত, মৃত্যু আরও ২০ জনের মমতাকে সহমর্মিতা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন মোংলা ও পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত মহাবিপদ সংকেত জারি সকালে, রাতের মধ্যে আসতে হবে আশ্রয় কেন্দ্রে ২ লাখ ৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন আম্পানের আঘাতে ১০ ফুটের অধিক উচ্চতার জলোচ্ছ্বাসের আশঙ্কা আরও ১২৫১ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২১ জনের আরও ৭ হাজার কওমি মাদ্রাসাকে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা পায়রা-মংলায় ৭, চট্টগ্রাম-কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত দেশে একদিনে আক্রান্ত ও মৃত্যুর নতুন রেকর্ড সমুদ্রসীমায় অবৈধ মৎস্য আহরণ বন্ধ করতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী পাঁচ হাজার টেকনোলজিস্ট নিয়োগের ঘোষণা স্বাস্থ্যমন্ত্রীর করোনা সংক্রমণে বাংলাদেশ কিছুটা ভালো অবস্থানে আছে: কাদের করোনায় ২৪ ঘণ্টায় ১৪ মৃত্যু, শনাক্ত ১২৭৩ আম্ফান : সমুদ্রবন্দরে ৪ নম্বর স্থানীয় হুঁশিয়ারি সংকেত
১৪৭

প্রধানমন্ত্রীকে নিয়ে আপত্তিকর ভিডিও তৈরি, বিএনপি নেতা শ্রীঘরে

আলোকিত ভোলা

প্রকাশিত: ৭ এপ্রিল ২০২০  

ব্রাহ্মণবাড়িয়ায় বঙ্গবন্ধু ও তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ডাবিং করে আপত্তিকর ভিডিও তৈরির অভিযোগে বিএনপি নেতা অ্যাডভোকেট আলী আজম চৌধুরীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সোমবার (৬ এপ্রিল) তাকে গ্রেফতারের পর বিকেলে আদালতে প্রেরণ করা হয়। আলী আজম চৌধুরী জেলা বিএনপির শিশু, স্বাস্থ্য ও গণশিক্ষা বিষয়ক সম্পাদক। তিনি জেলার নাসিরনগর উপজেলার বুড়িশ্বর গ্রামের মৃত সিরাজ চৌধুরীর ছেলে।

মামলার তদন্তকারী কর্মকর্তা সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ধর্মজিৎ সিংহ জানান, সামাজিক যোগাযোগ মাধ্যমে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর একটি ভিডিও'র ব্যাকগ্রাউন্ডে দুরুদ সংযুক্ত করে ছড়িয়ে দেয়া হয়। এর মধ্যে আপত্তিকর কথা যুক্ত করা হয়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে অ্যাডভোকেট আলী আজম চৌধুরীকে শহরের পাইকপাড়া থেকে আটক করা হয়েছে।

তিনি আরও বলেন, প্রাথমিক অবস্থায় তার জড়িত থাকার প্রমাণ মিলেছে। যে ডিভাইসটি থেকে এই ভিডিও ছাড়ানো হয়েছে তা জব্দ করা হয়েছে। তথ্যপ্রযুক্তি আইনে মামলায় তাকে আদালতে প্রেরণ করা হলে সেখান থেকে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়।

অপরাধ বিভাগের পাঠকপ্রিয় খবর