• সোমবার   ২৫ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১০ ১৪২৭

  • || ০২ শাওয়াল ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে: কাদের ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন শনাক্ত, মৃত্যু আরও ২০ জনের মমতাকে সহমর্মিতা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন মোংলা ও পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত মহাবিপদ সংকেত জারি সকালে, রাতের মধ্যে আসতে হবে আশ্রয় কেন্দ্রে ২ লাখ ৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন আম্পানের আঘাতে ১০ ফুটের অধিক উচ্চতার জলোচ্ছ্বাসের আশঙ্কা আরও ১২৫১ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২১ জনের আরও ৭ হাজার কওমি মাদ্রাসাকে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা পায়রা-মংলায় ৭, চট্টগ্রাম-কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত দেশে একদিনে আক্রান্ত ও মৃত্যুর নতুন রেকর্ড সমুদ্রসীমায় অবৈধ মৎস্য আহরণ বন্ধ করতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী পাঁচ হাজার টেকনোলজিস্ট নিয়োগের ঘোষণা স্বাস্থ্যমন্ত্রীর করোনা সংক্রমণে বাংলাদেশ কিছুটা ভালো অবস্থানে আছে: কাদের করোনায় ২৪ ঘণ্টায় ১৪ মৃত্যু, শনাক্ত ১২৭৩ আম্ফান : সমুদ্রবন্দরে ৪ নম্বর স্থানীয় হুঁশিয়ারি সংকেত ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘আম্ফান’, সাগরে ২ নম্বর সংকেত আজ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস ত্রাণ নিয়ে অনিয়ম করলে দলীয় পরিচয় দিলেও ছাড় হবে না : কাদের স্বাস্থ্যবিধি উপেক্ষা করলে ঘোর অমানিশা নেমে আসবে : সেতুমন্ত্রী
৬৫

প্রধানমন্ত্রীর নিদের্শনা মেতে চলার আহব্বান জানালেন এমপি জ্যাকব

আলোকিত ভোলা

প্রকাশিত: ৪ মে ২০২০  

চরফ্যাশন ঈদগাহ মাঠ ও কয়েকটি ইউনিয়নে সামাজিক দুরত্ব নিশ্চিত করে সু-শৃঙ্খল পরিবেশে তিনি এইসব এলাকার চার হাজার পরিবারকে এ ত্রাণ বিতরণ করেন।  এছাড়াও  তিনি উপজেলার ১০ হাজার পরিবারের মাঝে বিতরণ ও ২৮টি কওমী মাদ্রাসা ও এতিম খানায় ২লাখ ৯৫হাজার টাকার চেক বিতারণ করেন ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। আজ সোমবার সকাল ১০টায় চরফ্যাশনে “মানুষ মানুষের জন্য” কর্মসূচির আওতায় কর্মহীন ও নিম্ন আয়ের পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, গত একশত বছরেও এমন দুর্যোগ কখনো হয়নি, পৃথিবীর উন্নত রাষ্ট্রগুলোও এর চিকিৎসা আবিস্কার করতে পারেনি। তাই সবাইকে সচেতন হতে হবে। সবাইকে  প্রধানমন্ত্রীর নিদের্শনা মেনে চলতে হবে। কারন, নিজের, পরিবার ও দেশের জন্য সবাইকে সুস্থ্য থাকতে হবে। মানুষ বাঁচলে, দেশ বাঁচবে। দেশে যতবড় দুর্য়োগ আসুক শেখ হাসিনার সরকার ক্ষমতায়  থাকলে কাউকে না খেয়ে থাকতে হবে না।

এমপি জ্যাকব আরো বলেন, দীর্ঘ ১১ বছর ধরে আমি শুধু সু-সময়ে জনগনের পাশে ছিলাম না, দুর্যোগের সময়ও মানুষের পাশে এসে দাড়িয়েছি, বিপদের সময় যে পাশে থাকে সেই আসল বন্ধু। মানুষের খাদ্য সংকটের সময়, দুঃখের সময় যারা পাশে থাকে সেই হলো আজকের আসল বন্ধু।  
তিনি বলেন, পুলিশ প্রশাসনও দেশ মাতৃকার টানে  ঝুঁকি নিয়েছে, দেশের জন্য, দেশের মানুষের জন্য, মানুষের জীবনকে রক্ষা করার জন্য জীবনের ঝুঁকি নিয়ে পরিবারের মায়া ত্যাগ করে কাজ করছে পুলিশ।
এসময় পরিকল্পনা মন্ত্রনালয়ের সচিব আবুল কালাম আজাদ, চরফ্যাশন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন, পৌর মেয়র শ্রী বাদল কৃষ্ণ দেবনাথ, সহকারী কমিশনার ভূমি শাহীন মাহমুদসহ উপজেলা আ’লীগের নেতৃবৃন্দ।

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর