• বুধবার   ২৭ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১২ ১৪২৭

  • || ০৪ শাওয়াল ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে: কাদের ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন শনাক্ত, মৃত্যু আরও ২০ জনের মমতাকে সহমর্মিতা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন মোংলা ও পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত মহাবিপদ সংকেত জারি সকালে, রাতের মধ্যে আসতে হবে আশ্রয় কেন্দ্রে ২ লাখ ৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন আম্পানের আঘাতে ১০ ফুটের অধিক উচ্চতার জলোচ্ছ্বাসের আশঙ্কা আরও ১২৫১ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২১ জনের আরও ৭ হাজার কওমি মাদ্রাসাকে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা পায়রা-মংলায় ৭, চট্টগ্রাম-কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত দেশে একদিনে আক্রান্ত ও মৃত্যুর নতুন রেকর্ড সমুদ্রসীমায় অবৈধ মৎস্য আহরণ বন্ধ করতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী পাঁচ হাজার টেকনোলজিস্ট নিয়োগের ঘোষণা স্বাস্থ্যমন্ত্রীর করোনা সংক্রমণে বাংলাদেশ কিছুটা ভালো অবস্থানে আছে: কাদের করোনায় ২৪ ঘণ্টায় ১৪ মৃত্যু, শনাক্ত ১২৭৩ আম্ফান : সমুদ্রবন্দরে ৪ নম্বর স্থানীয় হুঁশিয়ারি সংকেত ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘আম্ফান’, সাগরে ২ নম্বর সংকেত আজ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস ত্রাণ নিয়ে অনিয়ম করলে দলীয় পরিচয় দিলেও ছাড় হবে না : কাদের স্বাস্থ্যবিধি উপেক্ষা করলে ঘোর অমানিশা নেমে আসবে : সেতুমন্ত্রী
২৯৩

প্রধানমন্ত্রীর নির্দেশনা মেনে চলার আহবান এমপি শাওনের

আলোকিত ভোলা

প্রকাশিত: ৩০ মার্চ ২০২০  

লালমোহন (ভোলা) প্রতিনিধি:
ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, আমরা যদি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ না মানি তাহলে আমাদের অবস্থাও ইতালি স্পেনের মতো ভয়াবহ হবে। আমাদের করোনা ভাইরাস থেকে বাঁচতে হলে ঘরে থাকার বিকল্প নেই। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সময়োপযোগী সিদ্ধান্ত সারা দেশে গণপরিবহন বন্ধ তথা লকডাউনের মাধ্যমে মানুষকে ঘরে রাখা। চীন থেকে করোনা ভাইরাসের উৎপত্তি সেই চীন লকডাউনের মাধ্যমে এ ভাইরাস নিয়ন্ত্রণে এনেছে।

রোববার দিনব্যাপী লালমোহন উপজেলা প্রশাসনের আয়োজনে সহস্রাধিক গৃহবন্ধি হতদরিদ্র শ্রমজীবি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী তথা চাল, ডাল ও আলু বিতরণ উদ্বোধনকালে টেলিকনফারেন্সে এ কথা বলেন এমপি শাওন। উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমি এসব খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি গিয়ে শ্রমজীবি মানুষের হাতে তুলে দেন। এসময় উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, ওসি মীর খায়রুল কবীর, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা অপূর্ব দাস উপস্থিত ছিলেন।
এসময় এমপি শাওন আরো বলেন, লালমোহন-তজুমদ্দিনের খেটে খাওয়া শ্রমজীবি মানুষের জন্য ব্যক্তিগত তহবিল থেকে আগামী ৫ এপ্রিল লালমোহন এসে ৪ হাজার খাদ্য সামগ্রী, ৪ হাজার মাস্ক, ৪ হাজার সাবান ও চিকিৎসকদের জন্য ৫০ সেট পিপিই বিতরণ করা হবে। 
এর আগে সকালে এমপি নূরুন্নবী চৌধুরী শাওনের নির্দেশে লালমোহন উপজেলা প্রশাসনের আয়োজনে করোনা ভাইরাস থেকে মুক্ত থাকতে লালমোহনের ৯ ইউনিয়ন ও উপজেলা সদরের গুরুত্বপূর্ণ স্থানে জীবাণু নাশক ঔষধ স্প্রে করা হয়।
 

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর