• বৃহস্পতিবার   ২৪ জুন ২০২১ ||

  • আষাঢ় ১০ ১৪২৮

  • || ১৩ জ্বিলকদ ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
জনগণের ভাগ্য নিয়ে যেন কেউ না খেলে: প্রধানমন্ত্রী রোহিঙ্গা প্রত্যাবর্তনে ফের বিশ্ব নেতাদের সহযোগিতা কামনা আজ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী ২৪ জুন শর্তসাপেক্ষে কক্সবাজারে খুলছে হোটেল পরিকল্পিতভাবেই এগোচ্ছি : প্রধানমন্ত্রী আগামী মাস থেকে বীর মুক্তিযোদ্ধাদের ভাতা ২০ হাজার টাকা: মন্ত্রী মঙ্গলবার থেকে সাত জেলায় লকডাউন, বন্ধ গণপরিবহন সেনাবাহিনীর অপারেশনাল সক্ষমতা বেড়েছে: প্রধানমন্ত্রী একসঙ্গে ঘর পেল ৫৩ হাজার অসহায় পরিবার, বিশ্বে নজিরবিহীন বিশ্ব শান্তি সূচকে সাত ধাপ এগোলো বাংলাদেশ ফিলিস্তিন রাষ্ট্র গঠনে অঙ্গীকার পুনর্ব্যক্ত করলেন রাষ্ট্রপতি বিধিনিষেধ বাড়লো আরো এক মাস দেশের উন্নয়নে যেন কোনোভাবেই সুন্দরবন ক্ষতিগ্রস্ত না হয় রাষ্ট্রপতি কাজাখ রাজধানীতে ওআইসি সম্মেলনে ভার্চুয়ালি যোগ দিবেন এসএসএফের দক্ষতা বৃদ্ধিতে সুযোগ সৃষ্টি করে দিচ্ছি : প্রধানমন্ত্রী একটা করে বনজ, ফলজ ও ভেষজ গাছ লাগান: প্রধানমন্ত্রী করোনায় কোনো রকম রিস্ক না নিতে বলেছেন প্রধানমন্ত্রী এয়ার মার্শাল র‌্যাঙ্ক ব্যাজ পরলেন নতুন বিমানবাহিনী প্রধান স্কুল-কলেজে ছুটি আবার বাড়ল গণতন্ত্রের মুক্তি দিবস ১১ জুন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দক্ষ,সফল ও বিশ্বনন্দিত রাষ্ট্রনায়ক: শাওন

আলোকিত ভোলা

প্রকাশিত: ২০ মে ২০২১  

ভোলা প্রতিনিধি:
ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, সারাবিশ্ব যখন মহামারি করোনায় আক্রান্ত ও আতঙ্কিত, তখন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সঠিক দিক নির্দেশনার ফলে দেশে করোনা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। ভ্যাকসিন আবিস্কারের পর বিশ্বের উন্নত দেশগুলোর আগেই বাংলাদেশের নাগরিকদের জন্য বিনামূল্যে টিকার ব্যবস্থা করেছেন প্রধানমন্ত্রী। তাই শেখ হাসিনা একজন দক্ষ, সফল ও বিশ্বনন্দিত রাষ্ট্রনায়ক।

বৃহস্পতিবার সকালে লালমোহন উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে “কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ ও কোভিড-১৯ টিকাদান কার্যক্রম পর্যবেক্ষণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এমপি শাওন আরও বলেন, শুধু করোনা নয়, নদীমাতৃক বাংলাদেশে যে কোন দুর্যোগে মানুষের পাশে ছিলেন শেখ হাসিনা। করোনায় কর্মহীন মানুুষগুলোর জীবিকা নির্বাহের জন্য ত্রাণের পাশাপাশি নগদ অর্থ প্রদান করেছেন তিনি। এসময় মহামারি করোনা নিয়ন্ত্রণে রাখার সাফল্যকে তরান্বিত করায় সম্মুখ সারির যোদ্ধা ডাক্তার ও নার্সদের প্রতি কৃতজ্ঞতা জানান তিনি।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমদ, নির্বাহী অফিসার আল নোমান, তজুমদ্দিন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ানসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানগণ।