• বুধবার   ২৭ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১২ ১৪২৭

  • || ০৪ শাওয়াল ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে: কাদের ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন শনাক্ত, মৃত্যু আরও ২০ জনের মমতাকে সহমর্মিতা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন মোংলা ও পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত মহাবিপদ সংকেত জারি সকালে, রাতের মধ্যে আসতে হবে আশ্রয় কেন্দ্রে ২ লাখ ৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন আম্পানের আঘাতে ১০ ফুটের অধিক উচ্চতার জলোচ্ছ্বাসের আশঙ্কা আরও ১২৫১ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২১ জনের আরও ৭ হাজার কওমি মাদ্রাসাকে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা পায়রা-মংলায় ৭, চট্টগ্রাম-কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত দেশে একদিনে আক্রান্ত ও মৃত্যুর নতুন রেকর্ড সমুদ্রসীমায় অবৈধ মৎস্য আহরণ বন্ধ করতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী পাঁচ হাজার টেকনোলজিস্ট নিয়োগের ঘোষণা স্বাস্থ্যমন্ত্রীর করোনা সংক্রমণে বাংলাদেশ কিছুটা ভালো অবস্থানে আছে: কাদের করোনায় ২৪ ঘণ্টায় ১৪ মৃত্যু, শনাক্ত ১২৭৩ আম্ফান : সমুদ্রবন্দরে ৪ নম্বর স্থানীয় হুঁশিয়ারি সংকেত ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘আম্ফান’, সাগরে ২ নম্বর সংকেত আজ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস ত্রাণ নিয়ে অনিয়ম করলে দলীয় পরিচয় দিলেও ছাড় হবে না : কাদের স্বাস্থ্যবিধি উপেক্ষা করলে ঘোর অমানিশা নেমে আসবে : সেতুমন্ত্রী
২৮০

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় দুস্থদের সহযোগিতা করছেন-এমপি শাওন

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৮ মার্চ ২০২০  

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় দুস্থদের সহযোগিতা করছেন-এমপি শাওন

ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন)  আসনের সংসদ সদস্য দ্বীপবন্ধু আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সব সময় গরীব, অসহায় ও দুস্থদের সহযোগিতা করছেন। কোথাও অনাকাঙ্খিত অগ্নিকাণ্ড ঘটলে সাথে সাথে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ টাকা ও ঢেউটিন বিতরণ করেণ।
বুধবার দুপুর ১২টায় লালমোহন উপজেলার ধলীগৌরনগর ইউনিয়নের জনতা বাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ১০টি পরিবারকে ২ বান্ডেল ঢেউটিন ও নগদ ৬হাজার টাকা করে বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এমপি নূরুন্নবী চৌধুরী শাওন এসব কথা বলেন।
লালমোহন উপজেলা প্রশাসন ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন ও নগদ টাকা বিতরণের আয়োজন করেণ।
তিনি বলেন, জাতির পিতা একজন ক্ষণজন্মা মহা মানব ছিলেন। তিনি সারা জীবন বঞ্চিত মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করেছেন। 
এমপি নূরুন্নবী চৌধুরী শাওন আরও বলেন, ১৭ মার্চ জাতির পিতার জন্মশতবর্ষ ছিল। এদিনটি অন্য রকম আয়োজনের মাধ্যমে পালন করার কথা ছিল। কিন্তুু সারা বিশ্বে করোনা ভাইরাস ছড়িয়ে পড়ায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বঙ্গবন্ধু জন্মশতবর্ষ সংক্ষিপ্ত করা হয়েছে। ১৭ মার্চ বঙ্গবন্ধু'র জন্মশতবর্ষ পালন করতে বিশ্বের বিভিন্ন দেশ থেকে রাষ্ট্র প্রধানরাও অংশগ্রহণ করার কথা ছিল। করোনা ভাইরাসের কারণে সকল ধরণের আয়োজন স্থগিত করা হয়েছে। 
এমপি শাওন বলেন, আমার রাজনৈতিক পিতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে আমাার হয়তো মহান জাতীয় সংসদে যাওয়া সম্ভব হতো না। আপনারা জাতির পিতা বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের জন্য দোয়া করবেন।
তিনি আরও বলেন, ধলীগৌরনগর ইউনিয়নটি নদী বেষ্টিত এলাকা। এখানকার মানুষ নদীতে মাছ ধরে জীবিকা নির্বাহ করে জীবন যাপন করেণ। জেলেদের জন্য বর্তমান সরকার বিভিন্ন সুযোগ-সুবিধা দিয়েছেন। 
লালমোহন উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমি'র সভাপতিত্বে এসময় ভোলা জেলা প্রশাসক মোঃ মাসুদ আলম ছিদ্দিকী, লালমোহন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, ইউপি চেয়ারম্যান হেদায়েতুল ইসলাম মিন্টু প্রমূখ উপস্থিত ছিলেন।

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর