• রোববার   ১৭ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৩ ১৪২৭

  • || ০৩ জমাদিউস সানি ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২১, শনাক্ত ৫৭৮ ২২ সালের মধ্যে ঢাকা-কক্সবাজার রেল চালু হবে: রেলমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় দেশে আরও ১৬ জনের মৃত্যু ৬২ সহযোগীর মাধ্যমে অর্থপাচার, পিকে হালদারের হাজার কোটি টাকা ফ্রিজ কোনো প্রকল্পের মেয়াদ বাড়ানো হবে না : উশৈসিং বাংলাদেশে বিশ্বের সেরা মানের পাট উৎপাদিত হয়: পাটমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ১৪ জনের মৃত্যু, শনাক্ত ৮৯০ পিকে হালদারের বান্ধবী গ্রেফতার করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৭১৮ আওয়ামী লীগ সরকারে আছে বলেই দেশ স্বনির্ভর হয়ে উঠছে: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২২, শনাক্ত ৮৪৯ ভাসানচর নিয়ে আন্তর্জাতিক এজেন্সির সাপোর্ট পাচ্ছি: মোমেন এইচএসসির ফল ২৮ জানুয়ারির মধ্যে প্রধানমন্ত্রীর জা রওশন আরা ওয়াহেদ আর নেই সংগঠন গড়ার জন্য বঙ্গবন্ধু মন্ত্রিত্ব ছেড়ে দিয়েছিলেন: শেখ হাসিনা প্রতারণার মামলায় রিজেন্ট সাহেদের জামিন নামঞ্জুর আমাদের দলে মুক্তভাবে কথা বলার অধিকার সবার আছে- তথ্যমন্ত্রী দুদকের মামলায় সাবেক ওসি প্রদীপের জামিন নামঞ্জুর বাংলাদেশ ও বাঙালির অনুপ্রেরণার উৎস বঙ্গবন্ধু: রাষ্ট্রপতি করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২২, শনাক্ত ৬৯২

প্রভাসের হাতে ১০০০ কোটি রুপির সিনেমা!

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৬ নভেম্বর ২০২০  

এই মুহূর্তে ভারতের জনপ্রিয় নায়কদের মধ্যে অন্যতম প্রভাস। ‘বাহুবলি’, ‘সাহো’ সিনেমায় অভিনয় করে নিজেকে অন্য উচ্চতায় নিয়ে গেছেন এ অভিনেতা। দক্ষিণ ভারত এবং বলিডের অন্যতম বড় তারকা বনে গেছেন তিনি।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, এই মুহূর্তে প্রভাসের হাতে রয়েছে তিনটি সিনেমা। প্রতিটি সিনেমাই বিগ বাজেটের। পরিচালক নাগা আশ্বিনের সিনেমায় অভিনয় করছেন প্রভাস। নাম ঠিক না হওয়া এ সিনেমায় প্রভাসের বিপরীতে অভিনয় করবেন দীপিকা পাড়ুকোন। জানা গেছে, এ সিনেমার বাজেট ধরা হয়েছে ৩০০ কোটি ভারতীয় রুপি।

এরপর তালিকায় আছেন পরিচালক রাধে শ্যাম। প্রভাস ও পূজা হেগড়েকে নিয়ে তিনি নির্মাণ করবেন নতুন একটি সিনেমা। প্রভাসের ব্যাপারে প্রাথমিক কথাবার্তাও সেরেছেন এ পরিচালক। এ সিনেমার বাজেট ২৫০ কোটি রুপি।

তালিকায় সবচেয়ে বেশি বাজেট নিয়ে এগিয়ে আছে ‘আদিপুরুষ’ সিনেমাটি। প্রভাস ও সাইফ আলি খানের এ সিনেমাটি নিয়ে এরই মধ্যে আলোচনা বি-টাউনে। ২০২২ সালের আগস্টে মুক্তি পাওয়া কথা রয়েছে ৪৫০ কোটি রুপির বাজেটের এ সিনেমাটির।

সবমিলিয়ে ১০০০ কোটি রুপির সিনেমা রয়েছে প্রভাসে হাতে। যেগুলো মুক্তির পর ব্যাপক সফলতা পেতে পারে বক্স অফিসে। এমনটাই মনে করছেন সিনে বোদ্ধারা।