বুধবার   ১৯ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৭ ১৪২৬   ২৪ জমাদিউস সানি ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
বিএনপি জ্বালাও-পোড়াও না করলে দেশ আরো এগিয়ে যেত : তথ্যমন্ত্রী শহীদ দিবসে জঙ্গি হামলার কোনো সম্ভাবনা নেই : ডিএমপি কমিশনার দেশে ব্রয়লারসহ কোন পশু-পাখির মধ্যে করোনা পাওয়া যায়নি : আইইডিসিআর বিশ্ববাসীর কাছে বাংলাদেশ এখন অনুকরণীয়: শ ম রেজাউল ওআইসিকে শক্তিশালী করতে চাই: ড. মোমেন ধর্ষকদের ধরিয়ে দিন, কঠোর ব্যবস্থা নেবো: প্রধানমন্ত্রী টাকা না থাকলে এত উন্নয়ন কাজ করছি কীভাবে : প্রধানমন্ত্রী সব ব্যথা চেপে রেখে দেশের জন্য কাজ করছি : প্রধানমন্ত্রী ট্রেনে খোলা খাবার বিক্রি ও প্লাস্টিকের কাপ নিষিদ্ধ হচ্ছে চলতি বছরে জিপিএ-৪ কার্যকর হচ্ছে মজুদ গ্যাসে চলবে ২০৩০ সাল পর্যন্ত : খনিজ সম্পদ প্রতিমন্ত্রী গুজব-অপপ্রচার রোধে কাজ করছে উচ্চ পর্যায়ের কমিটি : তথ্যমন্ত্রী সব কারখানায় ব্রেস্ট ফিডিং কর্নার স্থাপনের নির্দেশ আজ বাংলাদেশ-নেপাল পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক সরকার-জনগণের মধ্যে সম্পর্ক জোরদার করতে সাংসদের রাষ্ট্রপতির আহ্বান দেশে রাজনৈতিক স্থিতিশীলতা বিরাজ করছে : নাসিম ব্যাংকের জঙ্গি অর্থায়ন নজরদারিতে রয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী ৪০০ মেট্রিক টন মধু রফতানির অর্ডার পেয়েছে বাংলাদেশ : কৃষিমন্ত্রী নয় বছরে সাড়ে ৯৭ হাজার কর্মকর্তা নিয়োগ : জনপ্রশাসন প্রতিমন্ত্রী দেশে মোবাইল টাওয়ার রেডিয়েশনের মাত্রা ক্ষতিকর নয় : বিটিআরসি
২৭

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের নতুন মহাপরিচালক ফসিউল্লাহ্

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২০  

বাংলাদেশ শিক্ষা, তথ্য ও পরিসংখ্যান ব্যুরোর (ব্যানবেইস) মহাপরিচালক মো. ফসিউল্লাহকে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের নতুন মহাপরিচালক (ডিজি) পদে বদলিভিত্তিক নিয়োগ দিয়েছে সরকার। রোববার (১২ জানুয়ারি) জনপ্রশাসন মন্ত্রণালয় গ্রেড-১ পদে পদোন্নতি দিয়ে অধিদপ্তরের মহাপরিচালক নিয়োগ দেয়।

এর আগে তিনি সরকারের একজন অতিরিক্ত সচিব হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। ২০১৪ সালের ১৯শে নভেম্বর ব্যানবেইসের পরিচালক পদে যোগদান করেন তিনি এবং ২০১৮ সালের ৪ঠা জুন তিনি ব্যানবেইসের মহাপরিচালক পদে যোগদান করেন।

ব্যানবেইসে যোগ দেওয়ার আগে তিনি আইসিটি বিভাগের আওতায় ইনফো সরকার ফেস-২ এর উপ-প্রকল্প পরিচালক ২০০৭-২০১২ পর্যন্ত প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের ইউনেস্কোর ফোকাল পয়েন্ট হিসেবে দায়িত্ব পালন করেন। ময়মনসিংহ জেলার সন্তান ফসিউল্লাহ ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ব্যবস্থাপনা বিষয়ে মাস্টার্স ডিগ্রি অর্জন করেন। নবম ব্যাচের সদস্য হিসেবে ১৯৯১ সালে বিসিএস প্রশাসন ক্যাডারে যোগ দেন।

এই বিভাগের আরো খবর