শনিবার   ১৮ জানুয়ারি ২০২০   মাঘ ৪ ১৪২৬   ২২ জমাদিউল আউয়াল ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
বিপিএলে প্রথম শিরোপার স্বাদ পেলো রাজশাহী আদালতে মজনুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি শিক্ষাপ্রতিষ্ঠানে সাউন্ড সিস্টেমে জাতীয় সংগীত পরিবেশন করা যাবে প্রথম আলোর সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা আমরা ক্রসফায়ারকে সাপোর্ট করতে পারি না : ওবায়দুল কাদের পোশাক রপ্তানিকে ছাড়িয়ে যাবে আইসিটি : জয় বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব শুরু কাল তজুমদ্দিনে জলদস্যুদের হামলায় ৪ জেলে গুলিবিদ্ধ, আটক ৪ বিশ্ব ইজতেমার ২য় পর্বে ময়দানে আসতে শুরু করেছেন মুসল্লিরা অন্ধকার ভেদ করে আলোর পথে বাংলাদেশ: সংসদে প্রধানমন্ত্রী রিফাত হত্যা : দুই আসামি জামিনে মুক্ত দুর্নীতি মামলা : বিএনপি প্রার্থী ইশরাকের বিচার শুরু কাদেরের বাইপাস পরবর্তী স্বাস্থ্যের উন্নতি, দেশে ফিরছেন রাতেই  এসডিজি অর্জনে বাংলাদেশ সঠিক পথে রয়েছে : প্রধানমন্ত্রী আবুধাবি থেকে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী সরকারের জনপ্রিয়তা অনেক বেড়েছে: আইআরআই ওমানের সুলতানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোকবার্তা আবুধাবি থেকে দেশের পথে প্রধানমন্ত্রী ভোলায় অপহৃত দুই জেলে উদ্ধার, দস্যু আটক রিট খারিজ, নির্ধারিত তারিখেই হচ্ছে ঢাকার দুই সিটি নির্বাচন

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের নতুন মহাপরিচালক ফসিউল্লাহ্

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২০  

বাংলাদেশ শিক্ষা, তথ্য ও পরিসংখ্যান ব্যুরোর (ব্যানবেইস) মহাপরিচালক মো. ফসিউল্লাহকে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের নতুন মহাপরিচালক (ডিজি) পদে বদলিভিত্তিক নিয়োগ দিয়েছে সরকার। রোববার (১২ জানুয়ারি) জনপ্রশাসন মন্ত্রণালয় গ্রেড-১ পদে পদোন্নতি দিয়ে অধিদপ্তরের মহাপরিচালক নিয়োগ দেয়।

এর আগে তিনি সরকারের একজন অতিরিক্ত সচিব হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। ২০১৪ সালের ১৯শে নভেম্বর ব্যানবেইসের পরিচালক পদে যোগদান করেন তিনি এবং ২০১৮ সালের ৪ঠা জুন তিনি ব্যানবেইসের মহাপরিচালক পদে যোগদান করেন।

ব্যানবেইসে যোগ দেওয়ার আগে তিনি আইসিটি বিভাগের আওতায় ইনফো সরকার ফেস-২ এর উপ-প্রকল্প পরিচালক ২০০৭-২০১২ পর্যন্ত প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের ইউনেস্কোর ফোকাল পয়েন্ট হিসেবে দায়িত্ব পালন করেন। ময়মনসিংহ জেলার সন্তান ফসিউল্লাহ ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ব্যবস্থাপনা বিষয়ে মাস্টার্স ডিগ্রি অর্জন করেন। নবম ব্যাচের সদস্য হিসেবে ১৯৯১ সালে বিসিএস প্রশাসন ক্যাডারে যোগ দেন।

এই বিভাগের আরো খবর