• বৃহস্পতিবার   ২২ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ৭ ১৪২৭

  • || ০৫ রবিউল আউয়াল ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
বিপদে নিজেদের একা ভাববেন না: আইনমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৪, শনাক্ত ১৫৪৫ মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা বাতিল ১২ বছরের ব্যর্থতার জন্য বিএনপির নেতৃত্বের পদত্যাগ করা উচিত বিদেশে পালালেও এসআই আকবরকে ফিরিয়ে আনা হবে: পররাষ্ট্রমন্ত্রী পরিপত্র জারি : ৭ মার্চকে ঐতিহাসিক দিবস ঘোষণা করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২১, শনাক্ত ১৬৩৭ জনগণের ভাষা বুঝে না বলেই বিএনপি ব্যর্থ: কাদের ৭ কার্যদিবসেই শিশু ধর্ষণ মামলার রায়, আসামির যাবজ্জীবন ২৫ টাকা কেজিতে আলু বিক্রি করবে টিসিবি: বাণিজ্যমন্ত্রী পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী ৩০ অক্টোবর সরকারের আশ্বাসে ইন্টারনেট-ডিশ সংযোগ ধর্মঘটের সিদ্ধান্ত স্থগিত ইন্টারনেট-ক্যাবল টিভি বন্ধের সিদ্ধান্ত স্থগিত করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৩, শনাক্ত ১২০৯ ৬০ মিশনে দূতাবাস অ্যাপ চালু করা হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী বাংলাদেশ সঠিক পথেই হাঁটছে: তাজুল ইসলাম করোনায় ২৪ ঘণ্টায় ১৫ জনের মৃত্যু, শনাক্ত ১৬০০ টাঙ্গাইলে গণধর্ষণ মামলায় ৫ জনের মৃত্যুদণ্ড ভূমিহীনদের ২ শতাংশ জমি দেয়া হবে: ত্রাণ প্রতিমন্ত্রী টেকনাফে সমুদ্র থেকে বাংলাদেশি ৭ জেলে উদ্ধার

প্রিন্সেস ডায়ানার জীবনী নিয়ে নির্মাণ হলো ‘দ্য ক্রাউন সিজন ৪’

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৪ অক্টোবর ২০২০  

নেটফ্লিক্স সিরিজের দ্য ক্রাউন সিজন ৪-এর প্রথম ট্রেলার মুক্তি পেয়েছে। ১৫ নভেম্বর থেকে ক্রাউন সিজন ৪ নেটফ্লিক্সে শুরু হবে। এতে অভিনয় করেছেন অলিভিয়া কলম্যান, হেলিনা বোনহাম কার্টার, টোবিয়াস মেনজিস, জোশ ও'কনোর, এমা কররিন এবং গিলিয়ান অ্যান্ডারসন।  

এমা কোরিন ক্রাউন সিজন ৪-তে প্রিন্সেস ডায়ানা চরিত্রে অভিনয় করেছেন। ভিডিওতে প্রিন্সেস ডায়ানার ব্যক্তিত্ব তুলে ধরা হয়েছে। কীভাবে রানী দ্বিতীয় এলিজাবেথ নিজের মুকুট অর্জন করেছেন তা দেখানোর চেষ্টা করা হয়েছে।

আমরা জানি, প্রিন্স চার্লস এবং প্রিন্সেস ডায়ানার বিবাহিত জীবন অশান্তিপূর্ণ ছিলো। ভিডিওতে তাদের সেই বিবাহ সম্পর্কের দুর্দান্ত বিবৃতি দেয়া হয়েছে। কীভাবে এই সম্পর্কের শেষ হয় এবং কীভাবে প্রিন্সেস ডায়ানা সফল হন তাও তুলে ধরা হয়েছে।

দ্য ক্রাউন এর নতুন সিরিজটি কেবল রাজ পরিবারের আন্তঃব্যক্তিক গতিশীলতাই তুলে ধরেনি, পাশাপাশি যুক্তরাজ্যের প্রথম নারী প্রধানমন্ত্রী হওয়ার ঘটনাটিও তুলে ধরেছে।