বৃহস্পতিবার   ০২ এপ্রিল ২০২০   চৈত্র ১৮ ১৪২৬   ০৮ শা'বান ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ ভোলায় সামাজিক দূরত্ব বজায় রাখতে নৌ-বাহিনীর টহল পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে আজ ভাষণ দেবেন প্রধানমন্ত্রী
৯১৬

প্রিয়াঙ্কার বিয়ের লেহেঙ্গা ১১০ জন শিল্পীর লেগেছে ৩৭২০ ঘণ্টা

আলোকিত ভোলা

প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০১৮  

২ ডিসেম্বর ২০১৮। বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়ার জীবনের অন্যতম সেরা একটি দিন। এসেছে শুভক্ষণ, সাত পাকে বাঁধা পড়েছেন দেশি গার্লখ্যাত প্রিয়াঙ্গা চোপড়া। লাল রঙের সব্যসাচীর ডিজাইন করা লেহেঙ্গা, যেটি ডিজাইন করেছেন বাঙালি ফ্যাশান ডিজাইনার প্রিয়াঙ্কা চোপড়া। গলায় হার, মাথায় টিকলি, নাকে নথ ও হাতে চূড়া পরে এক্কেবারে পারফেক্ট ভারতীয় বধূ রূপে ধরা দিয়েছেন তিনি। আর নিকের পরনে ছিল সব্যসাচীর ডিজাইন করা অফ হোয়াইট রঙের শেরওয়ানি। পায়ে সোনালি রঙের জুতা। 
ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায় প্রিয়াঙ্কার লেহেঙ্গার বিবরণ দিয়ে লিখেছেন, লেহেঙ্গাটি ফরাসি সিল্কের লাল ক্রিস্টাল লেয়ারে বানানো লেহেঙ্গা। যেখানে রয়েছে অসংখ্যা হাতে তৈরি এমব্রয়ডারি ডিজাইনের ফুল। যেটি তৈরি করতে সময় লেগেছে ৩৭২০ ঘণ্টা। লেহেঙ্গার এমব্রয়ডারি করেছেন ১১০ জন শিল্পী।
শুধু লেহেঙ্গাই নয়, প্রিয়াঙ্কা গহনারও ডিজাইন করেছেন সব্যসাচী মুখোপাধ্যায়। যেটা ২২ ক্যারেট সোনার উপর জাপানি মুক্তা দিয়ে তৈরি, যার মধ্যে রয়েছে অসংখ্যা হীরা। খানিকটা মুঘল গহনার আদলে তৈরি হয়েছে এটি।
অন্যদিকে, নিকের পরনে ছিল সিল্কের শেরওয়ানি। সঙ্গে এমব্রয়ডারি করা চিকনের দোপাট্টা। গলায় সব্যসাচীর ডিজাইন করা হীরের গয়না। জানা যাচ্ছে, প্রিয়াঙ্কার অনুরোধেই ডিজাইনার তার লেহেঙ্গায় মা-বাবা মধু ও অশোক চোপড়ার পাশাপাশি নিক জোনাসের নামও লিখেছেন।
সূত্র : জি নিউজ

এই বিভাগের আরো খবর