বুধবার   ২৬ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৪ ১৪২৬   ০২ রজব ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
দ্বিতীয় কিস্তির ২৭ কোটি ৬০ লাখ টাকা বিটিআরসিকে দিল রবি মাধ্যমিক পর্যন্ত বিজ্ঞান বাধ্যতামূলকের নির্দেশ প্রধানমন্ত্রীর মাদক মামলায় ‘ক্যাসিনো খালেদের’ বিচার শুরু বিশ্ববিদ্যালয়গুলোর ওপর নজরদারি বাড়াতে বললেন প্রধানমন্ত্রী আজকের স্বর্ণপদক প্রাপ্তরা ২০৪১ এর বাংলাদেশ গড়ার কারিগর যে কোন অর্জনের পেছনে দৃঢ় মনোবল এবং আত্মবিশ্বাস গুরুত্বপূর্ণ ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক’ পেলেন ১৭২ শিক্ষার্থী আজ ১৭২ শিক্ষার্থী প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন অশান্ত দিল্লিতে কারফিউ, নিহত ১৭ পিকে হালদারসহ ২০ জনের ব্যাংক হিসাব জব্দের আদেশ বহাল ৭ মার্চ জাতীয় দিবস ঘোষণা করে হাইকোর্টের রায় ১৪ দিনেই ভালো হচ্ছেন করোনা রোগী : আইইডিসিআর মুশফিক-নাঈমে ইনিংস ব্যবধানে দূর্দান্ত জয় টাইগারদের পিলখানা ট্র্যাজেডি দিবস আজ রিফাত হত্যা মামলার আসামি সিফাতের বাবা গ্রেফতার কুষ্টিয়ায় জগো বাহিনীর প্রধানের ফাঁসি, ১১ জনের যাবজ্জীবন এখন পর্যন্ত বাংলাদেশ করোনামুক্ত: আইইডিসিআর লোভ-লালসার ঊর্ধ্বে থেকে দায়িত্ব পালন করতে বললেন রাষ্ট্রপতি নাঈমুল আবরার হত্যা : ৪ আসামিকে গ্রেফতারের নির্দেশ আইন মেনেই বিদেশি কম্পানিকে এদেশে ব্যবসা করতে হবে- প্রধান বিচারপতি
২৩৩

ফ্ল্যাটের মধ্যেই তৈরি হচ্ছে ইয়াবা, দম্পতিসহ আটক ৪

আলোকিত ভোলা

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২০  

 

ফরিদপুরে ইয়াবা তৈরির সরঞ্জামসহ এক দম্পতিসহ চারজনকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ২২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। 

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে পৌর বাস টার্মিনালের পেছনে রঘুনন্দনপুর এলাকায় এ ঘটনা ঘটে। 

আটককৃতরা হলো- ভাঙ্গা উপজেলার দিঘলকান্দা গ্রামের মৃত মান্নান শেখের ছেলে ওবায়দুর শেখ (৪০), নগরকান্দা থানার ফাইবালিয়া গ্রামের স্বামী-স্ত্রী আনিসুর রহমান (৩৮) ও হ্যাপি বেগম (২৮) এবং পাবনা জেলার আতাইকুলা থানার ধানুয়াঘাটা গ্রামের মোছা. জুলি খাতুন (৩৩)। 

পুলিশ সুপার মো. আলিমুজ্জামান জানান, ফ্ল্যাট বাসা ভাড়া নিয়ে সেখানে ইয়াবা তৈরি করা হচ্ছে এমন খবরের ভিত্তিতে রঘুনন্দনপুর মহল্লার পাট্টাদারকান্দি এলাকায় এ অভিযান চালানো হয়। এ সময় ওই বাসার নিচতলা তল্লাশি করে চারজনকে আটক করা হয়। তাদের কাছ থেকে ইয়াবা তৈরির সরঞ্জামসহ ২২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। 
জানা গেছে, গত ২৩ জানুয়ারি নুরুল ইসলামের মালিকানাধীন ইসলাম মঞ্জিলের নিচ তলার ফ্ল্যাট ভাড়া নেন আটক ওবায়দুর শেখ। তার নামে ভাঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। 

এই বিভাগের আরো খবর