রোববার   ০৫ এপ্রিল ২০২০   চৈত্র ২১ ১৪২৬   ১১ শা'বান ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ ভোলায় সামাজিক দূরত্ব বজায় রাখতে নৌ-বাহিনীর টহল পবিত্র শবে বরাত ৯ এপ্রিল
৭২

বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, সাবেক ইউপি সদস্য আটক

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৩ মার্চ ২০২০  

বোরহানউদ্দিন প্রতিনিধিঃ
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করে ফেসবুকে স্ট্যাটাস দেয়ায় মো. মুনছুর হেলাল ওরফে সাফু মাস্টার নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। গত বৃহস্পতিবার (১২ মার্চ) দুপুরে উপজেলার দক্ষিণ জয়নগর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের আশরাফ আলী হাওলাদার বাড়ি থেকে তাকে আটক করে। মুনসুর হেলাল অরফে সাফু বাংলাদেশ জাতীয়তাবাদী (বিএনপি)’র ওই ইউনিয়নের সাবেক ছাত্রদল সভাপতি ও ইউপি সদস্য। সে মৃত মোজ্জামেল হকের ছেলে।

দৌলতখান থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বজলার রহমান জানান, মুনছুর হেলাল ওরফে সাফু মাস্টার তার নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তিমূলক স্ট্যাটাস দেন। এ কারণে বৃহস্পতিবার দক্ষিণ জয়নগর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের তার নিজ বাড়ি তাকে আটক করা হয়।

পুলিশ বাদী হয়ে তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা আদায় করে শুক্রবার (১৩ মার্চ) সকালে ভোলা কোর্ট হাজতে সোপর্দ করা হয়েছে।
 

এই বিভাগের আরো খবর