সোমবার   ২৪ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১২ ১৪২৬   ২৯ জমাদিউস সানি ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
কুষ্টিয়ায় জগো বাহিনীর প্রধানের ফাঁসি, ১১ জনের যাবজ্জীবন এখন পর্যন্ত বাংলাদেশ করোনামুক্ত: আইইডিসিআর লোভ-লালসার ঊর্ধ্বে থেকে দায়িত্ব পালন করতে বললেন রাষ্ট্রপতি নাঈমুল আবরার হত্যা : ৪ আসামিকে গ্রেফতারের নির্দেশ আইন মেনেই বিদেশি কম্পানিকে এদেশে ব্যবসা করতে হবে- প্রধান বিচারপতি অপ্রাপ্তবয়স্ক চার কোটি নাগরিককে এনআইডি দেবে ইসি বাকি এক হাজার কোটি টাকা তিন মাসের মধ্যে দিতে গ্রামীণফোনকে নির্দেশ পতাকার মর্যাদা ধরে রাখতে সেনা সদস্যদের প্রতি রাষ্ট্রপতির আহ্বান জুয়ার আসর থেকে আটক ২৬ দুই ইউনিভার্সিটিকে ১০ লাখ টাকা করে জরিমানা দৃশ্যমান পদ্মা সেতুর পৌনে চার কিলোমিটার সারা দেশে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ইংরেজি উচ্চারণে বাংলা বলার সমালোচনা প্রধানমন্ত্রীর উন্নত দেশ গড়তে বেসরকারি সহযোগিতা প্রয়োজন: পররাষ্ট্রমন্ত্রী মুজিববর্ষে বিএনপিকেও আমন্ত্রণ জানানো হবে: কাদের ভণ্ডপীরসহ ৯ জনের কারাদণ্ড প্রধানমন্ত্রী সব সময় শিক্ষাকে গুরুত্ব দেন: পরিকল্পনামন্ত্রী মুজিব বর্ষে নতুন শিল্প কারখানা স্থাপন করা হবে: শিল্প প্রতিমন্ত্রী আসন্ন সেচ মৌসুমে লোডশেডিংয়ের শঙ্কা নেই : বিদ্যুৎ বিভাগ একুশে পদক হাতে তুলে দিলেন প্রধানমন্ত্রী
৫৫

বন্ধ হয়ে গেছে ফেসবুক নোটিফিকেশন!

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৬ জানুয়ারি ২০২০  

 

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আবারও সমস্যা দেখা দিয়েছে। শনিবার (২৫ জানুয়ারি) রাত সোয়া এগারোটা থেকে ফেসবুক অ্যাপে নোটিফিকেশন বারে গেলে ‌‘নো নোটিফিকেশন’ দেখাচ্ছে। এতে করে আর কোনো একটিভিটিরই পরের ধাপ জানা যাচ্ছে না।

এ নিয়ে ফেসবুক কর্তৃপক্ষ এখনও কোনো বক্তব্য দেয়নি। এর আগেও ফেসবুকের কাভার ফটো নিয়ে সমস্যা দেখা দিয়েছিল। কেউ কাভার ফটো আপলোড দিলে তা কারো হোম পেজে যাচ্ছিলো না। এবার নতুন সমস্যা দেখা দিলো নোটিফিকেশনে। 

এদিকে, হোয়াটস অ্যাপ-এ বিজ্ঞাপন দেখানোর সিদ্ধান্ত থেকে সরে এল ফেসবুক। মেসেজিং অ্যাপের মেসেজ ও স্ট্যাটাসে বিজ্ঞাপন দেখানোর পরিকল্পনা বাতিল করল সংস্থা।
সম্প্রতি ‘দ্য ওয়াল স্ট্রিট জার্নাল’ এ প্রকাশিত রিপোর্টে বলা হয়েছে, হোয়াটস অ্যাপ-এ বিজ্ঞাপন দেওয়ার পরিকল্পনা বাস্তবায়িত করার জন্য যে বিশেষ দল তৈরি করা হয়েছিল, সেটিকে ভেঙে দেওয়া হয়েছে। ওই রিপোর্টে দাবি করা হয়েছে, ওই দলের সমস্ত কাজ মুছে ফেলার সিদ্ধান্ত নেওয়া হয়েছে সংস্থার পক্ষ থেকে। যদিও এই বিষয়ে কোন মন্তব্য মেলেনি ফেসবুক-এর পক্ষ থেকে।

এই বিভাগের আরো খবর