শনিবার   ১৮ জানুয়ারি ২০২০   মাঘ ৪ ১৪২৬   ২২ জমাদিউল আউয়াল ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
বিপিএলে প্রথম শিরোপার স্বাদ পেলো রাজশাহী আদালতে মজনুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি শিক্ষাপ্রতিষ্ঠানে সাউন্ড সিস্টেমে জাতীয় সংগীত পরিবেশন করা যাবে প্রথম আলোর সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা আমরা ক্রসফায়ারকে সাপোর্ট করতে পারি না : ওবায়দুল কাদের পোশাক রপ্তানিকে ছাড়িয়ে যাবে আইসিটি : জয় বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব শুরু কাল তজুমদ্দিনে জলদস্যুদের হামলায় ৪ জেলে গুলিবিদ্ধ, আটক ৪ বিশ্ব ইজতেমার ২য় পর্বে ময়দানে আসতে শুরু করেছেন মুসল্লিরা অন্ধকার ভেদ করে আলোর পথে বাংলাদেশ: সংসদে প্রধানমন্ত্রী রিফাত হত্যা : দুই আসামি জামিনে মুক্ত দুর্নীতি মামলা : বিএনপি প্রার্থী ইশরাকের বিচার শুরু কাদেরের বাইপাস পরবর্তী স্বাস্থ্যের উন্নতি, দেশে ফিরছেন রাতেই  এসডিজি অর্জনে বাংলাদেশ সঠিক পথে রয়েছে : প্রধানমন্ত্রী আবুধাবি থেকে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী সরকারের জনপ্রিয়তা অনেক বেড়েছে: আইআরআই ওমানের সুলতানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোকবার্তা আবুধাবি থেকে দেশের পথে প্রধানমন্ত্রী ভোলায় অপহৃত দুই জেলে উদ্ধার, দস্যু আটক রিট খারিজ, নির্ধারিত তারিখেই হচ্ছে ঢাকার দুই সিটি নির্বাচন

বরখাস্ত ভালভার্দে, বার্সার নতুন কোচ সেতিয়েন

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২০  

অবশেষে বার্সেলোনার কোচের পদ থেকে বরখাস্ত করা হলো আর্নেস্তো ভালভার্দেকে। তার পরিবর্তে কুইক সেতিয়েনকে স্প্যানিশ জায়ান্টদের নতুন কোচ করা হয়েছে। সোমবার ক্লাব প্রেসিডেন্ট জোসেপ মারিয়া বার্তেমেউয়ের সঙ্গে ভালভার্দে দেখা করলে, তাকে অফিসিয়ালি বোর্ডের সিদ্ধান্ত জানিয়ে দেওয়া হয়।

ভালভার্দের টেকনিক নিয়ে দীর্ঘ দিন থেকেই সমালোচনা হচ্ছে। গত চ্যাম্পিয়নস লিগ সেমিফাইনালের দ্বিতীয় লেগে লিভারপুলের বিপক্ষে হেরে বার্সার বিদায়ে সমর্থকদের দুয়ো শোনেন তিনি। আর সর্বশেষ সৌদি আরবে স্প্যানিশ সুপার কাপের সেমিফাইনালে অ্যাতলেটিকো মাদ্রিদের বিপক্ষে কাতালানরা হারলে নতুন কোচ খোঁজা শুরু করে বার্সা কর্তৃপক্ষ।

বার্সার নতুন কোচের তালিকায় সেতিয়েনের পাশাপাশি সেরা তিনে গ্যাব্রিয়েল মিলিতো ও মাউরিসিও পচেত্তিনোও ছিলেন। ‘বি’ দলের কোচ পিমিয়েন্তাকেও নজরে রেখেছিলেন বোর্ড সদস্যরা। এছাড়া রোনাল্ড কোম্যান থিয়েরি অঁরি ও রবের্তো মার্তিনেজকে রাডারে রাখা হয়েছিল।

এই বিভাগের আরো খবর