সোমবার   ১৭ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৪ ১৪২৬   ২২ জমাদিউস সানি ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
খালেদার প্যারোলে মুক্তির কোনো আবেদন পাইনি: স্বরাষ্ট্রমন্ত্রী উহান ফেরত শিক্ষার্থীরা নজরদারিতেই থাকবেন : আইইডিসিআর রোহিঙ্গা ইস্যুতে ইন্দোনেশিয়ার সহায়তা চাইলেন ড. মোমেন ইউএনও’দের মাধ্যমে রাজাকারের তালিকা করা হবে : মোজাম্মেল হক মানবপাচারে অভিযুক্ত এমপির বিষয়ে দুদককে তদন্তের আহ্বান কাদেরের হত্যা মামলায় ৯ জনের যাবজ্জীবন বিশ্বকাপজয়ী ৬ ক্রিকেটারকে নিয়ে বিসিবি একাদশ ঘোষণা মশা মারার পর্যাপ্ত ঔষধ মজুত আছে : স্থানীয় সরকারমন্ত্রী সাবেক মন্ত্রী অ্যাডভোকেট রহমত আলী আর নেই নিঃস্বার্থভাবে জনগণের কাজ করুন, নেতাকর্মীদের শেখ হাসিনা ৫ আসনের উপ-নির্বাচনে আ’লীগের মনোনয়ন পেলেন যারা কে ভোট দিল কে দিল না তা বিবেচনা করে না আ. লীগ : প্রধানমন্ত্রী আ.লীগ উন্নয়নে বিশ্বাসী: প্রধানমন্ত্রী চীন থেকে দেশে আসা সবাই সুস্থ : আইইডিসিআর বিএনপি এখন টেলিফোনে প্রেমালাপ শুরু করেছে : নানক মুজিববর্ষে দেশের প্রতিটি ঘর আলোকিত হবে: নাসিম দাখিল পরীক্ষায় নকল করায় ৬ ছাত্র বহিষ্কার খালেদার মুক্তি নিয়ে বিএনপি-ই দ্বিধান্বিত: তথ্যমন্ত্রী ৩৫ এলাকায় ফ্রি ওয়াই-ফাই পাচ্ছেন কক্সবাজারবাসী করোনা নিয়ে গুজব ছড়ানো ব্যক্তিরা দেশের মঙ্গল চায় না: জাহিদ মালেক

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডে নিয়োগ

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০২০  

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড তাদের আওতাধীন বিভিন্ন পল্লী বিদ্যুত সমিতিতে সহকারি জেনারেল ম্যানেজার পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এ পদে সকল জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।

পদের নাম: সহকারি জেনারেল ম্যানেজার (ওঅ্যান্ডএম/পিঅ্যান্ডএম/ইঅ্যান্ডসি)

পদ সংখ্যা: ৪৬টি (কম/বেশি হতে পারে)।

শিক্ষাগত যোগ্যতা: ইলেকট্রিক্যাল/ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং এ স্নাতক ডিগ্রি।

বয়স: ০২/০৩/২০২০ তারিখে অনুর্ধ্ব ৩০ বছর। মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যা এবং প্রতিবন্ধীদের ক্ষেত্রে সর্বোচ্চ ৩২ বছর। শহীদ মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যার পুত্র-কন্যাদের ক্ষেত্রে সর্বোচ্চ ৩০ বছর।

বেতন: ১ বছরের অন-প্রবেশন কালীন সময়ে বেতন ৪১,৮০০ টাকা এবং অন্যান্য ভাতা ও সুবিধাদি। অন-প্রবেশন পরবর্তীতে চাকরি নিয়মিত হলে বেতন ৪৩,৫০০ টাকা।

আবেদন প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীরা অনলাইনে http://brebhr.teletalk.com.bd/home.php ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদন ফরম পূরণ করার ক্ষেত্রে কোনো অসুবিধার সম্মুখীন হতে টেলিটক সিম থেকে ১২১ নম্বরে কল বা অথবা কাস্টমার কেয়ার যোগাযোগ করতে হবে।

আবেদনের শেষ সময়: ২ মার্চ, বিকেল ৫টা পর্যন্ত আবেদন করা যাবে।

আবেদনের নিয়মাবলী: আবেদনের নিয়মকানুন জানতে ক্লিক করুন এই লিংকে https://bit.ly/39zynpU