মঙ্গলবার   ৩১ মার্চ ২০২০   চৈত্র ১৭ ১৪২৬   ০৬ শা'বান ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ ভোলায় সামাজিক দূরত্ব বজায় রাখতে নৌ-বাহিনীর টহল পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে আজ ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নিষেধাজ্ঞা অক্ষরে অক্ষরে পালন করুন : স্বরাষ্ট্রমন্ত্রী প্রধানমন্ত্রীর নির্দেশেই খালেদা জিয়াকে মুক্তির সিদ্ধান্ত করোনা ছোঁয়াচে, এক মিটার দূরত্বে থাকার পরামর্শ
৪১

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডে নিয়োগ

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০২০  

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড তাদের আওতাধীন বিভিন্ন পল্লী বিদ্যুত সমিতিতে সহকারি জেনারেল ম্যানেজার পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এ পদে সকল জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।

পদের নাম: সহকারি জেনারেল ম্যানেজার (ওঅ্যান্ডএম/পিঅ্যান্ডএম/ইঅ্যান্ডসি)

পদ সংখ্যা: ৪৬টি (কম/বেশি হতে পারে)।

শিক্ষাগত যোগ্যতা: ইলেকট্রিক্যাল/ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং এ স্নাতক ডিগ্রি।

বয়স: ০২/০৩/২০২০ তারিখে অনুর্ধ্ব ৩০ বছর। মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যা এবং প্রতিবন্ধীদের ক্ষেত্রে সর্বোচ্চ ৩২ বছর। শহীদ মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যার পুত্র-কন্যাদের ক্ষেত্রে সর্বোচ্চ ৩০ বছর।

বেতন: ১ বছরের অন-প্রবেশন কালীন সময়ে বেতন ৪১,৮০০ টাকা এবং অন্যান্য ভাতা ও সুবিধাদি। অন-প্রবেশন পরবর্তীতে চাকরি নিয়মিত হলে বেতন ৪৩,৫০০ টাকা।

আবেদন প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীরা অনলাইনে http://brebhr.teletalk.com.bd/home.php ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদন ফরম পূরণ করার ক্ষেত্রে কোনো অসুবিধার সম্মুখীন হতে টেলিটক সিম থেকে ১২১ নম্বরে কল বা অথবা কাস্টমার কেয়ার যোগাযোগ করতে হবে।

আবেদনের শেষ সময়: ২ মার্চ, বিকেল ৫টা পর্যন্ত আবেদন করা যাবে।

আবেদনের নিয়মাবলী: আবেদনের নিয়মকানুন জানতে ক্লিক করুন এই লিংকে https://bit.ly/39zynpU

এই বিভাগের আরো খবর