• বৃহস্পতিবার   ২৮ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৩ ১৪২৭

  • || ০৫ শাওয়াল ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
দেশে একদিনে নতুন শনাক্ত ১৫৪১, মৃত্যু ২২ জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে: কাদের ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন শনাক্ত, মৃত্যু আরও ২০ জনের মমতাকে সহমর্মিতা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন মোংলা ও পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত মহাবিপদ সংকেত জারি সকালে, রাতের মধ্যে আসতে হবে আশ্রয় কেন্দ্রে ২ লাখ ৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন আম্পানের আঘাতে ১০ ফুটের অধিক উচ্চতার জলোচ্ছ্বাসের আশঙ্কা আরও ১২৫১ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২১ জনের আরও ৭ হাজার কওমি মাদ্রাসাকে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা পায়রা-মংলায় ৭, চট্টগ্রাম-কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত দেশে একদিনে আক্রান্ত ও মৃত্যুর নতুন রেকর্ড সমুদ্রসীমায় অবৈধ মৎস্য আহরণ বন্ধ করতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী পাঁচ হাজার টেকনোলজিস্ট নিয়োগের ঘোষণা স্বাস্থ্যমন্ত্রীর করোনা সংক্রমণে বাংলাদেশ কিছুটা ভালো অবস্থানে আছে: কাদের করোনায় ২৪ ঘণ্টায় ১৪ মৃত্যু, শনাক্ত ১২৭৩ আম্ফান : সমুদ্রবন্দরে ৪ নম্বর স্থানীয় হুঁশিয়ারি সংকেত ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘আম্ফান’, সাগরে ২ নম্বর সংকেত আজ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস ত্রাণ নিয়ে অনিয়ম করলে দলীয় পরিচয় দিলেও ছাড় হবে না : কাদের
২৫০

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবকেদর সংবর্ধনা

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৮ মার্চ ২০২০  


বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ভোলা জেলা ইউনিটের যুব প্রধান ও ইয়ূথ কমিশন মেম্বার আদিল হোসেন তপু ‘শ্রেষ্ঠ যুব রেড ক্রিসেন্ট স্বেচ্ছাসেবক’ পুরস্কারে ভূষিত হওয়ায় সংবর্ধনা দেয়া হয়েছে। এছাড়াও ভোলা ফজিলাতুন নেছা মহিলা কলেজের ক্যাডেট সার্জেন উম্মে সুমাইয়া সুমি ‘শ্রেষ্ঠ বিএনসিসি স্বেচ্ছাসেবক’ পুরস্কারে ভূষিত হওয়ায় সংবর্ধনা দেওয়া হয়েছে। বুধবার (১৮ মার্চ) জেলা পরিষদ হলরুমে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ভোলা জেলা যুব ইউনিট এই সংবর্ধনার আয়োজন করে। এসময় আদিল হোসেন তপু ও উম্মে সুমাইয়া সুমি এই পুরস্কার পাওয়ায় সম্মানিত করায় তাকে “সম্মাননা স্মারক’ প্রদান করা হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ভোলা জেলা ইউনিটের সেক্রেটারী ও সদর উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আজিজুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ভোলা জেলা সিপিপির উপ-পরিচালক মোঃ শাহাবুদ্দিন। এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ভোলা জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির ইউএলও মোঃ তরিকুল ইসলাম, মানবজমিনের জেলা প্রতনিধি, ভোলানিউজ এর সম্পাদক এডভোকেট মনিরুল ইসলাম, জিটিভি জেলা প্রতিনিধি এম হেলাল উদ্দিন।
যুব সদস্য জান্নাতুল নেসা আইরিনের সঞ্চালনায় এসময় আরও বক্তব্য রাখেন, বাল্যবিয়ে ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক এম শাহরিয়ার জিলন, ভোলা জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির যুব ইউনিটের প্রশিক্ষণ বিভাগের প্রধান মোঃ সাদ্দাম হোসেন, সেবা ও স্বাস্থ্য বিভাগের উপ-প্রধান ফাহাদ রাবিদ প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন, রেড ক্রিসেন্ট সোসাইটি যুব ইউনিটের বন্ধুত্ব বিভাগের প্রধান বেনজীর ইসলাম ভাবনা, ক্রীড়া ও সাংস্কৃতিক বিভাগের উপপ্রধান মোঃ সাবিক, জনসংযোগ ও পরিকল্পনা বিভাগের উপপ্রধান নাইম ইসলাম, যুব সদস্য রহমান মীম, আবদুল্লাহ আল নোমান, সাহিদ হোসেন দিপু, ইমতিয়াজুর রহমান, গোপাল চন্দ্র দে, ভোলা কলেজ যুব রেড ক্রিসেন্ট ইউনিটের দলনেতা মোঃ সুমন, উপ দলনেতা মোঃ হৃদয় প্রমুখ।
বক্তারা বলেন, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ভোলা জেলা ইউনিটের যুব প্রধান ও ইয়ূথ কমিশন মেম্বার আদিল হোসেন তপু একজন মেধাবী, দক্ষ ও পরিশ্রমী সংগঠক। তিনি ভোলা জেলা যুব রেড ক্রিসেন্ট সোসাইটির একঝাক তরুণদের নিয়ে যে কোন দুর্যোগ মোকাবেলায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে। আজ তার কাজের মূল্যায়ন হিসেবে সে শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবক নির্বাচিত হয়েছে এটা ভোলা জেলা রেড ক্রিসেন্টের জন্য গর্বের বিষয়। এসময় বক্তারা আদিল হোসেন তপু ও উম্মে সুমাইয়া সুমির উত্তোরাত্তোর সমৃদ্ধি ও মঙ্গল কামনা করেন।


 

ভোলা বিভাগের পাঠকপ্রিয় খবর