রোববার   ০৫ এপ্রিল ২০২০   চৈত্র ২১ ১৪২৬   ১১ শা'বান ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ ভোলায় সামাজিক দূরত্ব বজায় রাখতে নৌ-বাহিনীর টহল পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী
১১১৭

বিএনপির পরাজয় কেউ ঠেকিয়ে রাখতে পারবেনা-তোফায়েল

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০১৮  

ভোলা প্রতিনিধি
ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, নির্বাচনে তাদের বিজয় কেউ ঠেকিয়ে রাখতে পারবেনা। ফখরুল ইসলাম আলমগীর আগামী নির্বাচনে বিএনপির পরাজয় কেউ ঠেকিয়ে রাখতে পারবেনা । দুই তৃতীয়াংশ আসন নিয়ে আওয়ামীলীগ সরকার ঘঠন করবে। এ জন্য বিএনপির অত্যাচার, নির্যাতনের বিরুদ্ধে আপনারা ঐক্যবদ্ধ হন।
তিনি ভোলা সদর উপজেলার চরসামাইয়া ইউনিয়নের নতুন হাট বাজার এলাকায় নির্বাচনী এক পথসভায় এসব কথা বলেন।
তিনি আরো বলেন, আওয়ামীলীগকে ভোট দিলে উন্নয়ন হবে, আওয়ামীলীগকে ভোট দিবেন জঙ্গিমুক্ত হবে, আওয়ামীলীগকে ভোট দিবেন মাদক মক্তু হবে। বাংলাদেশের মধ্যে ভোলা হবে একটি মডেল জেলা।
চরসামাইয়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোঃ মহিউদ্দিন হাওলাদার এর সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলু, সদর উপজেলা চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, সদর উপজেলা ভাইস-চেয়ারম্যান মোঃ ইউনুছ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব। 
 

এই বিভাগের আরো খবর