• সোমবার   ০৬ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৩ ১৪২৬

  • || ১২ শা'বান ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নীতিমালা করার নির্দেশ রমজানে সরকারি অফিস ৯টা থেকে সাড়ে ৩টা প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন হলে অর্থনীতি ঘুরে দাঁড়াবে: অর্থমন্ত্রী করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার
১১৬৬

বিছানায় মিলনরত সাপের দংশনে নারীর মৃত্যু!

আলোকিত ভোলা

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০১৯  

 


নিঃসঙ্গ গৃহবধূর বিছানায় শুয়েছিল মিলনরত এক জোড়া সাপ। কিন্তু গৃহবধূটি তা জানতেন না। ওই অবস্থাতেই নিজ বিছানায় বসতে গিয়ে সাপের দংশনে তিনি প্রাণ হারান। 

বুধবার (১১ সেপ্টেম্বর) ভারতের উত্তর প্রদেশ রাজ্যের গোরাখপুর এলাকার রিয়াভ গ্রামে এ ঘটনা ঘটে। 

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়, নিহত ওই গৃহবধূর নাম গীতা। তার স্বামী জয় সিং জাদব থাইল্যাণ্ডে কাজ করেন। বুধবার স্বামীর সঙ্গে ফোনে কথা বলতে বলতে বাহির থেকে নিজের ঘরে ঢোকেন গীতা। সে সময় বিছানার ওপর মিলনরত দুটো সাপ থাকলেও, ফুলতোলা চাদরের কারণে সেগুলো গীতার চোখ এড়িয়ে যায়। 

এদিকে ফোনে কথা বলার এক পর্যায়ে বেখেয়ালে বিছানায় ওই সাপ-দম্পতির ওপরেই বসে পড়েন গীতা। সে সময় সাপের দংশন অচেতন হয়ে যান তিনি। পরে পরিবারের সদস্যরা দ্রুত উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পরবর্তীতে বাড়ি ফিরে নিহতের পরিবারের সদস্য ও প্রতিবেশীরা দেখেন, ওই সাপ-দম্পতি তখনও বিছানার ওপর জড়াজড়ি করে আছে। এ সময় ক্ষুব্ধ প্রতিবেশীরা সাপ দুটোকে পিটিয়ে মেরে ফেলে। 

পশু বিশেষজ্ঞদের ধারণা, দুর্ঘটনার সময় সাপ দুটো মিলনরত অবস্থায় ছিল। আর সে অবস্থাতেই ওই নারী তাদের ওপর বসে পড়েন। 

আন্তর্জাতিক বিভাগের পাঠকপ্রিয় খবর