• শনিবার   ১৬ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ২ ১৪২৭

  • || ০২ জমাদিউস সানি ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
২২ সালের মধ্যে ঢাকা-কক্সবাজার রেল চালু হবে: রেলমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় দেশে আরও ১৬ জনের মৃত্যু ৬২ সহযোগীর মাধ্যমে অর্থপাচার, পিকে হালদারের হাজার কোটি টাকা ফ্রিজ কোনো প্রকল্পের মেয়াদ বাড়ানো হবে না : উশৈসিং বাংলাদেশে বিশ্বের সেরা মানের পাট উৎপাদিত হয়: পাটমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ১৪ জনের মৃত্যু, শনাক্ত ৮৯০ পিকে হালদারের বান্ধবী গ্রেফতার করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৭১৮ আওয়ামী লীগ সরকারে আছে বলেই দেশ স্বনির্ভর হয়ে উঠছে: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২২, শনাক্ত ৮৪৯ ভাসানচর নিয়ে আন্তর্জাতিক এজেন্সির সাপোর্ট পাচ্ছি: মোমেন এইচএসসির ফল ২৮ জানুয়ারির মধ্যে প্রধানমন্ত্রীর জা রওশন আরা ওয়াহেদ আর নেই সংগঠন গড়ার জন্য বঙ্গবন্ধু মন্ত্রিত্ব ছেড়ে দিয়েছিলেন: শেখ হাসিনা প্রতারণার মামলায় রিজেন্ট সাহেদের জামিন নামঞ্জুর আমাদের দলে মুক্তভাবে কথা বলার অধিকার সবার আছে- তথ্যমন্ত্রী দুদকের মামলায় সাবেক ওসি প্রদীপের জামিন নামঞ্জুর বাংলাদেশ ও বাঙালির অনুপ্রেরণার উৎস বঙ্গবন্ধু: রাষ্ট্রপতি করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২২, শনাক্ত ৬৯২ সাম্প্রদায়িক উগ্রবাদের বিষদাঁত ভেঙে দেওয়া হয়েছে: কাদের

বিজয়ের ৫০ বছরে ক্রীড়াঙ্গনও আধুনিকায়ন হচ্ছে

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৭ ডিসেম্বর ২০২০  

যুব ও ক্রীড়ামন্ত্রণালয় প্রতিমন্ত্রী মো.জাহিদ আহসান রাসেল এমপি বলেছেন, আওয়ামীলীগ সরকারের আমলে প্রত্যেক সেক্টরে উন্নয়নের পাশাপাশি বিজয়ের ৫০বছরে ক্রীড়াঙ্গনেও ব্যাপক উন্নয়ন হয়েছে। বৃস্পতিবার (১৭ডিসেম্বর) মুজিবশতবর্ষ উপলক্ষে আন্তঃ ইউনিয়ন গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট- ২০২০ অনূর্র্ধ্ব-১৭ এবং কলেজ ক্রিকেট টুনামেন্ট উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা তিনি এসব কথা বলেন।

শেখ রাসেল মিনি স্টেডিয়াম ও চরফ্যাশন সরকারি টিবি মাধ্যমিক বিদ্যালয় মাঠে এই খেলা উদ্বোধন করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি জাহিদ আহসান রাসেল বলেন, চরফ্যাশন এসে ক্রীড়াঙ্গন, জ্যাকব টাওয়ার, শেখ রাসেল শিশু ও বিনোদন পার্ক, পানির ফোয়ারা, ফ্যাশন স্কয়ার, মেঘনার পাড়ে প্রশান্তি পার্ক ও রাস্তা-ঘাটসহ যে উন্নয়ন দেখেছি তা আমি সত্যিকারে মুগ্ধ হয়েছি। ওই সময় অনুষ্ঠানের সভাপতি বক্তৃতা যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেন, যার জম্ম না হলে বাংলাদেশের নামকরণ হতো না আজ সেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মিত ভাস্কার্য ভাঙচুর করছে। বঙ্গবন্ধুর সৈনিকেরা বেঁচে থাকতে তা মেনে নিবেনা। ওই সময় অন্যান্যদের মধ্যে যুব ক্রীড়া মন্ত্রণালয় সচিব আকতার হোসেন, ক্রীড়া পরিষদ সচিব মাসুদ করিম, ক্রীড়া পরিষদের কর্মকর্তা নাজিম উদ্দিন চৌধুরি, বিসিবি কর্মকর্তা মো. সুজন, জেলা প্রশাসক মাসুদ আলম সিদ্দিক, পুলিশ সুপার সরকার কায়ছার আহমেদ, উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদনি আখন,  উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, সাংগঠনিক সম্পাদক মো. মোরশেদসহ কয়েক হাজার নেতা কমীরা উপস্থিত ছিলেন।

এতে ১৬টি ফুটবল এবং ৮টি ক্রিকেট দল এই খেলা অংশ গ্রহণ করছেন বলে উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রুহুল আমিন জানিয়েছেন। তিনি বলেন, মাঠটি সিসি ক্যামেরার আওয়তায় আনা হয়েছে। চরফ্যাশন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আহম্মেদ ফুয়াদ বলেন, এই খেলা চ্যাম্পিয়ান দল পাবে ১লাখ, রানার-আপ ৫০হাজার এবং সেমিফাইনাল প্রত্যেক দল পাবে ২৫ হাজার টাকা করে পাবে।