• মঙ্গলবার   ২০ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ৬ ১৪২৮

  • || ০৬ রমজান ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
করোনায় দেশে ১১২ জনের মৃত্যু হেফাজত নেতা মামুনুল ৭ দিনের রিমান্ডে করোনায় দেশে ১০২ জনের মৃত্যু লকডাউনে ১ কোটি ২৫ লাখ পরিবার পাবে খাদ্য সহায়তা: কাদের হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হক গ্রেফতার করোনায় দেশে আজও শতাধিক মৃত্যু হেফাজত নেতা জুবায়ের পাঁচদিনের রিমান্ডে হেফাজত নেতা মাওলানা জালাল গ্রেফতার দেশে করোনায় মৃত্যু ১০ হাজার ছাড়াল সরবরাহ কম থাকায় চালের দাম বেশি : অর্থমন্ত্রী উদোর পিন্ডি বুধোর ঘাড়ে চাপানোর অপচেষ্টা করেছে বিএনপি: কাদের একদিনে করোনায় ৬৯ জনের মৃত্যু, শনাক্ত ৬০২৮ নারায়ণগঞ্জে সহিংসতার ঘটনায় জামায়াত নেতা গ্রেফতার অবকাঠামো নির্মাণকাজ লকডাউনের আওতামুক্ত থাকবে: কাদের স্বাস্থ্যবিধি মেনে চলমান উন্নয়ন কাজ অব্যাহত রাখুন: তাজুল ইসলাম করোনায় একদিনে রেকর্ড ৮৩ জনের মৃত্যু হামলাকারীদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে: রেলমন্ত্রী বিশ্বে শান্তি নিশ্চিত করাটাই চ্যালেঞ্জ: প্রধানমন্ত্রী ২৪ ঘণ্টায় বরিশালে করোনা শনাক্ত ১১৫ বাজেটে স্বাস্থ্য ও কৃষি খাত গুরুত্ব পাবে: অর্থমন্ত্রী

বিজয়ের ৫০ বছরে ক্রীড়াঙ্গনও আধুনিকায়ন হচ্ছে

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৭ ডিসেম্বর ২০২০  

যুব ও ক্রীড়ামন্ত্রণালয় প্রতিমন্ত্রী মো.জাহিদ আহসান রাসেল এমপি বলেছেন, আওয়ামীলীগ সরকারের আমলে প্রত্যেক সেক্টরে উন্নয়নের পাশাপাশি বিজয়ের ৫০বছরে ক্রীড়াঙ্গনেও ব্যাপক উন্নয়ন হয়েছে। বৃস্পতিবার (১৭ডিসেম্বর) মুজিবশতবর্ষ উপলক্ষে আন্তঃ ইউনিয়ন গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট- ২০২০ অনূর্র্ধ্ব-১৭ এবং কলেজ ক্রিকেট টুনামেন্ট উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা তিনি এসব কথা বলেন।

শেখ রাসেল মিনি স্টেডিয়াম ও চরফ্যাশন সরকারি টিবি মাধ্যমিক বিদ্যালয় মাঠে এই খেলা উদ্বোধন করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি জাহিদ আহসান রাসেল বলেন, চরফ্যাশন এসে ক্রীড়াঙ্গন, জ্যাকব টাওয়ার, শেখ রাসেল শিশু ও বিনোদন পার্ক, পানির ফোয়ারা, ফ্যাশন স্কয়ার, মেঘনার পাড়ে প্রশান্তি পার্ক ও রাস্তা-ঘাটসহ যে উন্নয়ন দেখেছি তা আমি সত্যিকারে মুগ্ধ হয়েছি। ওই সময় অনুষ্ঠানের সভাপতি বক্তৃতা যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেন, যার জম্ম না হলে বাংলাদেশের নামকরণ হতো না আজ সেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মিত ভাস্কার্য ভাঙচুর করছে। বঙ্গবন্ধুর সৈনিকেরা বেঁচে থাকতে তা মেনে নিবেনা। ওই সময় অন্যান্যদের মধ্যে যুব ক্রীড়া মন্ত্রণালয় সচিব আকতার হোসেন, ক্রীড়া পরিষদ সচিব মাসুদ করিম, ক্রীড়া পরিষদের কর্মকর্তা নাজিম উদ্দিন চৌধুরি, বিসিবি কর্মকর্তা মো. সুজন, জেলা প্রশাসক মাসুদ আলম সিদ্দিক, পুলিশ সুপার সরকার কায়ছার আহমেদ, উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদনি আখন,  উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, সাংগঠনিক সম্পাদক মো. মোরশেদসহ কয়েক হাজার নেতা কমীরা উপস্থিত ছিলেন।

এতে ১৬টি ফুটবল এবং ৮টি ক্রিকেট দল এই খেলা অংশ গ্রহণ করছেন বলে উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রুহুল আমিন জানিয়েছেন। তিনি বলেন, মাঠটি সিসি ক্যামেরার আওয়তায় আনা হয়েছে। চরফ্যাশন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আহম্মেদ ফুয়াদ বলেন, এই খেলা চ্যাম্পিয়ান দল পাবে ১লাখ, রানার-আপ ৫০হাজার এবং সেমিফাইনাল প্রত্যেক দল পাবে ২৫ হাজার টাকা করে পাবে।