রোববার   ০৮ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৩ ১৪২৬   ১০ রবিউস সানি ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
পরিস্থিতি অস্থিতিশীল করার পাঁয়তারা করছে বিএনপি-জামায়াত- জ্যাকব বঙ্গবন্ধুকে ‘ড. অব ল’ সম্মাননা দেবে ঢাবি ইংরেজির পাশাপাশি বাংলায়ও রায় লেখার আহ্বান প্রধানমন্ত্রীর সবাই যেন ন্যায়বিচার ও আইনের আশ্রয় পায়: প্রধানমন্ত্রী আজ আন্তর্জাতিক বেসামরিক বিমান চলাচল দিবস চরফ্যাশনে ২৫ হাজার মিটার জাল আটক বিচার বিভাগের প্রতি মানুষের আস্থা ফিরেছে- প্রধানমন্ত্রী দেশে ফিরছেন মিয়ানমারের জলসীমায় আটক ১৭ জেলে আ`লীগের সংসদীয় ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা সোমবার ফাইনাল নিশ্চিতের লড়াইয়ে টস হেরে ব্যাটিংয়ে সৌম্য-আফিফরা জাতীয় বিচার বিভাগীয় সম্মেলন আজ আওয়ামী লীগের খাদ্য উপ-কমিটির সভা আজ সভাপতির পদ ছাড়া যেকোনো পদে পরিবর্তন হতে পারে : কাদের ভারত-বাংলাদেশের সম্পর্ক চিরকালীন: রীভা গাঙ্গুলী সৌম্যের ফিফটিতে ভুটানকে উড়িয়ে দিল বাংলাদেশ বিএনপি বিশৃঙ্খলা করলে আওয়ামী লীগও প্রস্তুত: কাদের চাল নিয়ে উদ্বিগ্ন হওয়ার কারণ নেই : কৃষিমন্ত্রী দেশ বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণের পথে এগিয়ে চলছে: তথ্যমন্ত্রী বিএনপিপন্থিদের হট্টগোল কলঙ্কজনক-আদালত অবমাননা অন-অ্যারাইভাল ভিসাসহ বাংলাদেশ-ভারতের নৌপথে খুলছে অনেক জট
৭১

বিপিএলের ম্যাচ শুরুর সময়-সূচি পরির্বতন

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০১৯  

প্রায় প্রতিবারই শুরুর পর কোন না কোন পর্বে গিয়ে রদবদল হয় বিপিএলের সময় সূচি। বেশিরভাগ ক্ষেত্রেই দিনের ম্যাচ শুরু হয়েছে দুপুর ২ টায়। আর রাতের ম্যাচ সাড়ে ৬ টা কিংবা ৭ টায়। পরে শিশির ও কুয়াশার কারণে আগের ৬ আসরের প্রায় প্রতিবার বদল হয়েছে টাইমিং। এবার তো শুরুর আগেই সময় বদলে গেল।

আজ সন্ধ্যার পরে বিসিবি থেকে জানিয়ে দেয়া হলো, বঙ্গবন্ধু বিপিএলের প্রতিদিনকার ম্যাচ শুরুর সময়সূচি। আগে দিনের প্রথম ম্যাচ শুরুর সময় ছিল বেলা সাড়ে ১২ টায়। আর পরের ম্যাচ ছিল সন্ধ্যা সাড়ে ৫ টায়। দুটিতেই এসেছে পরিবর্তন।

আজ রোববার পরিবর্তিত সূচিতে জানানো হয়েছে, শুক্রবার ছাড়া বাকি ৬ দিনের প্রথম খেলা শুরু হবে দুপুর দেড়টায়। আর পরের মানে সন্ধ্যার খেলা শুরু হবে সন্ধ্যা সাড়ে ৬ টায়। আর শুধু জুমার নামাজের কারণে প্রথম ম্যাচ শুরু হবে দুপুর ২ টায়। আর পরের খেলা শুরুর সময় করা হয়েছে সন্ধ্যা ৭ টায়।

এদিকে এই সময় সূচি শেষপর্যন্ত বহাল থাকবে কিনা বা এটা ধরে রাখা সম্ভব কিনা? সেটা নিয়ে আছে সন্দেহ। কারণ ঢাকায় খুব বেশি শিশির না পড়লেও চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম আর সিলেট বিভাগীয় স্টেডিয়ামে প্রচুর শিশির পড়বে।

অবশ্য ঢাকার শেরে বাংলায় প্রথম পর্বে ( ১১ থেকে ১৪ ডিসেম্বর) তেমন শিশিরের প্রকোপ না থাকলেও পরের পর্বেই হয়তো শিশির পড়বে প্রচুর। তাই শেষ পর্যন্ত আবার সময় সূচিতে পরিবর্তন আনা হতে পারে।

এই বিভাগের আরো খবর