শনিবার   ২৫ জানুয়ারি ২০২০   মাঘ ১২ ১৪২৬   ২৯ জমাদিউল আউয়াল ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
কোন সিপাহির বাঁশির হুইসেলে এদেশ স্বাধীন হয়নি - শ.ম রেজাউল করিম নাসিরুদ্দিন শাহ ও অনুপম খেরের বাকযুদ্ধ আকাশ থেকে মোবাইলে পদ্মাসেতুর ছবি তুললেন প্রধানমন্ত্রী চীনের রহস্যময় ভাইরাস বাদুড় ও সাপ হয়ে মানবদেহে! `শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কারণে পরিচয় দিতে গর্ববোধ করি` এত গুণ পুদিনা পাতার? হাঁসের মাংসের কালিয়া দেশ গঠনে ক্যাডেটদের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে-সেনাপ্রধান মুজিববর্ষ ঘিরে বিদেশিদের মধ্যেও আগ্রহ বাড়ছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে পাখি মেলা শিগগিরই মালয়েশিয়া-সিঙ্গাপুরকে পেছনে ফেলবো: অর্থমন্ত্রী শিক্ষার অন্যতম উদ্দেশ্য মানবসম্পদ তৈরি: শিক্ষা সচিব মানুষের ভাগ্য পরিবর্তনের লক্ষ্যেই আ’লীগ কাজ করে যাবে-শেখ হাসিনা সোলেইমানি হত্যার নিন্দা জানানোয় কসোভোতে নারীর কারাদণ্ড বরিশাল বোর্ডে এসএসসিতে অনিয়মিত পরীক্ষার্থী ২১ শতাংশ টুঙ্গিপাড়া যাত্রায় টোল পরিশোধ করলো আওয়ামী লীগ বিক্ষোভে জনসমুদ্র বাগদাদ, স্লোগানে কাঁপছে রাজপথ বিএনপি ভোট কারচুপির রাজত্ব সৃষ্টি করেছিল বলেই ইভিএম আনা হয়েছে পাকিস্তানকে ১৪২ রানের লক্ষ্য দিল বাংলাদেশ বৈশ্বিক স্বাস্থ্যে এখনো ঝুঁকি নয় করোনা ভাইরাস: ডব্লিউএইচও
১১৬

‘বিশ্বসুন্দরী’র রোমান্টিক গান নিয়ে হাজির সিয়াম-পরী

প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০১৯  


চয়নিকা চৌধুরী পরিচালিত ‘বিশ্বসুন্দরী’ সিনেমার মধ্য দিয়ে প্রথমবার জুটি বেঁধে বড় পর্দায় হাজির হতে যাচ্ছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ ও চিত্রনায়িকা পরীমনি। ডিসেম্বরেই সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।


বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) রাতে প্রকাশ পেয়েছে সিনেমাটির ‘তুই কি আমার হবি রে’ শিরোনামের রোমান্টিক ভিডিও গান। এতে সিয়াম-পরীর রসায়ন বেশ জমে উঠেছে। 

মাছরাঙা টেলিভিশনের অফিসিয়াল ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজে এবং জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল ইউটিউব ও ফেসবুক পেজে এক যোগে প্রকাশ পেয়েছে গানটি। 

‘রাতের সব তারা আছে দিনের গভীরে/ বুকের মাঝে মন যেখানে, রাখবো তোকে সেখানে/ তুই কি আমার হবি রে?’- গানটির এমন কথা লিখেছেন কবির বকুল। কণ্ঠ দিয়েছেন এ সময়ের গানের সফল জুটি কনা ও ইমরান। সুর ও সংগীত করেছেন ইমরান মাহমুদুল নিজেই। নৃত্য পরিচালনা করেছেন সুমন রহমান। 

গানটি প্রসঙ্গে কনা বলেন, ‘তুই কি আমার হবি রে’ গানটি গাওয়ার পর থেকে মনে হচ্ছে শ্রোতারা খুব বেশি পছন্দ করবেন। আমার এ বছর গাওয়া গানগুলোর মধ্যে সবচেয়ে পছন্দের গানের মধ্যে এটি অন্যতম। 

ইমরান বলেন, পাঁচবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী গীতিকার কবির বকুল খুব সুন্দর করে গানটি লিখেছেন। তাছাড়া পরীমনি ও সিয়াম জুটির রসায়ন দেখে আমি মন্ত্রমুগ্ধ হয়ে পড়েছি।

সিনেমাটির সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, পাঁচ দিন ধরে এ গানটির চিত্রধারণ হয়েছে বান্দরবানের নীলগিরি থেকে শুরু করে কক্সবাজার, ঢাকাসহ দেশের বিভিন্ন মনোরম লোকেশনে।

সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত ‘বিশ্বসুন্দরী’র সম্প্রচার সহযোগী মাছরাঙা টেলিভিশন। পরিবেশনার দায়িত্বে আছে জাজ মাল্টিমিডিয়া। সেন্সর ছাড়পত্র পেলেই সিনেমাটির মুক্তির নির্দিষ্ট তারিখ ঘোষণা করা হবে বলে জানিয়েছে প্রযোজনা সংস্থা।

এই বিভাগের আরো খবর