• শনিবার   ১১ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৬ ১৪২৭

  • || ২০ জ্বিলকদ ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে হত্যার ঘটনায় চক্রের দুই সদস্য কারাগারে করোনায় ২৪ ঘণ্টায় ৪১ মৃত্যু, শনাক্ত ৩৩০৭ এইচএসসিতে ভর্তি কার্যক্রম শুরু শিগগিরই: শিক্ষামন্ত্রী করোনায় মৃত প্রবাসীর পরিবার পাবে ৩ লাখ টাকা করে: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ৪৬ মৃত্যু, শনাক্ত ৩৪৮৯ করোনা শনাক্তে প্রতারণায় কঠোর অবস্থানে সরকার : ওবায়দুল কাদের করোনায় ২৪ ঘণ্টায় ৫৫ মৃত্যু, শনাক্ত ৩০২৭ চলে গেলেন বরেণ্য সংগীতশিল্পী এন্ড্রু কিশোর করোনায় আরও ৪৪ মৃত্যু, শনাক্ত ৩২০১ ভিসার মেয়াদ বাড়ালো সৌদি আরব: পররাষ্ট্রমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ২৭৩৮, মৃত্যু ৫৫ কাউকেই ভূতুড়ে বিদ্যুৎ বিল পরিশোধ করতে হবে না: বিদ্যুৎ সচিব আজ থেকে অধস্তন আদালতে আত্মসমর্পণ করা যাবে করোনায় ২৪ ঘণ্টায় ২৯ মৃত্যু, শনাক্ত ৩২৮৮ পাটকল শ্রমিকরা দুই ধাপে সব পাওনা পাবে: পাটমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৪০১৯, মৃত্যু ৩৮ চালের বাজার অস্থিতিশীল করলে কঠোর ব্যবস্থা : খাদ্যমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৩৭৭৫, মৃত্যু ৪১ যত্রতত্র পশুরহাটের অনুমতি দেওয়া যাবে না- ওবায়দুল কাদের জঙ্গিবাদ দমনে সফলতা ধরে রাখতে কাজ করে যাচ্ছি: র‌্যাব ডিজি
২০০

‘বিশ্বসুন্দরী’র রোমান্টিক গান নিয়ে হাজির সিয়াম-পরী

আলোকিত ভোলা

প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০১৯  


চয়নিকা চৌধুরী পরিচালিত ‘বিশ্বসুন্দরী’ সিনেমার মধ্য দিয়ে প্রথমবার জুটি বেঁধে বড় পর্দায় হাজির হতে যাচ্ছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ ও চিত্রনায়িকা পরীমনি। ডিসেম্বরেই সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।


বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) রাতে প্রকাশ পেয়েছে সিনেমাটির ‘তুই কি আমার হবি রে’ শিরোনামের রোমান্টিক ভিডিও গান। এতে সিয়াম-পরীর রসায়ন বেশ জমে উঠেছে। 

মাছরাঙা টেলিভিশনের অফিসিয়াল ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজে এবং জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল ইউটিউব ও ফেসবুক পেজে এক যোগে প্রকাশ পেয়েছে গানটি। 

‘রাতের সব তারা আছে দিনের গভীরে/ বুকের মাঝে মন যেখানে, রাখবো তোকে সেখানে/ তুই কি আমার হবি রে?’- গানটির এমন কথা লিখেছেন কবির বকুল। কণ্ঠ দিয়েছেন এ সময়ের গানের সফল জুটি কনা ও ইমরান। সুর ও সংগীত করেছেন ইমরান মাহমুদুল নিজেই। নৃত্য পরিচালনা করেছেন সুমন রহমান। 

গানটি প্রসঙ্গে কনা বলেন, ‘তুই কি আমার হবি রে’ গানটি গাওয়ার পর থেকে মনে হচ্ছে শ্রোতারা খুব বেশি পছন্দ করবেন। আমার এ বছর গাওয়া গানগুলোর মধ্যে সবচেয়ে পছন্দের গানের মধ্যে এটি অন্যতম। 

ইমরান বলেন, পাঁচবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী গীতিকার কবির বকুল খুব সুন্দর করে গানটি লিখেছেন। তাছাড়া পরীমনি ও সিয়াম জুটির রসায়ন দেখে আমি মন্ত্রমুগ্ধ হয়ে পড়েছি।

সিনেমাটির সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, পাঁচ দিন ধরে এ গানটির চিত্রধারণ হয়েছে বান্দরবানের নীলগিরি থেকে শুরু করে কক্সবাজার, ঢাকাসহ দেশের বিভিন্ন মনোরম লোকেশনে।

সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত ‘বিশ্বসুন্দরী’র সম্প্রচার সহযোগী মাছরাঙা টেলিভিশন। পরিবেশনার দায়িত্বে আছে জাজ মাল্টিমিডিয়া। সেন্সর ছাড়পত্র পেলেই সিনেমাটির মুক্তির নির্দিষ্ট তারিখ ঘোষণা করা হবে বলে জানিয়েছে প্রযোজনা সংস্থা।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর