মঙ্গলবার   ৩১ মার্চ ২০২০   চৈত্র ১৭ ১৪২৬   ০৬ শা'বান ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ ভোলায় সামাজিক দূরত্ব বজায় রাখতে নৌ-বাহিনীর টহল পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে আজ ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নিষেধাজ্ঞা অক্ষরে অক্ষরে পালন করুন : স্বরাষ্ট্রমন্ত্রী প্রধানমন্ত্রীর নির্দেশেই খালেদা জিয়াকে মুক্তির সিদ্ধান্ত করোনা ছোঁয়াচে, এক মিটার দূরত্বে থাকার পরামর্শ
২৪

বিশ্বের অনেক দেশের তুলনায় বাংলাদেশ নিরাপদ: বেনজীর

আলোকিত ভোলা

প্রকাশিত: ১০ ফেব্রুয়ারি ২০২০  

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) মহাপরিচালক অতিরিক্ত আইজিপি বেনজীর আহমেদ বলেছেন, আইন-শৃঙ্খলার দিক থেকে বিশ্বের অনেক দেশের তুলনায় বাংলাদেশ এখন একটি নিরাপদ রাষ্ট্র। 

সোমবার (১০ ফেব্রুয়ারি) রাতে সিরাজগঞ্জের সলঙ্গায় র‍্যাব-১২ এর ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনিএ কথা বলেন। 

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ ক্ষুধা ও দারিদ্র্যকে পরাজিত করার দ্বারপ্রান্তে। সারাবিশ্বে বাংলাদেশ ম্যাজিক এখন পরিচিত। শেখ হাসিনা হলেন এ রাষ্ট্রের  ম্যাজিশিয়ান।

তিনি বলেন,  উত্তরাঞ্চলে র‍্যাব-১২ এর মাদক, সন্ত্রাস ও জঙ্গিবিরোধী অভিযানের কারণে এ অঞ্চলে সুষম উন্নয়ন সম্ভব হয়েছে। 

এ সময় র‍্যাব-১২ এর অধিনায়ক লে. কর্নেল মুহাম্মদ খাইরুল ইসলাম বক্তব্য রাখেন। অনুষ্ঠানে সিরাজগঞ্জ জেলা প্রশাসক ড. ফারুক আহম্মেদ, পুলিশ সুপার মো. হাসিবুল আলমসহ ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। 

এর আগে কেক কেটে র‍্যাব-১২'র ত্রয়োদশ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উদ্বোধন করেন র‍্যাব মহাপরিচালক বেনজীর আহমেদ।     

সোমবার বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে র‍্যাব-১২'র ত্রয়োদশ প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান শুরু হয়। দিনটি পালন উপলক্ষে র‍্যাব-১২ প্রধান কার্যালয়ে আলোকসজ্জায় সজ্জিত করা হয়েছে। রাতে আতশবাজির পর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। 

এই বিভাগের আরো খবর