বুধবার   ২৬ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৪ ১৪২৬   ০২ রজব ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
দ্বিতীয় কিস্তির ২৭ কোটি ৬০ লাখ টাকা বিটিআরসিকে দিল রবি মাধ্যমিক পর্যন্ত বিজ্ঞান বাধ্যতামূলকের নির্দেশ প্রধানমন্ত্রীর মাদক মামলায় ‘ক্যাসিনো খালেদের’ বিচার শুরু বিশ্ববিদ্যালয়গুলোর ওপর নজরদারি বাড়াতে বললেন প্রধানমন্ত্রী আজকের স্বর্ণপদক প্রাপ্তরা ২০৪১ এর বাংলাদেশ গড়ার কারিগর যে কোন অর্জনের পেছনে দৃঢ় মনোবল এবং আত্মবিশ্বাস গুরুত্বপূর্ণ ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক’ পেলেন ১৭২ শিক্ষার্থী আজ ১৭২ শিক্ষার্থী প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন অশান্ত দিল্লিতে কারফিউ, নিহত ১৭ পিকে হালদারসহ ২০ জনের ব্যাংক হিসাব জব্দের আদেশ বহাল ৭ মার্চ জাতীয় দিবস ঘোষণা করে হাইকোর্টের রায় ১৪ দিনেই ভালো হচ্ছেন করোনা রোগী : আইইডিসিআর মুশফিক-নাঈমে ইনিংস ব্যবধানে দূর্দান্ত জয় টাইগারদের পিলখানা ট্র্যাজেডি দিবস আজ রিফাত হত্যা মামলার আসামি সিফাতের বাবা গ্রেফতার কুষ্টিয়ায় জগো বাহিনীর প্রধানের ফাঁসি, ১১ জনের যাবজ্জীবন এখন পর্যন্ত বাংলাদেশ করোনামুক্ত: আইইডিসিআর লোভ-লালসার ঊর্ধ্বে থেকে দায়িত্ব পালন করতে বললেন রাষ্ট্রপতি নাঈমুল আবরার হত্যা : ৪ আসামিকে গ্রেফতারের নির্দেশ আইন মেনেই বিদেশি কম্পানিকে এদেশে ব্যবসা করতে হবে- প্রধান বিচারপতি
৯০

বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব শুরু কাল

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০২০  

গাজীপুরের টঙ্গীর তুরাগ তীরে আগামীকাল শুক্রবার শুরু হচ্ছে বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব। এই পর্ব শেষ হবে ১৯ জানুয়ারি। এ পর্বের কার্যক্রম চালানোর জন্য দিল্লির মাওলানা সাদ কান্ধলভির অনুসারীদের ময়দানের দায়িত্বও বুঝিয়ে দেওয়া হয়েছে। বিশ্ব ইজতেমার প্রথম পর্বের মতোই কঠোর নিরাপত্তাব্যবস্থা থাকছে দ্বিতীয় পর্বেও। এরই মধ্যে ইজতেমা ময়দান ও আশপাশের এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কড়া নজরদারি শুরু হয়েছে।

সরেজমিনে দেখা গেছে, গাজীপুর সিটি করপোরেশনের পক্ষ থেকে ময়দানে নতুন করে ৫০০ ট্রাক বালি ফেলে উঁচু করা হয়েছে। ময়দানে ৮০০ ড্রাম ব্লিচিং পাউডার ছিটানো হয়েছে। ইজতেমাসংশ্লিষ্ট অন্যান্য কাজ প্রায় সম্পন্ন হয়েছে। সিটি করপোরেশন ময়দান প্রস্তুত ও আনুষঙ্গিক কাজের তদারকি করেছে।

দ্বিতীয় পর্বের ইজতেমার সমন্বয়ক হাজী মুনির হোসেন জানান, এ পর্বের ইজতেমায় রেকর্ডসংখ্যক দেশি-বিদেশি মুসল্লি অংশ নেবেন বলে তারা আশা করছেন।

 

এই বিভাগের আরো খবর