রোববার   ০৮ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৩ ১৪২৬   ১০ রবিউস সানি ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
পরিস্থিতি অস্থিতিশীল করার পাঁয়তারা করছে বিএনপি-জামায়াত- জ্যাকব বঙ্গবন্ধুকে ‘ড. অব ল’ সম্মাননা দেবে ঢাবি ইংরেজির পাশাপাশি বাংলায়ও রায় লেখার আহ্বান প্রধানমন্ত্রীর সবাই যেন ন্যায়বিচার ও আইনের আশ্রয় পায়: প্রধানমন্ত্রী আজ আন্তর্জাতিক বেসামরিক বিমান চলাচল দিবস চরফ্যাশনে ২৫ হাজার মিটার জাল আটক বিচার বিভাগের প্রতি মানুষের আস্থা ফিরেছে- প্রধানমন্ত্রী দেশে ফিরছেন মিয়ানমারের জলসীমায় আটক ১৭ জেলে আ`লীগের সংসদীয় ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা সোমবার ফাইনাল নিশ্চিতের লড়াইয়ে টস হেরে ব্যাটিংয়ে সৌম্য-আফিফরা জাতীয় বিচার বিভাগীয় সম্মেলন আজ আওয়ামী লীগের খাদ্য উপ-কমিটির সভা আজ সভাপতির পদ ছাড়া যেকোনো পদে পরিবর্তন হতে পারে : কাদের ভারত-বাংলাদেশের সম্পর্ক চিরকালীন: রীভা গাঙ্গুলী সৌম্যের ফিফটিতে ভুটানকে উড়িয়ে দিল বাংলাদেশ বিএনপি বিশৃঙ্খলা করলে আওয়ামী লীগও প্রস্তুত: কাদের চাল নিয়ে উদ্বিগ্ন হওয়ার কারণ নেই : কৃষিমন্ত্রী দেশ বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণের পথে এগিয়ে চলছে: তথ্যমন্ত্রী বিএনপিপন্থিদের হট্টগোল কলঙ্কজনক-আদালত অবমাননা অন-অ্যারাইভাল ভিসাসহ বাংলাদেশ-ভারতের নৌপথে খুলছে অনেক জট
৩৮

বেনাপোলে বিএসএফ সদস্য আটক, পতাকা বৈঠকের পর হস্তান্তর

প্রকাশিত: ৩ ডিসেম্বর ২০১৯  

বেনাপোল সীমান্ত থেকে অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশের অভিযোগ এক বিএসএফ সদস্যকে আটক করেছে বিজিবি সদস্যরা। পরে পতাকা বৈঠকের মাধ্যেমে আটক বিএসএফ সদস্যকে হস্তান্তর করা হয়।

সোমবার (০২ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে বেনাপোল চেকপোস্ট এলাকায় এ ঘটনা ঘটে।

বিজিবি জানায়, আঁচড়া গ্রামের খোকনের ছেলে আলী হোসেন অবৈধভাবে ভারতে প্রবেশের সময় বিএসএফ তাকে আটক করে। পরে তাকে পেট্রাপোল থানায় হস্তান্তরের জন্য গাড়িতে ওঠানোর সময় দৌঁড়ে বাংলাদেশ পালিয়ে আসেন আলী হোসেন। তখন তার পেছন পেছন বিএসএফ’র ৪ সদস্য ধাওয়া করে বাংলাদেশের আনুমানিক  ৪০০ গজ ভেতরে ঢুকে পড়েন। সঙ্গে সঙ্গে বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে পেট্রাপোল বিএসএফ ক্যাম্পের হেড কনস্টবল চৈতান্যকে আটক করেন। তবে বাকি তিনজন কৌশলে পালিয়ে যান।

৪৯ বিজিবি বেনাপোল আইসিপি ক্যাম্পের সুবেদার মিজানুর রহমান বলেন, সন্ধ্যা ৬টার দিকে বাংলাদেশের ৪৯ ব্যাটালিয়নের বেনাপোল আইসিপি কোম্পানি কমান্ডার ও ভারতের ৬৪ বিএসএফর পেট্রাপোল কোম্পানি কমান্ডার পর্যায়ে বেনাপোল শূন্যরেখায় পতাকা বৈঠকের মাধ্যমে বিএসএফ’র হেড কনস্টবল শ্রী চৈতান্যকে হস্তান্তর করা হয়।

এই বিভাগের আরো খবর