• বৃহস্পতিবার   ২৮ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১৫ ১৪২৭

  • || ১৪ জমাদিউস সানি ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
করোনায় ২৪ ঘণ্টায় ১৫ জনের মৃত্যু, শনাক্ত ৫০৯ আন্তঃরাষ্ট্রীয় সুসম্পর্ক বজায় রেখে এগিয়ে যাচ্ছি : প্রধানমন্ত্রী তিন লাখ ভোটের ব্যবধানে চট্টলার ‘নগরপিতা’ হলেন রেজাউল টিকা কার্যক্রমে ঈদের মতো আনন্দঘন পরিবেশ: স্বাস্থ্যমন্ত্রী আগে নিলে বলবে কাউকে দিলো না: প্রধানমন্ত্রী ৪০তম বিসিএসের ফল প্রকাশ করোনায় ২৪ ঘণ্টায় ১৭ জনের মৃত্যু, শনাক্ত ৫২৮ দেশে সুশাসন প্রতিষ্ঠিত করেছেন প্রধানমন্ত্রী: প্রাণিসম্পদ মন্ত্রী চাল আমদানির ফলে বাজার স্থিতিশীল হয়েছে: কৃষিমন্ত্রী করোনার প্রথম টিকা নিলেন নার্স রুনু দেশে করোনা টিকা কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ৭ ফেব্রুয়ারি একযোগে টিকাদান কর্মসূচি শুরু: স্বাস্থ্যমন্ত্রী দেশে করোনায় ১৪ মৃত্যু, শনাক্ত ৫১৫ কারও ব্যবসায়িক স্বার্থে ভ্যাকসিন সংগ্রহ করেনি সরকার: কাদের দেশের প্রথম নৌপ্রধান ক্যাপ্টেন নুরুল হক আর নেই দেশে ফিটনেসবিহীন গাড়ি চার লাখ ৮১ হাজার: কাদের বৈধ পথে বাড়ছে রেমিট্যান্স: পলক করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৮, শনাক্ত ৬০২ চার ফিফটিতে বাংলাদেশের সংগ্রহ ২৯৭ সব জেলায় ৪-৫ দিনের মধ্যে ভ্যাকসিন পৌঁছে যাবে: পাপন

বোরহানউদ্দিনে অবৈধ দখলদারদের উচ্ছেদ অভিযান

আলোকিত ভোলা

প্রকাশিত: ৭ ফেব্রুয়ারি ২০২০  

বোরহানউদ্দিন প্রতিনিধিঃ
ভোলা বোরহানউদ্দিন উপজেলার কুঞ্জেরহাট ও মনিরাম বাজারে সড়ক ও জনপদের সরকারি জমিতে অবৈধ ভাবে ঘর উত্তোলন করে দীর্ঘ দিন ৫৭টি ব্যবসা প্রতিষ্ঠান করছে এলাকার লোকজন। ওই সকল অবৈধ দখলদারদের উচ্ছেদ করেন উপজেলা নির্বাহি অফিসার (ভারপ্রাপ্ত) মো: বশির গাজী।

শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত বোরহানউদ্দিন থানা পুলিশের সহযোগিতায় এবং  সড়ক ও জনপদের উপ-বিভাগীয় প্রকৌশলী মো. রাসেল এর উপস্থিতিতে এ অভিযান পরিচালনা করা হয়। এতে কুঞ্জেরহাট বাজার হতে ৪০টি ও মনিরাম বাজারে ১৭টি স্থাপনা উচ্ছেদ করা হয়।

বোরহানউদ্দিন উপজেলা নির্বাহি অফিসার (ভারপ্রাপ্ত) মো: বশির গাজী সত্ব্যতা স্বীকার করে বলেন, উপজেলার কুঞ্জেরহাট বাজার, মনিরাম বাজারে সড়ক ও জনপদের সরকারি জমিতে অবৈধ ভাবে ৫৭টি ঘর উত্তোলন করে দীর্ঘ দিন ব্যবসায় প্রতিষ্ঠান করছেন এলাকার লোকজন। এ তথ্য পেয়ে সড়ক ও জনপদের উপ-বিভাগীয় প্রকৌশলী মো. রাসেল এর উপস্থিতিতে ও থানা পুলিশের সহযোগিতায় সরকারি জমি উদ্ধার করতে ওই অবৈধ স্থাপনাগুলো উচ্ছেদ করা হয়। তিনি আরোও বলেন, অবৈধ ভাবে খাল ভরাট ও সরকারি জমি দখলকারীদের উচ্ছেদ করতে তার অভিযান অব্যাহত থাকবে।